মাত্র ১ মাসে ওজন কমাতে চান?তাহলে এই Appটি ব্যবহার করে ডায়েট কন্ট্রোল করুন।

আপনি কি আপনার ওজন বৃদ্ধি নিয়ে সমস্যায় ভুগছেন? অথবা আপনার শরীরে কি চর্বির পরিমাণ বেড়ে যাচ্ছে? এবং ওজনও দ্রুত বাড়ছে এবং আপনার বিএমআই কি ঠিক নেই অর্থাৎ আপনার বিএমআই কি ২৩ এর উপরে! তাহলে আমি আপনাকে একটি সুন্দর সাজেস্ট করতে পারি আর তা হলো আপনার ওজন ঠিক রাখার ব্যাপারে। এমন যদি হয় যে আপনি আপনার ওজন ঠিক রাখার জন্য বিভিন্ন ব্যায়াম এবং অন্যান্য নিয়ম-নীতি ফলো করতে চান এবং একটি ডায়েট রুটিন মেনে চলতে চান তাহলে অবশ্যই এই ব্লগটি সম্পুর্ন পড়বেন। আপনাকে একটি অ্যাপ সাজেস্ট করতে পারি এবং অ্যাপ্লিকেশন যা আপনার ডায়েট কন্ট্রোল এবং অতিরিক্ত ওজন কমাতে সাহায্য করবে। আমি আপনাদেরকে সম্পূর্ণ বিষয়ে বলব অবশ্যই ব্লগ টি সম্পূর্ণ পড়বেন। এবং কমেন্ট বক্সে জানাবেন কেমন হয়েছে?

 

আমি আপনাদের সাথে শেয়ার করছি একটি এপ,যা নাম হলো লুজ ওয়েঠ অ্যাপ (Lose Weight App) যা আপনার শরীরের ওজন কমাতে সাহায্য করবে এবং আপনার বডি কিভাবে ফিট রাখতে সাহায্য করবে। তার সকল নিয়ম-নীতি এখানে পাবেন। এখানে মূলত আপনাকে শরীরের ওজন কমানোর জন্য প্রতিনিয়ত অ্যাপস চালু করতে হবে। এখানে তিনটি স্তরে আছে। প্রথম হলো Beginner,  তারপর হলো Intermediate  এবং এরপর হচ্ছে Advance। প্রতিটি স্তর পার হওয়ার পর আপনার শরীর ফিটনেস বৃদ্ধি পাবে এবং আপনার শরীর একদম ফিট থাকবে। যদি আপনার শরীরে অতিরিক্ত মেদ অথবা শরীর অতিরিক্ত মোটা হয় তাহলে তা রোধ করবে। এ এপ ব্যবহারে আপনাকে প্রতিদিন নিয়ম করে  পাঁচ থেকে দশ মিনিট ব্যায়াম করতে হবে। এবং তারা যেভাবে যত টাইম ধরে যত কঠিন ব্যায়াম আপনাদেরকে দেখাবে ঠিক তা পালন করতে হবে। এরকম কয়েক মাস  চালু রাখতে হবে।

Download link:Click here(For Male)

Download link:Click here(For Female)

এছাড়া এখানে যে সকল নীতি চালু করতে বলে অথবা রুটিন দেয় আপনাকে তা মেনে চলতে হবে। যেমনঃপ্রতিদিন জগিং করা এবং প্রতিদিনের খাদ্যতালিকায় কি কি খাবার রাখা উচিত এবং বয়স ওজন এর সাপেক্ষে কতটুকু খাবার খেতে হবে তা এখানে বলে দেওয়া হবে। এবং প্রতিদিনের পুষ্টি তালিকায় কি কি রাখা উচিত তা আপনাকে বলে দেয়া হবে। এবং তা মেনে চলতে হবে। এছাড়া এই অ্যাপসটি সরাসরি গুগোল ফিট(Google Fit)এর সাথে কানেক্ট করা সম্ভব। যার ফলে আপনার শরীরের কি ধরনের পরিবর্তন হচ্ছে এবং শরীরের ফিটনেস কতটুকু তা গুগোল ফিট সরাসরি এখান থেকে ডাটা কালেক্ট করবে। এবং আপনার একটি সুন্দর প্রোফাইল বানিয়ে দিবে। যেখানে আপনার ফিটনেস এর ব্যাপারে সকলে অবগত থাকবে।

নিচে ক্লিক করে দেখুনঃ১/ডাটা এন্ট্রি করে আয় করবেন কীভাবে জানুন,পেমেন্ট বিকাশে। 

২/SwagBucks থেকে কিভাবে জরিপ পূরণ করে আয় করবেন? পেমেন্ট বিকাশে।

Keyword: Lose weight,ওজন কমানো,ওজন কমাবো কিভাবে,ওজন কমাতে কি করা উচিত,#LoseWeight,#Fit, #HowToBeFit,অতিরিক্ত ওজন কমানো,সহজে ওজন কমানো।

Related Posts

9 Comments

মন্তব্য করুন