মোরগের বিচি খেলে কি হয় ? মোরগের বিচির উপকারিতা

আসসালামুআলাইকুম বন্ধুরা! কেমন আছেন আপনারা সবাই? আমি আশা করছি সবাই বেশ ভালো আছেন। আপনাদের মাঝে আবারও চলে আসলাম নতুন একটি আর্টিকেল নিয়ে। টাইটেল পড়ে নিশ্চই বুঝে গেছেন আজকে আলোচনা করা হবে মোরগের বিচি খেলে কি হয় ? মোরগের বিচির উপকারিতা কি সে ব্যাপারে। আমাদের আসে পাশে এমন অনেক ধরনের বিষয়বস্তু থাকে যেগুলো আমরা জানিনা এবং যেগুলোর ব্যাপারে শুনতে গেলেও আমাদের কেমন অদ্ভুত রকমের মনে হয়।

এমন একটি বিষয় হচ্ছে মোরগের বিচির উপকারিতার বিষয়টি। মোরগের বিচি খেলে যে যে উপকারিতা হয় সেটি আমরা অনেকে অবগত নয়। বিষয়টিকে অনেকে আবার অন্যভাবেও দেখে। তাই আজকে আপনাদের এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত বলবো। মোরগের বিচি খাওয়ার উপকারিতা গুলো কি কি সেগুলো সম্পর্কে আপনাদের পরিচয় করিয়ে দিব। অনেক কথা হয়ে গেলো চলুন তবে শুরু করা যাক।

মোরগের বিচি খেলে কি হয় | মোরগের বিচির উপকারিতা

প্রথমত বলি, আমাদের প্রত্যেকের হওয়া বিভিন্ন ধরনের স্বাস্থ্যগত সমস্যা এর মধ্যে যৌন সমস্যা একটি বড় সমস্যা বলা যায়। অন্য কোনো রোগের ক্ষেত্রে যদিও আমরা ডক্টর এর পরামর্শ নিয়ে খুব সহজে সে সমস্যা থেকে মুক্তি পেতে পারি।

কিন্তু যৌন সমস্যাগুলো এমন ধরনের হয় যেটা অনেক ক্ষেত্রে লজ্জায় আমরা সবার সাথে শেয়ার করতে পারিনা, এছাড়াও বিভিন্ন তাবিজ, ঔষধ ইত্যাদি অনুসরণ করেও আমরা এই ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে পারিনা।

আর তাই যদি আপনি আপনার যৌন সমস্যা থেকে মুক্তি পেতে চাচ্ছেন তাও একেবারে প্রকৃত পক্ষে সমাধানের সাথে তবে আপনি মোরগের থেকে যে দুটি বিচি পাওয়া যায় সেগুলো খেতে পারেন।

এখন অনেকে বিষয়টিকে অন্যভাবে দেখতে পারেন। তবে এটি একটি প্রমাণিত পদ্ধতি যে, মোরগের দুটি বিচি দ্বারা একজন ব্যক্তি তার বীর্য স্তম্বন করতে সক্ষম হয়েছে। সুতরাং বিষয়টিকে অন্যভাবে দেখার মত কিছুই নেই।

এখন কথা হলো মোরগের বিচি কিভাবে ব্যবহার করা যেতে পারে বা খাওয়ার নিয়ম এইবা কি।

প্রথমত বলতে হয়, যাদের খাওয়ার বিষয়টি কেমন কেমন মন হচ্ছে তারা মোরগের বিচি তাপ রয়েছে কিন্তু সরাসরি রোদের তাপ নয় এমন একটি স্থানে মোরগের বিচি দুটি রেখে শুকিয়ে নিন। অতঃপর বিচি শুকিয়ে ছোট হয়ে আসলে সেটিতে রেশন সুতা দিয়ে বেঁধে কোমরে ধারন করুন।

দ্বিতীয় পদ্ধতি হচ্ছে সরাসরি মোরগ থেকে বিচি সংগ্রহ করে সেটি খাওয়া। এতে আপনি নিজেই আপনার উপকার লক্ষ করতে পারবেন।

সবশেষে আপনাদের বলবো এটি এমন একটি প্রক্রিয়া যেটি অনেক আগে থেকে পরীক্ষিত হয়ে আসছে। তাই যদি আপনার ব্যক্তিগত কোনো সমস্যা থাকে যেগুলো আর্টিকেলটিতে উল্লেখ করা হয়েছে তবে আপনি পদ্ধতিটি অনুসরণ করতে পারেন। তবে কোনো সমস্যা না থাকলে মোরগের বিচি খাওয়ার প্রয়োজন নেই। গ্রাথোরের ফেসবুক পেইজ এর সাথে থাকুন।

Related Posts