মাইক্রোওয়ার্কারস থেকে কিভাবে লক্ষ লক্ষ টাকা ইনকাম করবেন? প্রমান সহ দেখুন

হ্যালো বন্ধুরা,  সবাইকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের টিউটোরিয়াল।   আজকে আমি যে বিষয়টি দেখাব সেটি অবশ্যই আপনারা টাইটেল দেখে বুঝতে পেরেছেন- মাইক্রোওয়ার্কার্স ডটকম-  এই সাইট থেকে কি আদৌ ইনকাম করা যায়?

যারা অনলাইনে আগের থেকেই ঘাটাঘাটি করেন তারা অবশ্যই জানেন যে microworkers.com খুবই বিশ্বস্ত একটা সাইট অনলাইনে ফ্রীলান্সিং করার জন্য। যারা নতুন অনলাইনে ফ্রীলান্সিং করার জন্য দৌড়াদৌড়ি করতেছেন কিছু একটা শিখবেন বলে-  আমার মনে হয় আজকের এই টিউটোরিয়ালটি আপনার জন্য বেস্ট যদি আপনি নতুন হন। তো চলুন শুরু করা যাক: প্রথমে আপনার ব্রাউজারের  বারে লিখুন microworkers.com । তারপর কম্পিউটার হলে এন্টার বাটন চাপুন আর মোবাইল হলে গো বাটনে চাপুন।  দেখবেন নিচের ছবির মত একটা স্ক্রিন আপনার সামনে এসছে।

তারপর ছবির উপরের ডান পাশে দেখুন রেজিস্টার নামে একটা লেখা রয়েছে।

রেজিস্টার বাটনে ক্লিক  করলে একটা ফর্ম আসবে, তারপর সেই ফরমটি ভালোভাবে সঠিক তথ্য দিয়ে পুরণ করুন।

এড্রেস বা ঠিকানা এবং নাম দেওয়ার সময়  আপনাকে অবশ্যই আপনার বর্তমান ঠিকানা দিয়ে ইউজ করতে হবে কারণ টাকা উইথড্রো দেওয়ার সময় আপনাকে একটা পিন নাম্বার পাঠাবে বর্তমান ঠিকানায়।

তাই খুব সাবধানতার সাথে ফরমটি পূরণ করে  ফেলুন।

Clearly পূরণ করা হয়ে গেলে নিচের থেকে সাবমিট করুন।

তারপর আপনার মেইলে একটি কনফার্মেশন মেসেজ চলে যাবে সেখান থেকে কনফার্মেশন লিংকটি ক্লিক করে ভেরিফাইড করে নিন।

তারপর লগইন করুন।

লগইন করার পরে নিচের ছবির মত দেখতে পাবেন।

ছবির নিচের দিকে একটু লক্ষ্য করে দেখুন জব লিস্ট গুলো দেখতে হবে।

এখানে খুব ছোট ছোট কাজ পাওয়া যায় এবং 23 মিনিটের ভিতরে সেই কাজগুলো শেষ করে আরো একটি নতুন কাজ করা যায়।

আর একটা কথা এখানে কোন freelancer.com এর মত কাজের বিড করতে হয় না এখানে আপনার সামনে যে কাজটা পড়বে সেটা যদি আপনি পারেন তাহলে করতে পারেন আপনাকে কোন প্রকার বিড করতে হবে না।

মাইক্রোওয়ার্কারস এডমিশন টেস্ট / Microworkers Admission Test

 এখানে খুব সহজ সহজ কাজ দেওয়া হয় যেগুলো আপনিও করতে পারবেন আর যদি করতে না পারেন তাহলে এই পোষ্টের নিচে কমেন্ট করুন আমি আপনাদের কে ভিডিও তৈরি করে দেখাবো আমার চ্যানেলে যদি চ্যানেলটি সাবস্ক্রাইব করে  রাখেন। 

Related Posts