যেকোনো ভাষা ট্রান্সলেট করুন নিজের ভাষায় খুব সহজেই শুধুমাত্র এই অ্যাপসের মাধ্যমে

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আজ আপনাদের মাঝে একটি ভাল ট্রিকস শেয়ার করার জন্য এসেছি ‌। আমি আর আপনাদের মাঝে যে আপনার কথা বলব সেটি খুবই ভালো একটি অ্যাপস। আপনারা যারা অন্যান্য বিভিন্ন ভাষা বোঝেন না আমি বলতে চাচ্ছি যে আপনারা বিভিন্ন ভাষা যেমন হিন্দি ইংরেজি ইত্যাদি যেসব ভাষা আছে যেগুলোর আমরা অর্থ বুঝি না অথবা কি লেখা আছে ভালোভাবে বুঝতে পারি না তাদের জন্য আমি আজকের আমার এই পোস্ট টি ।

আমি আজ আপনাদের মাঝে যে অ্যাপস এর কথা বলব সেটি হচ্ছে ট্রান্সলেট করার অ্যাপস ‌। বিভিন্ন ভাষা ট্রান্সলেট করে দেবে এই অ্যাপসটি । যার ফলে আপনি সহজেই বুঝতে পারবেন যে কি লেখা আছে ।
আমি যে অ্যাপসটি কথা বলছি সেটি হচ্ছে হাই ট্রান্সলেট । হাই ট্রান্সলেট অ্যাপসটি ডাউনলোড করতে হলে আপনাদেরকে যা করতে হবে তা হল প্রথমে প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন হাই ট্রান্সলেট লিখে আপনাদের মাঝে আসার পর অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে ফেলবেন এবং এটি ওপেন করবেন। ওপেন করার পর আপনাদের কাছে পারমিশন চাইলে সেগুলো এলাও করে দিবেন। তারপর আপনাদের মাঝে একটি ডিকশনারি মত স্ক্রিনের পাশে চিহ্ন দেখতে পারবেন । ডিকশনারির মত চিহ্নটি আপনারা যে লেখার উপরে ধরবেন এবং যেই ভাষা ট্রান্সলেট করতে চাইবেন সেটি অটোমেটিক ট্রান্সলেট হয়ে যাবে এবং আপনি সহজেই বুঝতে পারবেন যে কি লেখা রয়েছে ওখানে। এই অ্যাপসটি খুবই ভাল একটি অ্যাপস। আপনারা ইনস্টল করে দেখতে পারেন এই অ্যাপসটি । কোনো জায়গায় কোন ভাষা যদি আপনাদের বুঝতে সমস্যা হয় তাহলে আপনারা এই অ্যাপটির মাধ্যমে নিজের ভাষা ট্রান্সলেট করে সহজেই যেকোন লেখা বুঝতে পারবেন। তাই এই অ্যাপটি আপনারা ডাউনলোড করে ফেলুন এবং সহজেই যেকোন ভাষা ট্রান্সলেট করে ফেলুন নিজের ভাষায় । হাই ট্রান্সলেট নামক অ্যাপসটি মাল্টি ল্যাঙ্গুয়েজ সাপোর্ট করে থাকে যার ফলে আপনারা বিভিন্ন ভাষা ট্রান্সলেট করতে পারবেন নিশ্চিন্তে কোন রকম ঝামেলা ছাড়াই।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

4 Comments

মন্তব্য করুন