মাল্টি প্যারালাল অ্যাপস দিয়ে যেকোনো অ্যাপস কে ক্লোনিং করুন খুব সহজেই

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস অ্যাপস শেয়ার করব।

ট্রিকসটি হল এই যে আপনারা কিভাবে অ্যাপস ক্লোন করবেন। অ্যাপস ক্লোন বিষয়ে আপনাদের হয়তো অনেক অভিজ্ঞতা রয়েছে। অ্যাপস কোলন অনেকেই জানেন কিন্তু জানেন কি ক্লোন কি।
ক্লোনিং হচ্ছে হুবহু একটি জিনিসকে পুনরায় নতুন করে তৈরি করার পদ্ধতি। মানব ক্লোনিং অধিকাংশ দেশে নিষিদ্ধ করা হয়েছে। কিন্তু যাই হোক আমি আপনাদের কে আজ কে বলবো কিভাবে অ্যাপস ক্লোনিং করে হুবহু আরেকটি নতুন অ্যাপস তৈরি করা যায়।
প্রথমে আপনাদের কে যা করতে হবে তা হলো প্রথমে প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে               মাল্টি প্যারালাল নামে। প্রথম যেই অ্যাপসটি আসবে সেই অ্যাপসটি আপনাদের কে ইনস্টল করতে হবে।ইনস্টল করা হয়ে গেলে আপনারা অ্যাপসটি ওপেন করবেন। অ্যাপসটি ওপেন করার পরে আপনারা (+) বা এড চিহ্ন দেখতে পারবেন।ওই এড চিহ্ন টিতে আপনারা ক্লিক করবেন।

ক্লিক করার পরে আপনাদের ফোনে যেসব অ্যাপস ইনস্টল করা রয়েছে সেসব অ্যাপস ওখানে আপনারা দেখতে পারবেন। আপনারা যেই অ্যাপসটি ক্লোন করতে চান সেই অ্যাপস টিতে ট্যাপ করুন ।অ্যাপসটিতে ট্যাপ করলে অ্যাড ক্লোন নামে একটি অপশন আসবে সেটা তে ট্যাপ করুন তাহলে অটোমেটিক আপনার অ্যাপটি ক্লোন হয়ে যাবে এবং হুবহু ওইরকম একটি নতুন অ্যাপস তৈরি হয়ে যাবে এবং আপনারা সহজেই নতুন ভাবে অ্যাপসটি ব্যবহার করতে পারবেন।আপনারা একটি অ্যাপসকে যত খুশি তত ক্লোন করে ব্যবহার করতে পারবেন কোন রকম এর ঝামেলা ছাড়াই। আমি যেই ক্লোনিং অ্যাপসটির কথা বললাম সেটা অন্যান্য ক্লোনিং অ্যাপসের চেয়ে খুব ই ভালো।আপনারা যদি এই অ্যাপসটি ব্যবহার করেন তাহলে ই বুঝতে পারবেন। অ্যাপস টি সম্পর্কে অনেক ভালো রিভিউ প্লে স্টোরে গিয়ে আপনারা দেখতে পারবেন।আর আপনারা ওই অ্যাপসকে কাস্টমাইজ করে আপনাদের পছন্দ মতো নাম, কালার দিয়ে ক্রিয়েট করতে পারবেন এবং আপনারা চাইলে ক্লোন করা অ্যাপস টি ডিলেট করতে পারবেন।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন