মাত্র ৩৫ পয়সায় আপনি বাংলাদেশের যেকোন নাম্বারে কথা বলতে পারবেন।

মাত্র ৩৫ পয়সায় আপনি বাংলাদেশের যেকোন নাম্বারে কথা বলতে পারবেন।
অনেকদিন পর আপনাদের সামনে হাজীর হলাম।আপনারা যারা কম রেটে কথা বলতে চান তাদের জন্য দুর্দান্ত দুটি কলিং অ্যাপসের সম্বন্ধে নিচে বিস্তারিত আলোচনা তুলে ধরলাম। এর জন্য আপনাকে প্লে স্টোর থেকে আলাপ অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করতে প্রথমে প্লে স্টোরে গিয়ে আপনাকে লিখতে হবে আলাপ। এরপর ইনস্টল অপশন থেকে অ্যাপসটি ইন্সটল করে নিতে হবে। এরপর অ্যাপস টি ওপেন করে আপনাকে একটি নাম্বার দিয়ে ভেরিফাই করে নিতে হবে। ভেরিফাই করার পরে আপনি আপনার এনআইডি কার্ড দিয়ে নাম্বারটি ভেরিফিকেশন করে নিতে পারবেন। অ্যাপটি ওপেন করার সাথে সাথে আপনি পেয়ে যাবেন ১৫ মিনিট বোনাস টকটাইম।


ব্যালেন্স এড করার জন্য বিকাশ, রকেট, নগদ রয়েছে। আপনি যে কোন একটি থেকে আপনার ব্যালেন্স এড করে নিতে পারেন। কথা বলার ক্ষেত্রে অবশ্যই আপনার মোবাইলের ইন্টারনেট সংযোগ অন করে রাখবেন। এক্ষেত্রে আপনি ফ্রিতে কথা বলতে পারবেন তার জন্য আপনার এবং যার সাথে কথা বলবেন দুজনেরই আলাপ অ্যাপসটি ইন্সটল থাকতে হবে এবং দুজনেরই ইন্টারনেট কানেকশন অন থাকতে হবে।
এর আগে আমি আপনাদের জন্য আরো একটি অ্যাপস এর কথা শেয়ার করেছিলাম সেটি হচ্ছে ব্রিলিয়ান্ট অ্যাপস।

এই ব্রিলিয়ান্ট অ্যাপস এর মাধ্যমে আপনি ঠিক একই পদ্ধতিতে আপনার বন্ধু ও স্বজনদের সাথে একই রেটে কথা বলতে পারবেন। সেক্ষেত্রে ও আপনাদের প্রথমে গুগল প্লে স্টোর থেকে ব্রিলিয়ান্ট অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করার পরে একই পদ্ধতিতে আপনার নাম্বারটি ভেরিফাই করে নিতে হবে। ভেরিফাই করার পরে অ্যাপসের মূল ফাংশনে প্রবেশ করবেন। পরে আপনাকে অবশ্যই আপনার এনআইডি কার্ড দিয়ে নাম্বারটি ভেরিফিকেশন করে নিতে হবে। অন্যথায় আপনি অফলাইনের কাউকে কল করতে পারবেন না।

ভেরিফিকেশন এর পরে আপনার বিকাশ নগদ যেকোনো একটি মোবাইল ব্যাংকিং একাউন্ট এর মাধ্যমে আপনার ব্যালেন্স রিচার্জ করে নিতে পারবেন। ব্যালেন্স রিচার্জের পরে আপনি যেকোনো অফলাইন নাম্বারে কল করতে পারবেন। ভ্যাট সহ প্রতি মিনিট ৩৫ পয়সা রেটে কথা বলতে পারবেন। যেখানে আপনার সিম অপারেটর গুলো প্রতি মিনিট পয়সা করে চার্জ করে সেক্ষেত্রে একই রেটে অ্যাপস দুটির যেকোন একটি দিয়ে আপনি প্রায় ২ মিনিট কথা বলতে পারবেন।
তবে আপনাদের অবগতির জন্য বলে রাখছি যেহেতু এগুলো অ্যাপ্লিকেশন বা মোবাইল অ্যাপস সেক্ষেত্রে ইন্টারনেট সংযোগ ছাড়া কিন্তু আপনারা কল করতে পারবেন না। কল করার জন্য অবশ্যই আপনাদের ইন্টারনেট সংযোগ চালু রাখতে হবে। তবে যাদের কল করবেন তাদের ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে না।

বন্ধুদের এটা সম্পর্কে বলুন
আজ এই পর্যন্ত। আবার কোন নতুন টিপস পেলে আপনাদের সামনে তুলে ধরবো সে পর্যন্ত ভালো থাকবেন।

Related Posts

8 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন