বিকাশ থেকে প্রতিদিন ১০০০ থেকে ২০০০ টাকা ইনকাম করা পছিবল

হ্যালো
আসসালামু আলাইকুম আশাকরি সবাই আল্লাহতালার অশেষ রহমতে ভালই আছেন।
আজ আমি আপনাদের জন্য এমন একটি ট্রিক্স নিয়ে আসছি যেটি দ্বারা আপনি প্রতিদিন 1000 থেকে 2000 টাকা ইনকাম করতে পারেন। প্রতিটা অ্যাপস প্রতিটা ওয়েবসাইট একদিন না একদিন বাদ হয়ে যাবে কিন্তু এমন কিছু জিনিস আছে যেগুলো কখনো বাত হওয়ার মত না বা নষ্ট হয়ে যাওয়ার মতো না তেমনি একটি হলো বাংলাদেশের লেনদেনকারী সংস্থা বিকাশ।
বিকাশ কিন্তু কখনো তাদের ব্যবসা বন্ধ করবে না  তারা এখন নাম্বার ওয়ান পজিশনে আছে লেনদেনের ক্ষেত্রে।
তো এখন আপনি কিভাবে বিকাশ ধারা ইনকাম করতে পারেন সেই বিষয়ে আমি আপনাদের আজকে আলোকপাত করব।
হ্যাঁ আপনি চাইলে কিন্তু এই বিকাশ ধারা ইনকাম করতে পারেন প্রতিদিন অগণিত টাকা।
আপনি কি জানেন বিকাশে রেফার করে ইনকাম করা যায়?
যদি না জানেন তাহলে এই পোষ্টের মাধ্যমে জেনে নিন।

রেফার লিংক

 

বিকাশের মাধ্যমে আপনি রেফার করে ইনকাম করতে পারেন প্রতিদিন।
আপনি যখন একটি বিকাশ একাউন্ট খুলবেন এবং বিকাশে রেফার আইডি টা যখন অন্যের কাছে সেন্ড করবেন তখন সে যদি আপনার রেফার এর মাধ্যমে একটি বিকাশ একাউন্ট খুলে দেওয়া যায় আপনি তার থেকে টাকা পাবেন এবং সেও কিন্তু আপনার রেফার থেকে একাউন্ট খোলার জন্য টাকা পাচ্ছে।
আপনি যদি ঐ রেফার টি প্রতিদিন 10000 মানুষের কাছে পৌঁছে দিতে পারেন তাহলে তার মধ্য থেকে প্রতিদিন 100 টা মানুষ অবশ্যই আইডি টা ওপেন করবে বা বিকাশ একাউন্ট খুলবে আর যদি বিকাশ একাউন্ট খুলে প্রতিদিন 100 জন লোকের তাহলে আপনি চিন্তা করেন যে আপনার কত টাকা রেফার বোনাস হল।
অবশ্যই ইনকামের প্রচেষ্টা বুঝতে পারছেন আমি কিভাবে বুঝাতে চেয়েছি সেটা অবশ্যই বুঝতে পেরেছি আমার এই লিংক থেকে বিকাশ একাউন্ট খুলুন এবং 20 টাকা ফ্রি নিয়ে নিন এবং আপনারা বিকাশ একাউন্টে রেফার কোড কোথায় পাবেন সেটি আমি নিচে স্ক্রিনশট আকারে দেখিয়ে দিচ্ছি।

Related Posts

10 Comments

মন্তব্য করুন