যে কারো নামে birthday গান তৈরি করুন মাত্র ৫ মিনিটে। 🎂🎂

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভালো আছেন।

তো বন্ধুরা হতে পারে ছোট ভাই, ছোট বোন অথবা বড় ভাই, বড় বোন তো তাদের মধ্য থেকেই ধরুন কারো birthday তো তার নামে যদি আপনি birthday একটি গান বানাতে চান তাহলে এই পুরো পোস্টটি আপনার জন্য তার মানে হচ্ছে আপনি যে কারো নামে birthday গান বানাতে পারবেন মানে তার নাম দিয়ে জন্মদিনের একটি গান বানাতে পারবেন তার জন্য আপনারা সম্পূর্ণ পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়বেন যদি এই ট্রিক্সটি আপনারা শিখতে চান এবং তাকে আপনি এটার মাধ্যমে wish করতে পারবেন মানে এই গানের মাধ্যমে।

তো আশা করি আপনাদের আজকের পোস্ট টি ভালো লাগবে। তো তার জন্য আপনারা পুরো পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন। আমাদের যে কাজটি করতে হবে আপনাদের সর্বপ্রথম একটি ব্রাউজারে চলে যেতে হবে আপনারা ক্রোম ব্রাউজারে যাওয়ার চেষ্টা করবেন তাহলে ভালো হবে আমার মতে চলে যাওয়ার পর তারপর আপনাদের নিচে একটা লিংক দেওয়া হল সেই লিঙ্কে ক্লিক করে দিবেন।

🎂সাইটে ঢুকতে এখানে ক্লিক করুন।

এই লিঙ্কে ক্লিক করে দেওয়ার পর আপনাদের একটি ওয়েবসাইটে নিয়ে চলে যাবে সেই ওয়েবসাইটে আপনারা অনেক ধরনের গান দেখতে পারবেন সেই গান গুলোর মধ্যে থেকে আপনারা যে কোন একটা বেছে নিবেন অথবা আপনি কি করবেন আপনি উপরের সার্চ করবেন যার বার্থডে বার্থডে তার নামটা লিখবেন শুধু লিখে আপনারা সার্চ করে দিবেন সার্চ করে দেওয়ার সাথে সাথে অনেকগুলো ভিডিও চলে আসবে সেই ভিডিও গুলোর মধ্যে থেকে আপনাদের বেছে নিতে হবে যে কোন ভিডিওটি ডাউনলোড করতে চান তার মধ্যে থেকে লেখা আছে পাশে নাম দেওয়া আছে সেই নামগুলো দেখে দেখে আপনাদের select করতে হবে তো আশা করি বুঝাতে পেরেছি। তারপর আপনাদের একটি পেজ-এ নিয়ে যাবে তারপর নিয়ে যাওয়ার পর আপনাদের যে কাজটি করতে হবে আপনারা সেখান থেকে চাইলে play করতে পারেন ভিডিওটা। আপনারা চাইলে ভিডিওটা দেখে নিতে পারেন আবার নাও দেখে নিতে পারেন সেটা আপনাদের ইচ্ছা তো তারপর দেখতে পারবেন নিচে একটি ডাউনলোড অপশন আছে আপনারা সেই ডাউনলোড অপশনে ক্লিক করবেন। ডাউনলোড অপশনে ক্লিক করলে আপনাদের কয়েকটা অপশন দেখাবে সেখানে থেকে আপনারা ইউটিউব অপশন দেখতে পারবেন আপনারা সরাসরি ইউটিউব অপশন এ ক্লিক করে দিবেন। আপনারা ইউটিউব এ ক্লিক করে দেখবেন আপনাদের ইউটিউবে নিয়ে চলে যাবে একটি ভিডিওতে তারপর সেখানে ডেসক্রিপশন বক্সে সেই ভিডিওটার ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন ডাউনলোড লিঙ্ক থেকে আপনারা আপনাদের গানটি ডাউনলোড করে ফেলবেন।

তো বন্ধুরা আশা করি আপনাদের সম্পন্ন বিষয়টা বুঝাতে পেরেছি। যদি বুঝতে পারেন এবং আপনাদের যদি পোস্টটি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামুআলাইকুম

Related Posts

21 Comments

মন্তব্য করুন