মোবাইল দিয়ে ফ্রি শপিং করুন অ্যাপ দিয়ে!

অনলাইন শপিং বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে যাচ্ছে এর কারণ হচ্ছে অনলাইনে ক্রেতারা তাদের প্রয়োজন মত প্রডাক্ট খুজে পায়। এবার ঘরে বসেই সেই প্রডাক্ট-টি অর্ডার করে এবং অর্ডারকৃওত প্রডাক্ট টি তারা হোম ডেলিভারি পেয়ে যায়। এই সুযোগের জন্য অনলাইন শপিং দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আজুকে আমাদের টপিক্স হচ্ছে ’কিভাবে অনলাইনে ফ্রি-তে শপিং করা যায়। অনেকেই এই পোস্ট-টা ফেক বা ফ্রড ভাবতে পারেন। তবে ফ্রড ভাবার কোন সম্ভাবনা নেই। কারণ পরিশ্রম ছাড়া এই পৃথিবীতে কোন কিছুই অর্জন করা সম্ভব না। তেমনি ফ্রি শপিং করতে হলে আপনাকে একটু পরিশ্রম তো করতেই হবে। তো আজকের পোস্টে আমরা দেখি আসি যে কিভাবে আপনি ফ্রি-তেই মোবাইলের অ্যাপের মাধ্যমে শপিং করবেন।

ফ্রি-তে শপিং করতে হলে কি কি করতে হবে?

ফ্রি-তে অনলাইন শপিং করার জন্য আপনাকে নিচের লিংক থেকে আজকের ডিল এই এপ্লিকেশন-টি ডাউনলোড করে নিতে হবে।

আজকের ডিল মোবাইল অ্যাপঃ- http://goo.gl/JCpSna

উপরের নিদর্শনা অনুযায়ী কাজ করবেন। আমরা আর একটু বিস্তারিত ভাবে বুঝিয়ে দিচ্ছি। আপনি উপরের লিংকে ক্লিক করব আজকের ডিল মোবাইল অ্যাপ-টি আপনার মোবাইলে ইন্সটল করবেন। এরপর আপনার একটি ইউজার একাউন্ট ক্রিকেট করতে হবে। আপনি সাইন আপ এই অপশানে ক্লিক করে আপনার একাউন্টটি রেজিষ্ট্রেশন করতে পারেন তাছাড়াও গুগল বা ফেসবুকের মাধ্যমেও আপনার একাউন্ট-টি পুরোপুরিভাবে৷ কম্পলিট করতে পারেন।

আপনার একাউন্ট ক্রিয়েট করা হয়ে গেলে। আজকের ডিল মোবাইল অ্যাপের বাম দিকে থ্রি-ডট আইকনে আসুন এরপর ‘এপ্লাই রেফার কোড’ এই অপশান টি পাবেন আপনি এখানে এসে 1857284508 এই কোড-টি বসাবেন তাহলে আপনি ১০০ পয়েন্ট বোনাস পেয়ে যাবেন আর এই ১০০ পয়েন্টের মূল্য ৫০ টাকা।

আমি কিভাবে আজকের ডিল থেকে শপিং করব?

আজকের ডিল থেকে শপিং করার জন্য আপনার একাউন্টে মোট ১০০০ পয়েন্ট যোগাড় করতে হবে। তারপর থেকে আপনি শপিং করতে পারেবেন।

আমি কিভাবে আজকের ডিলের পয়েন্ট অর্জন করব?

আজকের ডিল থেকে পয়েন্ট অর্জন কর‍তে হলে প্রতিদিন একবার আজকের ডিলের মোবাইল অ্যাপে লগিন করততে হবে তাহলে আপনি ৫ পয়েন্ট পেয়ে যাবেন। এছাড়াও মোবাইল অ্যাপে রেটিং দিলে এবং বন্ধুদের রেফার করলে প্রতিদিন ভালো পয়েন্ট পেয়ে যাবেন।

কিভাবে পয়েন্ট কনভার্ট করে টাকায় রুপান্তর করব?

আজকের ডিলের পয়েন্ট থেকে টাকায় রুপান্তর কর‍তে হলে আজকের ডিলে মোবাইল অ্যাপে হোম বাটনের পাশে ‘পয়েন্ট’ বাটন দেখতে পারবেন। আপনি এখান থেকে পয়েন্ট থেকে টাকায় রুপান্তর করতে পারবেন। তবে এখন পয়েন্টের মূল্য ৫ পয়েন্টে ২.৫০ টাক। আপনি যদি ১০০০ পয়েন্ট যোগাড় করেন তাহলে আপনি ৫০০ টাকা পাবেন।

Related Posts