মোবাইল দিয়ে উল্টো গুগল ব্রাউজিং করুন। সবেচেয়ে আকর্ষণীয় টিপস।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন..? আমি ইতিমধ্যে আপনাদের অসাধারণ একটা গুগল ট্রিকস বলেছিলাম। সেটা যারা পরেন নি পড়তে গ্রাথোর এ ভিজিট করুন। আজকে আমি আপনাদের আরো একটি গুগল ট্রিকস বলব। আজকের ট্রিকস টি ও আপনি সাথে সাথে পরিক্ষা করতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক অসাধারণ গুগল ট্রিকস টি।

আমি আপনাদের বলেছিলাম গুগল হচ্ছে সবচেয়ে বড় সার্চ ইঞ্জিল। এর সম্পূর্ন টা একজন মানুষ এর পক্ষে জানা প্রায় অসম্ভব। এক একজন একএক টা টপিক জানে মাএ। আপনি কিছু জানেন আমি কিছু জানি এরকম।তবে এই জানার কোন শেষ নেই। তাইতো আমার জানা জিনিস গুলো শেয়ার করি আপনাদের সাথে।

আপনি জীবন এ অনেক গুগল ব্যবহার করছেন। আচ্ছা আপনি কি কখনো উল্টো গুগল ব্যবহার করছেন। অনেক এ হয়তো বলবে উল্টো গুগল আবার কি? এর মানে কি?হ্যাঁ এটাই সত্যি গুগল এ উল্টো গুগল ও ব্যবহার করা যায়।এটা শুধু বিনোদনের জন্য। আর এর জন্য আপনাকে তেমন কিছু করতে হবে না। চলে আসবেন আপনার মোবাইল এর ক্রোম ব্রাউজার এ। সার্চ করবেন Google mirror লিখে। তারপর সবার প্রথম এ যে লিংক টা দেখতে পাবেন ওটা অপেন করবেন। অপেন করার পর দেখতে পাবেন সবকিছু উল্টো। এখন আপনি এখানে যেই লিখা লেখে সার্চ করবেন সব উল্টো থাকবে। এমনকি সার্চ ফলাফল গুলো ও উল্টো শু করবে।

আপনি এখন ই বিষয় টি পরিক্ষা করে দেখতে পারেন। এটা শুধু বিনোদনের জন্য। আপনি হয়তো কখনো উল্টো গুগল ব্যবহার করেন নি। তাই এর কিছুটা স্বাদ উপভোগ করতে পারবেন। আশা করি পোস্ট টি পরার পর কিছু একটা শিখতে পারছেন। যদি পোস্ট টি ভালো লাগে শেয়ার করবেন। আর এখন ই একবার পরিক্ষা করে দেখতে পারেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

11 Comments

মন্তব্য করুন