মাত্র ৩০ সেকেন্ডে নগদ একাউন্ট খুলুন

আসসালামুয়ালাইকুম, পাঠকবৃন্দ। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। grathor.com এর পক্ষ থেকে সবার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন।

আজকে আপনাদের সাথে দারুণ একটি টিপস শেয়ার করবো। যার মাধ্যমে মাত্র ৩০ সেকেন্ডে আপনারা নগদ একাউন্ট করতে পারবেন। সো,  শেষ পর্যন্ত সবাই পড়ুন।

রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর। আপনারা খুব সহজেই ঘরে বসে মাত্র ৩০ সেকেন্ডে নগদ একাউন্ট করতে পারবেন, কোনোরকম ঝামেলা ছাড়াই। এখানে এনআইডি কার্ডের/ভেরিফিকেশনের কোনো ঝামেলা নেই। এই একাউন্টটি আপনি দুই ভাবে করতে পারবেন। USSD কোড ডায়াল করে, অথবা নগদ এপ ব্যবহার করে।

USSD কোডের মাধ্যমে একাউন্ট করলে প্রথমে *১৬৭# ডায়াল করবেন।  তারপর চার ডিজিটের একটা পিন নাম্বার সেট করবেন। হয়ে যাবে আপনার নগদ একাউন্ট।

এপের মাধ্যমে নগদ একাউন্ট করতে চাইলে প্রথমে প্লে স্টোর /এপ স্টোর থেকে নগদ এপ ডাউনলোড করবেন। তারপর ওপেন করবেন। তারপর রেজিষ্ট্রেশনে ক্লিক করবেন। তারপর আপনার রবি/এয়ারটেল নাম্বার টি প্রবেশ করান। তারপর আপনার চার ডিজিটের একটা পিন নাম্বার সেট করুন। হয়ে যাবে আপনার নগদ একাউন্ট তৈরি করা।

আরেকটি কথা,,,,,
একাউন্ট খোলার ৭২ ঘন্টার মধ্যে যেকোন পরিমাণ ক্যাশ ইন করুন আর #নগদেআসলেইলাখপতি এই হ্যাশট্যাগ ব্যবহার করে ‘নগদ’ ফেসবুক পেইজের এই পোস্ট এ কমেন্ট করুন – “নগদ-এর কি আপনার সবচেয়ে পছন্দ এবং কেন?” নগদ-এর বিবেচনায় শ্রেষ্ঠ কমেন্ট করেই হয়ে যেতে পারেন লাখপতি, আর নিশ্চিত ২৫ টাকা তো থাকছেই। বিস্তারিত জানতে চোখ রাখুন নগদের অফিসিয়াল ফেসবুক পেইজে।

এই আরর্টিক্যাল টির মাধ্যমে আসা করি সবাই উপকৃত হবেন। লিখাটি ভালো লাগলে শেয়ার করতে ভূলবেন না। নিজের টাইমলাইন কিংবা ফেসবুক গ্রুপে শেয়ার করে রাখতে পারেন। যাতে আপনার বন্ধরাও জানতে পারে।

আজ এ পর্যন্তই, আবারও চলে আসবো আপনাদের মাঝে নতুন কোনো টপিক নিয়ে। ততোখন সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং ভালো রাখবেন আপনার পরিবেশ কে। মনে রাখবেন করোনা ভাইরাসে আতঙ্ক নয়, সতর্কতাই হচ্ছে বড় সমাধান। সবার সুস্থতা কামনা করে আজকের মতো  বিদায় নিচ্ছি, আল্লাহ হাফেজ। 💕

Related Posts

12 Comments

মন্তব্য করুন