বেস্ট কিছু Emulator mac এর জন্য অ্যান্ড্রয়েড ফোন নিয়ন্ত্রণ করুন আপনার mac দিয়ে

 

আসসালামু আলাইকুম আশা করি সকলেই ভাল আছেন সুস্থ আছেন তো আজকে আমি আপনাদের সামনে হাজির করব Best Emulator mac এর জন্য ।
mac ব্যবহার করতে করতে অভ্যস্ত হয়ে গেছেন তাইতো অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করতে চায় না বা এন্ড্রয়েড ফোন আপনার হাতের কাছে সব সময় থাকে না যদি আপনার সমস্যাগুলো পারেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য আজকে আমি আপনাদের জন্য শেয়ার করতে যাচ্ছি সেরা ইমুলেটর আপনার mac এর জন্য ।
প্রয়োজনীয় কাজগুলো করার জন্য আমাদের বেশিরভাগ সময় অ্যান্ড্রয়েডের প্রয়োজন হয় । যেমন প্রয়োজন হয় কম্পিউটার বা ল্যাপটপ এবং mac তাই তাদের কথা বিবেচনা করে আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি Best Emulator mac এর জন্য

emulator
emulator

সর্বপ্রথম আমি আপনাদের জন্য যে সফটওয়্যারটি রাখছি সেটির নাম হচ্ছে -BlueStacks App Player .
আপনি এটা পাওয়ার জন্য প্রথমে গুগোল এ চলে যান এবং সার্চ করুন BlueStacks App Player এটা লিখে তাহলে আপনাদের সামনে একটি ওয়েবসাইট চলে আসবে , সর্বপ্রথম সেখানে আপনি প্রবেশ করবেন এবং সেখান থেকে সিলেক্ট করে আপনার ফাইলটি ডাউনলোড করে নেবেন ।
আপনি এই সফটওয়্যারটি ব্যবহার করে যেকোনো অ্যান্ড্রয়েড সফটওয়্যার সহজেই ইন্সটল করে ফেলতে পারবেন । আপনার ডিভাইসে এবং কোনো ধরনের সমস্যা ছাড়াই এটি অনেক ব্যবহারকারী রয়েছে যারা বর্তমানে এটা ব্যবহার করে তো আপনি চাইলে Best Emulator mac ব্যবহার করতে পারেন ।
দ্বিতীয় পর্যায়ে আমি আপনাদের জন্য যে সফটওয়্যারটি নিয়ে হাজির হয়েছি সেটিও অনেক বেশি ব্যবহার হয়ে থাকে যদি চান তাহলে ডাউনলোড করে নিতে পারেন ডাউনলোড লিংক নিচে দেয়া রয়েছে সেখান থেকে ডাউনলোড করে নিন .
সফটওয়্যার এর নাম হচ্ছে Droid4X .
এই সফটওয়্যারটি ডাউনলোড করার তেমন কঠিন কাজ নয় গুগোল এ এর নাম লিখে সার্চ করলেই পেয়ে যাবেন তাই ডাউনলোড লিংক দিলাম না .
এই সফটওয়্যার এর সাহায্যে আপনি সহজেই আপনার প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপ গুলো আপনার ডিভাইসে ইন্সটল করে নিতে পারবেন এবং ব্যবহার করতে পারবেন আপনার ইচ্ছা মত .
তৃতীয় পর্যায়ে আপনাদের জন্য যে সফটওয়্যারটি থাকছে সেটি নাম হচ্ছে – Genymotion . Genymotion -একটি অসাধারন সফটওয়্যার আপনার ডিভাইসের জন্য অনেক কাজে আসবে . তো আপনি এটিও চাইলে ব্যবহার করতে পারবেন আপনার যেমনটা ইচ্ছা . উপরে আমি আপনাদের জন্য তিনটি সফটওয়্যার এর কথা বললাম আপনি চাইলে আপনার ইচ্ছা মত যে কোন একটা বা তার অধিক সফটওয়্যার ব্যবহার করতে পারেন .
আজকে আপনাদের সামনে তিনটি বেস্ট ইমুলেটর নিয়ে কথা বললাম এখন আপনাকে নির্বাচন করতে হবে আপনি কোনটি ব্যবহার করবেন সে জন্য আমি আপনাকে কোন ধরনের সাজেস্ট করবো না যেহেতু এগুলো আমি নিজে তৈরি করি নাই এবং আপনার কাছে কোনটা ভালো লাগবে সেটা আপনি ভাল বলতে পারবেন তাই আপনাদের সামনে তিনটি Best Emulator দিয়ে দিলাম ।

তাহলে বন্ধুরা এখন এ পর্যন্তই দেখা হবে আবার কোন সময় অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত ভাল থাকুন .

Related Posts