মনের কথা বলার মনের মাধ্যম,,,

অনেকেই আমরা আছি, যাদের মনে অনেক কথা আছে, আছে অনেক অনুভূতি, আছে অনেক আবেগ, আছে অনেক ভালোবাসা কিন্তু সে ভালোবাসার কথাগুলো আপনি বলতে পারছেন না। নিজের মনের মাঝে লুকিয়ে তৈরি করেছেন এক অনুতপ্ত আগুন, সে আগুনে নিজেই পড়ে পড়ে মরছেন। তবু আপনি মনের কথাগুলো বলার কোন মাধ্যমে খুঁজে পাচ্ছেন না। হতে পারে আপনি ইচ্ছে করে মনের মাঝে লুকিয়ে রেখেছেন, পারে আপনি সত্যি সত্যি কোন মাধ্যম খুঁজে পাচ্ছেন না। এরকম লোক আমাদের সমাজে অনেক আছে। সব জায়গায় আছে সব দেশেই আছে।

মন সবারই আছে আর যার মন আছে তার মনের মাঝের কিছু কথা আছে সে কথাগুলো প্রকাশ করার প্ল্যাটফর্ম তা সে খুঁজে পাচ্ছে না। মনের মাসের কথাগুলো আসলে অনেক দামি সে কথা যারা বোঝে না তাদের কাছে কথাগুলো বলে কোন লাভ নেই, এর কোন মূল্য খুঁজে পাবেন না। এখন প্রশ্ন হলো আপনি কিভাবে আপনার মনের কথাগুলো বলবেন, কাকে বলবেন, কেন বলবেন। অবশ্যই আপনি এমন কাউকে বলবেন যাকে আপনি বিশ্বাস করেন। হতে পারে সে আপনার ভাই, হতে পারে সে আপনার বন্ধু, আপনার কোন আত্মীয়।

যাই হোক না কেন আপনি এধরনের ব্যক্তির কাছে বলতে পারেন। তবে আশঙ্কা থেকে যায় যে আপনি যে কথাগুলো বললেন সে কথাগুলো কি হুহু হুহু হুহু তারা সেভাবে বলবে সেভাবে প্রকাশ করবে। নাতো এ ধরনের প্লাটফর্ম খুঁজে পাচ্ছেন না, তাদের জন্য আমার সাজেশন রইল আপনারা কথাগুলো লোকালে না বলে, অফলাইনে না বলে, অনলাইনে বলতে পারেন। আমাদের দেশে বলতে গেলে এখন সবকিছুই ডিজিটাল। সবাই ডিজিটালি আপলোড করে। আপনিও করতে পারবেন যদি আপনার মাঝে ইচ্ছা থাকে। আপনার মনের কথাগুলো আপনি সুন্দর ভাবে লিখে বলতে পারেন অনলাইনের যেকোনো পটালে।কিন্তু প্রশ্নটা হলো আপনি কোথায় বলবেন কোন প্লাটফর্মে বলবেন কাকে বিশ্বাস করবেন।

হ্যাঁ ভাই তাহলে আপনাকেই বলছি শুনুন। বাংলাদেশ বাংলা নিয়ে অনেক চর্চা হয়।অনেক প্ল্যাটফর্ম আছে যেগুলো আপনাকে আপনার মনের কথাগুলো বলার সুযোগ দিবে লেখার সুযোগ দেবে। কিন্তু বিনিময়ে আপনি কিছুই পাবেন না। তবে আমি যে প্ল্যাটফর্মের কথা আপনাকে বলব। একটু মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়ুন। হয়তো সারা জীবনের জন্য একটি প্ল্যাটফর্ম পেয়ে যাবেন যা হয়তো আপনি কল্পনাও করেননি। আসলে কি এমন সাইট আছে আমাদের বাংলাদেশ।। বিশ্বাস হচ্ছে না, করতে কষ্ট হচ্ছে। তাহলে বলব জীবনে অনেকবার ঠকেছেন আর একবার ঠকে দেখুন। কষ্ট করে একটু গুগলে সার্চ দিয়ে দেখে দেখে নিন। বিশ্বাস করুন প্রতারিত হবেন না।

আর কোনো সুযোগ নেই। পৃথিবীতে খারাপ মানুষের মাঝেও কিছু ভালো মানুষ আছে ঠিক তেমনি খারাপও অনেক সাইট এর মধ্যে ভালো কিছু সাইট আছে। যারা দেশ মানুষ ও তরুণ সমাজের জন্য নিবেদিতপ্রাণ। সেই ভালোর মাঝখান থেকে আপনি আপনাকে একটি ভালো সাইটের কথা বলব। আপনি আমার আমরা আমাদের যাই বলেন না কেন এর চাইতে ভাল সাইট বিশেষ করে বাংলা ব্লক লেখার সাইট আমার চোখে আমি কখনো দেখিনি। আপনি হয়তো ভাববে না আমি দালালি করছি না ভাই আপনাকে ভুল তথ্য দিয়ে আমার কোন লাভ নেই তবে আপনাকে যদি একটি সঠিক প্ল্যাটফর্মের সন্ধান আমি দিতে পারি নিজেকে ভাগ্যবান বলে মনে করব। আসুন আর কথা না বাড়িয়ে আপনাকে নিয়ে যাই আপনার মনের কথা বলার লেখার প্রকাশ করার সেরা মাধ্যম যে মাধ্যমে আপনি বলতে পারবেন লিখতে পারবেন পরতে পারবেন।

এবং যৎসামান্য কিছু টাকাও পাবেন। টাকা পেলে বাঙালিরা আলকাতরা খায় প্রবাদে শুনেছি আপনি কেন খাবেন না? পাল্টে যাবে আপনার জীবন। ধন্যবাদ দিয়ে ছোট করবেন না শুধু আপনি অন্যজনকে শেয়ার করবেন। হয়তো আপনার মাধ্যমে অন্য কেউ খুজে পাবে তার মনের মত প্ল্যাটফর্ম।grathor.com. বাংলাদেশের একটি স্বনামধন্য জনপ্রিয় ব্লগ লেখার মাধ্যমে। এর চাইতে ভাল মাধ্যম নতুন তরুণ লেখকদের মনের কথা বলার জন্য লেখার জন্য পড়ার জন্য এখন পর্যন্ত খুঁজে পায়নি। এখানে আপনি লেখলেও টাকা পাবেন পড়লেও টাকা পাবেন কমেন্টস করলে টাকা পাবেন এবং সত্যি সত্যি পাবেন।

আসলে টাকা পয়সা দিয়ে সব কিছুর মূল্য বিচার করা যায় না এই সাইটের যে মহৎ উদ্দেশ্য সেটা পূরণের জন্য আমার আপনার লাখো তরুণের এগিয়ে আসা ছাড়া কোন বিকল্প নেই।আমার আপনার মত হাজারো লক্ষ তরুণের প্রিয় প্ল্যাটফর্ম এই grontho.com। এমন একটি সাইট যা আপনাকে আপনার স্বপ্ন পূরণের সহায়তা করবে আপনাকে আপনার মেধার মূল্য দিতে সহায়তা করবে আপনি সমাজের মাঝে নিজেকে বিকশিত করার একটি সুযোগ পেয়ে যাবেন।

যা আপনি অনেক বছর আগে স্বপ্ন দেখতেন সেই স্বপ্নগুলো পূরণ করতে পারবেন। লিখতে পারবেন বলতে পারবেন আপনার মনের সকল কথা সকল অনুভূতি সকল ভালোবাসার কথা গল্প, কবিতা, আরো হাজারো হাজারো ফিচার।কাল মাত্র বিলম্ব না করে চলে আসুন আমাদের এই গ্রোথ সাইটে। ভালো থাকবেন ভালো রাখবেন দেশ মাটির মানুষ কে, বিজয়ের বাংলার পতাকা ছড়িয়ে দিন তরুণ আকাশে। বাংলাকে ছড়িয়ে দিন বিশ্ব দরবারে, তবেই হব মোরা শান্ত বিজয়ের গৌরব নিয়ে,।

Related Posts

15 Comments

মন্তব্য করুন