ব্যবসা করুন নিজ বাড়িতে বসেই ২০২১

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি। আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আজ আমি আপনাদের যে ব্যবসাটির কথা বলতে চাইছি সেটা হয়তো অনেকেই জানেন এবং ধরতে গেলে আমরা সবাই এর সাথে পরিচিত কিন্তু আমাদের এই ব্যস্ততার জীবনে হয়তো এই ব্যাপারটির কথা আমাদের একদমই মাথায়  নেই। বন্ধুরা আমি আপনাদের যে ব্যবসাটি কথা বলতে চেয়েছি সেটি হলো ফুডপান্ডা।

আপনারা কিন্তু খুব সহজেই ফুডপান্ডায় ব্যবসা করতে পারেন ফুডপাণ্ডার সাথে আমরা সবাই পরিচিত। ফুডপান্ডা অফিস আমাদের প্রতিটি জেলায় রয়েছে যার কারণে এখানে ব্যবসা করা খুব একটা কঠিন কিছু নয়। যারা ভাল রান্না করতে পারেন তারা কিন্তু এখান থেকে ব্যবসা করে মাসে হাজার হাজার টাকা অনায়াসে ইনকাম করে দিতে পারবেন।

তার জন্য আপনাকে কারো কাছে যেতে হবে না বা আপনার রান্না খাওয়াতে কারো কাছে যেতে হবে না।  আপনার কাজ শুধু আপনি এখানে রান্না করে দিবেন এবং এদের যে রাইডার রয়েছে তারা এসে আপনারা বাসা থেকে আপনার রান্না নিয়ে যাবে যে আপনার রান্নাটি অর্ডার দিবে তারাই তার কাছে পৌঁছে দিবে। 

ফুডপান্ডায় অর্ডার আমরা হয়তো অনেকেই করেছি যার কারণে এই বিষয়টি আমরা সবাই জানি তখন নতুন করে বলার কিছুই নেই তো চলুন বন্ধুরা আপনারা শিখে নিন কিভাবে এখানে একটি একাউন্ট করে আপনি নিজেই একজন মেম্বার হয়ে যেতে পারেন।

বন্ধুরা এখানে একাউন্ট করতে হলে আপনাকে সর্ব প্রথমে আপনার নিকটবর্তী যে ফুডপান্ডা অফিস রয়েছে সেখানে যোগাযোগ করতে হবে।  যোগাযোগ করার পরে তারা আপনাকে একটি একাউন্ট করে দিবে তারা আপনার বাড়িতে এসে সবকিছু পরিদর্শন করবে তারপর আপনার একাউন্টে সম্পন্ন হবে। 

তারপর আপনার যে কাজ হবে তা হলো আপনি ভাল ভাল রান্না করবেন যেগুলো আপনি খুব সুন্দর মত করতে পারেন এবং সেগুলোর ছবি আপনি আপনার একাউন্টে পোস্ট করবেন।  তারপর যদি কারো সেই রান্নাটি দেখে পছন্দ হয় তাহলে সে অর্ডার করবে এবং ফুডপাণ্ডার যেসকল রাইডার আছে তাদের মধ্যে কেউ আপনার রান্না আপনার বাড়ি থেকে এসে নিয়ে যায় তার কাছে পৌঁছে দেবে ।

তাহলে বুঝতেই পারছেন ফুডপান্ডা তে কত সহজে আপনি কাজ করতে পারবেন।  এখানে আমাদের দেশের মা বোনেরা কাজ করে অনেক টাকা ইনকাম করতে পারবে স্বাবলম্বী হওয়ার জন্য এটা খুবই ভাল একটি উপায়।  আমরা যারা আছি তারা নিজেদের মা-বোনদের এখানে কাজ করার জন্য উৎসাহ দিব কারন আমরা সবাই জানি কোন কাজই ছোট নয় দেখা উচিত।

আমাদের দেশের প্রচুর মানুষ এখন তারা ফুডপান্ডায় ব্যবসা করছে এবং তারা প্রতিনিয়ত এইখান থেকে প্রচুর টাকা ইনকাম করে নিচ্ছে কারণ ফুডপাণ্ডার চাহিদা বাংলাদেশ এখন প্রচুর রয়েছে তো আপনিও দেরি না করে আজ একটি একাউন্ট করে নিন। তো বন্ধুরা আর দেরি না করে আজই আপনি নিজের বাসায় খুলে ফেলুন একটি ফুডপাণ্ডার একাউন্ট এবং এখান থেকে আপনি রোজ ভাল ভাল রান্না করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করে নিন ধন্যবাদ।

Related Posts