মজার মজার কিছু গুগল ট্রিকস যে ট্রিকস গুলো আপনারা ট্রাই করে দেখতে পারেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন।অবশ্য এখানে তেমন শিক্ষামূলক কিছু নেই কিন্তু আমি আজকে যে ট্রিকস শেয়ার করবো তা হয়তো অনেক কম লোকই জানে। আমার ট্রিকস টি হচ্ছে গুগল ট্রিকস। গুগল সার্চ বক্সে র পাশে অনেকেই হয়তো ফিলিং লাকি লেখাটি দেখেছেন কিন্তু এটা নিয়ে হয়তো বেশি ঘাঁটাঘাঁটি করেন নাই । আজকে আমি সেই ঘাঁটাঘাঁটির কিছু ফল আপনাদের কে দেখাবো। চলুন তাহলে দেখে নেই এই ঘাঁটাঘাঁটির ফল কতটা মজাদার হয়।

1.google gravity
প্রথমে আপনারা https://google.com এই লিংক এ যাবেন।তারপর সেখানে গিয়ে সার্চ বক্সে লিখবেন Google gravity লিখে সার্চ করবেন এবং পাশের I am feeling lucky অথবা ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করবেন। তারপর দেখুন গুগল যেন মধ্যাকর্ষণ শক্তি হারিয়ে ভেঙ্গে পড়েছে।

2.Epic google
প্রথমে https://google.com যান এবং সেখানে গিয়ে Epic google লিখে সার্চ করুন এবং ১ম যে ওয়েবসাইট আসবে সেটায় ক্লিক করুন এবং দেখবেন
সবকিছুই যেন খালি বড় হতে থাকছে। এই বড় হওয়া আর শেষ হবে না।
৩.google loco
প্রথমে https://google.com যান এবং টাইপ করুন google loco এবং ১ম লিংকে ক্লিক করুন তারপর দেখুন চাইনিজ জাতীয় কিসব লেখা আসবে।

.lonliest number.
আগের মতো https://google.com এই লিংক এ যান তারপর সেখানে টাইপ করুন loneliest number এবং পাশের I am feeling lucky অথবা ভাগ্যবান মনে করছি লেখাটায় ক্লিক করুন । তারপর এখান থেকে আপনি গুগল কে ক্যালকুলেটর হিসেবে ব্যবহার করুন।
৫. Annoying google
প্রথমে আপনারা https://google.com এই লিংক এ ক্লিক করবেন । তারপর আপনারা প্রথম ওয়েবসাইটে ক্লিক করবেন । এখানে আপনাদের মনে হবে কোনো মান্দাতা আমলের কোনো গুগলকে দেখতেছেন।
৬.google hacker
এখানে আপনারা আগের মতো https://google.com এই লিংক এ গিয়ে সার্চ করবেন google hacker লিখে সার্চ করুন । গুগল এ যদি হ্যাকার তৈরি হতো তাহলে দেখতে কেমন লাগত তা আপনি এখানে দেখতে পারবেন।
৭.Rainbow google
প্রথমে আপনার আগের মতোই https://google.com লিঙ্ক এ যান তারপর আমি ভাগ্যবান অনুভব করছি লেখাটায় ক্লিক করুন। তারপর আপনারা রংধনু ময় গুগলকে দেখতে পারবেন।
৮.google magic
প্রথমে আপনারা https://google.com এই লিংকে ক্লিক করুন তারপর গুগলের ম্যাজিক দেখুন।
৯.Early google
অবশেষে আপনারা আগের মতোই ওই লিংকে https://google.com যাবেন তারপর গুগোল এর পুরো ইতিহাস দেখতে পারবেন।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন