মোবাইল দিয়ে টাকা ইনকামের নতুন সাইট ২০২১

সবাই মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে চায়।কিন্তুু কতজনই বা তা পারে। আজকে আমি ১০০ নয় ৫০০% গ্যারাণ্টিসহ বর্তমানে সর্বাধিক জনপ্রিয় ইন্টারন্যাশনাল ষ্টান্ডার্ড মানের ২টি ওয়েবসাইট সম্পর্কে বলবো।এখানে আপনি নিয়মিত কাজ না করলেও সর্বনিম্ন ৪৫৯৯ টাকা ইনকাম করতে পারবেন। উহ্ মিথ্যা কথা, বানোয়াট,এসব ভূয়া,অবিশ্বাস্য,মনগড়া। আরে ভাই এগুলো আমিও ভেবেছিলাম। কিন্তু ৫ ডলার ইনকাম করার পরে আমি তো দারুন খুশি এবং এখন আগ্রহসহ কাজ করিতেছি। আপনিও এখানে মোবাইল দিয়ে কাজ করুন এবং অতিসহজেই টাকা হাতে নিয়ে নিন বহিঃবিশ্বে এই ওয়েবসাইট ২টি খুবই জনপ্রিয়।

bestchange

আমি যে ওয়েবসাইটের কথা এতক্ষণ বললাম তা হলো bestchange। এটি মূলত একটি রেফার করে এবং তাদের ওয়েবসাইট এ ভিজিটর এনে টাকা ইমকাম পদ্ধতির ওয়েবসাইট। এখানে আপনি একাউন্ট তৈরি করার পরে আপনার রেফার লিংক থেকে যে একাউন্ট তৈরি করবে সে পাবে ১ ডলার কিন্তু Terms and conditions সাপেক্ষে।আর আপনি পাবেন 0.04 সেন্ট এবং 0.65 ডলার। টাকা ইনকামের বিস্তারিত বিষয় গুলো আপনি আপনার ডেস্কবোড এ দেখতে পাবেন। পেমেন্ট পদ্ধতি গুলো হলো skrill, payeer,perfect money,bitcoin ➤ বিকাশ নম্বর। সর্বনিম্ন ১ ডলার হলেই পেমেন্ট নেওয়া যায়।

যেভাবে একাউন্ট তৈরি করতে হবে

একাউন্ট তৈরি করা খুবই সহজ। একাউন্ট তৈরি করতে নিচের লিংকে ক্লিক 👇করুন।

www.bestchange.com

তারপর আপনাকে যে কোন একটা ব্রাউজারে নিয়ে যাবে।এখন তাদের ওয়েবসাইটের Affiliates programme লেখাটিতে ক্লিক করুন।এবার স্কল ডাউন করে নিচে চলে আসুন সেখানে রেজিষ্ট্রেশন ফরম দেখতে পাবেন।

Username: আপনার নাম দিন

E-mail:আপনার জিমেইল দিন

Password:পাসওয়ার্ড

Repeat the password: একই পাসওয়ার্ড

সকল তথ্য গুলো পুরন করে দিন। তারপর 👉[] এরকম ঘর গুলোতে ক্লিক করুন। শুধু মাএ নিচের এই লেখা ঘরটিতে ক্লিক করবেন না।
I confirm that I did NOT read the rules before the registration.এবার ক্যাপচা পুরণ করুন বা ভেরিফাই লেখাতে ক্লিক করুন। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি এখান লগইন করে টাকা ইনকাম করা শুরু করে দিন।

Workupjob

এই ওয়েবসাইটটি মোবাইল  freelancing. দৈনিক কমপক্ষে এক ডলার ইনকাম করা যায়।কাজগুলোও সহজ। যেমন- ফেসবুক, ইনস্টা গ্রাম, টুইটার ফলো করা,ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা ইত্যাদি ছোট্ট ছোট্ট কাজ।১ টাকা থেকে ১০ টাকা প্রতিটি কাজের জন্য আপনি পাবেন। পেমেন্ট নগদ,বিকাশ নম্বর।৩৫০ টাকা হলেই পেমেন্ট নেওয়া যায়। একাউন্ট তৈরি করতে এই লিংকে ক্লিক করুন 👉workupjob

পরিশেষে বলতে চায় যে,নাই মামার চেয়ে কানা মামা ভালো। মানে হলো কিছু না থাকার চেয়ে কিছু থাকা ভালো।কতটাকা ইনকাম করতে পারবেন মূলত এটি আপনার উপর নির্ভর করবে।আজ আর নয় ভালো থাকুন, সুস্থ্য থাকুন,সবসময়ই আল্লাহ হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন