যেভাবে প্রতিদিন বাংলালিংকে ফ্রি ২৫ MB পাবেন

আজকে একটা ট্রিকি  আর্টিকেল আপনাদের সাথে শেয়ার করব। কীভাবে বাংলালিংকে ২৫ MB দৈনিক ফ্রি পাবেন এই নিয়ে আজকের Article.।অনেকেই হয়তো আগে থেকেই জানেন আবার অনেকেই হয়তো জানেন না এই অফারটা সম্পর্কে তাই যারা জানেন  প্লিজ তারা এড়িয়ে যান।কারণ বিগত কিছু Article গুলোর  Tricks সম্পর্কে অনেকেই আগে থেকে জানতেন,যদিও তাদের এড়িয়ে যাওয়া উচিত ছিল কিন্তু কমেন্ট বক্সে তারা খালি বলত “আগেই জানি” “দরকার নাই” ইত্যাদি।আরে ভাই আমি প্রথমেই বলি যদি আপনারা অলরেডি জেনে থাকেন তাহলে আপাতত এড়িয়ে যান তাও তারা কমেন্ট করে থাকেন।তাই আজও বলবো যারা আপনার এই ক্ষুদ্র ট্রিক টা সম্পর্কে জেনে থাকেন তাদের আপাতত এই পোস্ট Ignore করলেও হয়।তাহলে শুরু করা যাক আজকে ট্রিকি পোস্ট।।

আমরা ফ্রিতে সবাই MB নিতে চাই।হয়তো সবাই পাই, সবাই পাই না। যারা পাই না তারা মন খারাপ করি। আসলে এটাই স্বাভাবিক। সিম কোম্পানি সবার জন্য সব সুবিধা দেয় না।যেমন আমি নিজেই একদিন হুট করে GP Sim এ ১২ GB ইন্টারনেট ফ্রি পাই,খুব অবাক হয়ে গিয়েছিলাম অথচ আমি কিছুই করি নি।যাইহোক আজকের ট্রিক এ এখন যাওয়া যাক।প্রথমে বলে নিয়েছি যারা বাংলালিংক User শুধু তাদের জন্যই এই ট্রিক। এখন কী করে এই 25 MB Regular পাবেন?
প্রথমে Play Store এ যান।Play Store থেকে My Banglalink App টি ডাউনলোড করুন।
ডাউনলোড করে এবার আপনার নিজস্ব বাংলালিক নাম্বার থেকে একটি Account Create করুন আর ব্যাস অর্ধেক বা ভিত্তিমূলক কাজ শেষ।
App তো ডাইনলোড করলেন এবার কী করবেন প্রতিদিন?
আসলে খুবই সহজ, আপনাকে বেশী কিছুই করা লাগবে না। খালি My Banglalink App টি প্রতিদিন ই লগিন করে একটু ঘাটাঘাটি করুন।(প্রতিদিন হয়তো লগিন নাও করা লাগতে পারে কারণ লগিন থেকে যায়) প্রায় ৩০-৪০ সেকেন্ডের মতো ঘাটাঘাটি করুন। যেমন অফার বা নিউজ ঘাটাঘাটি।বা অাপনার আপনাদেন মতো একটু ঘাটাঘাটি করবেন।
আর তারপর App থেকে বের হয়ে যান এবং কিছুক্ষণ পরেই ফ্রি ২৫ MB আপনার ফোনে এসে যাবে। এটা প্রতিদিনই নিতে পারবেন।
এখানে MB’র পরিমাণ খুবই কম।আসলে ভাই ফ্রি জিনিস কখনোই আপনাকে বেশী দেবে না।এটাই অনেক যে তারা কিছুটা হলেও দিচ্ছে।তবে আপনি MB জমাতে পারেন৷ হয়তো যারা মোবাইল ডেটা ব্যবহার করেন অার বাংলালিকে তাদের জন্য হয়তে সামান্য ।তবে আপনি যদি বাংলালিংক সিমটি দিয়ে Internet না Use করে থাকেন তাহলে হয়তো আপনার জন্য বিশাল একটা সুবিধা।অর্থাৎ আপনি চাইলে প্রতিদিন  এই 25 MB করে করে জমাতে পারেন।আর বিশাল একটা পরিমাণ করে পরবর্তীতে ব্যবহার করতে পারেন।  এই মূহুর্তে আমার বাংলালিংক সিমে ৮০০ মেগাবাইট আছে যা জমিয়েছি,যেহেতু আমি Wifi  Use করি। তবে যদি সব হিসার করি তাহলে এ পর্যন্ত আমি না হয় কয়েক জিবি ইন্টারনেট MY Banglalink App থেকে পেয়েছি। আরেকটা মজার ব্যাপার মেয়াদ ও শেষ হবে না।অর্থাৎ যদি কথার কথা আপনি যদি ২ GB জমিয়ে ফেলেন আপনাকে মেয়াদ নিয়ে চিন্তা করতে হবে না। কিন্তু তখনও যদি MY Banglalink app ব্রাউজ করেন তাহলেই এটা সম্ভব আর না হলো আপনার ২GB র ই হয়তো মেয়াদ শেষ হয়ে যাবে।তাই কখনোই থামবেন না প্রতিদিন ই একটু হলোও MY Banglalink app browse করুন,তাহলেই মেয়াদ নিয়ে চিন্তা করতে হবে না।আর এই MB দিয়ে ইন্টারনেট, ইউটিউব সব ব্যবহার করতে পারেন,ডাউনলোড ও করতে পারেন।আর My Banglalink app কিন্তু MB না থাকলেও  Browse করতে পারবেন,আর ফ্রি MB নিতে পারবেন।

আশা করি আর্টিকেলটি ভালো লেগেছে,যদিও MB এর পরিমাণ সামান্য। এতক্ষণ ধরে আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ।
সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।ভুল ত্রুটি হলে ক্ষমাদৃষ্টিতে দেখবেন।

Related Posts

3 Comments

মন্তব্য করুন