ডাটা এন্ট্রি ও ক্যাপচা পূরণ করে আয় করুন সম্পুর্ন নতুন ধাচে।

Data Entry,Captcha এর মাধ্যমে আয় 

অনলাইনে আয় করার ক্ষেত্রে অনেক ধরনের কাজ করে আয় করা সম্ভব। যেমন ডাটা এন্ট্রি, ক্যাপচা পূরণ করে আয় এসব। যদি Data Entry, Captcha Fill up করে আয়,App install করে আয় করতে চান তাহলে এই ব্লগ টি আপনার জন্য। এখানে আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ এর পরিচয় করিয়ে দিব যেটি ব্যবহার করে শুধু Data entry এবং ক্যাপচা পূরণ করে টাকা আয় করতে পারবেন। এবং সেটা আপনারা চাইলে রুপি অথবা ডলারে উইথড্র করে নিতে পারবেন। Data enyry,captcha অ্যাপটি সম্পূর্ণ প্লে স্টোর অ্যাপ এবং এর রেটিং 4.5 এর বেশি। ডাউনলোডস প্রায় এক লক্ষের মত। ইন্ডিয়ান এই Data entry,Captcha অ্যাপটি ব্যবহার করে বাংলাদেশ থেকে আমরা ব্যবহার করতে পারি।

সাইন আপঃসাইনআপ হওয়ার জন্য সরাসরি Data entry,Captcha অ্যাপটি ইনস্টল করতে হবে।Data entry,Captcha অ্যাপটি ইনস্টল করার পর আপনাদের কাছে নিচে সাইন আপ করার অপশন থাকবে। সেখানে গিয়ে সরাসরি ইমেইল এড্রেস এবং ফোন নম্বর দিয়ে সাইন আপ হতে পারবেন। আবার চাইলে ফেসবুকের মাধ্যমে হতে পারবেন।

ডাউনলোড লিংকঃ এখানে ক্লিক করুন

আমরা চাইলে পেটিএম অথবা পেপালের মাধ্যমে টাকা নিতে পারব। এই অ্যাপে আমরা অনেক রকম কাজ করতে পারি। যেমন ঃ

১/ Data Entry(ডাটা এন্ট্রি)ঃData Entry অপশনে আপনি বিভিন্ন ধরনের Data Enter করতে পারবেন। এক্ষেত্রে কোন কোন অ্যাপ রেটিং করতে পারবেন। কোন কমেন্ট করতে পারবেন অথবা কোন সাইটে গিয়ে ভালো রেটিং দিতে পারবেন ইত্যাদি। আবার কোন কোন ক্ষেত্রে Data entry করতে,পারবেন, বিভিন্ন বিষয় লিখতে পারবেন এইসব। এর মাধ্যমে আপনারা পয়েন্ট ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনাকে নিজস্ব পয়েন্ট আয় করতে হবে। সে পয়েন্ট আপনারা ডলার অথবা রুপিতে একচেঞ্জ করতে পারবেন। এক্ষেত্রে Data entry করার জন্য আপনাকে সর্বনিম্ন 40 থেকে শুরু করে সর্বোচ্চ 100 পর্যন্ত দিবে।

অবশ্যই ক্লিক করবেনঃ১/ বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

২/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

৩/অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

২/Captcha(ক্যাপচা)ঃ আবার এখানে আছে Captcha পুরন। Captcha পূরণের জন্য নরমালি Captcha পুরন করে আপনাকে 10 পয়েন্ট করে দিবে। যদি ভুল Captcha পুরন করেন তাহলে তা আপনার ৪ পয়েন্ট মাইনাস করবে। কাজে ভুল Captcha পুরন করা যাবেনা। Captcha পূরণ করার ক্ষেত্রে দশটি Captcha পূরণ করার পর পরই একটি Ad দেখাবে এবং সে এডে আমাদেরকে ক্লিক করতে হবে। 

অন্যান্য অফারঃএছাড়া আপনারা চাইলে এখানে বিভিন্ন App install করে, Servey(জরিপ) পূরণ করে এবং বিভিন্ন অফার পূরণ করে আয় করতে পারবেন। এমনকি এড ভিডিও দেখেও এখানে আয় করতে পারবেন।

উইথড্রঃএখানে যদি আপনারা ছয় হাজার পয়েন্টে করতে পারেন তাহলে এখান থেকে সরাসরি পেপালের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। এখানে মিনিমাম 5 ডলার এবং সর্বোচ্চ 20 ডলার আপনার প্রয়োজন উইথড্র দেয়ার জন্য। ছয় হাজার পয়েন্ট হলে ৫ ডলার উইথড্র পাবেন। কাজেই এখানে প্রচুর পরিমাণ পরিশ্রম করতে হবে। 

keyword: Data entry & earn,Online earn,Captcha job,Data entry job,Data entry from home,app install earn money,servey earn money,ডাটা এন্ট্রি,ডাটা এন্ট্রি জব,ডাটা এন্ট্রি কি,অনলাইন আয় বিকাশে,অনলাইন আয় বিডি,এপ থেকে আয়,রেফার করে আয়,ক্যাপচা জব,ক্যাপচা পূরণ করে আয়,ক্যাপচা কি,ক্যাপচা লিখে আয়,#DataEntry,#CaptchaJob

Related Posts

11 Comments

মন্তব্য করুন