যে ভাবে ভাইরাল হবেন

সোশাল মিডিয়ায় দেখছি আজকাল খুব ভাইরাল হবার প্রতিযোগিতা চলছে।এদের মধ্যে টপ পজিশনে আছে হিরো আলম, সানাই,সেফুদা ওরফে সেফাতুল্লা আরো অনেকে। যার নাম আমি জানি না।আবার হটাৎ করে মনে হল ” আচ্ছা আসলে এদের ভাইরাল হবার কারণ কি?”ভেবে দেখলাম এদের কিছু কিছু বৈশিষ্ট্য আছে।যেমন হিরো আলম ।মানুষ টা তার ফেসের কটিংয়ের জন্য ভাইরাল হয়েছে।আবার শেফুদা ওরফে সেফাতুল্লাহ,উনি ভাইরাল হয়েছে তার বিখ্যাত কিছু ডায়লগের জন্য ।আবার যখন ডিপোজলের ছবি রিলিজ করা হয় তখন অতটা হিট না হলেও তার ডায়লগ গুলা আজ ভাইরাল লিস্টের শীর্ষে।
এই যে হিরো আলম ,এত তাই ভাইরাল যে আমি যখন লেখবো “হিরো” তার আগেই আমার গুগল কি বোর্ডের সাজেশন এ “হিরো আলম” লেখা।আবার শুনলাম উনাকে নাকি গুগল এ সালমান খানের ছেয়ে বেশি বার সার্চ করা হয়েছে। তো এরা ত নানা ভাবে ভাইরাল হয়েছে।এখন আপনার ভাইরাল হবার পালা। এই লেখা টা একদম শেষ পর্যন্ত পরুন:
ভাইরাল টিপস্ ০০১: চুলে উর ধুরা স্টাইল দিন।এতে মানুষ আপনার প্রতি বেশি আকৃষ্ট হবে
ভাইলার টিপস ০০২:আপনার ব্যক্তি গত কিছু ডায়লগ দিন।তাহলে আপনি ২ য় সিফুদা হয়ে যাবেন।
ভাইরাল টিপস০০৩: ভাল করে একটা লুঙ্গি পরুন।তার উপরে একটা কোট পরুন।এমনি ভাইরাল হবেন।
ভাইরাল টিপস০০৪: সুট কোট পরে রিক্সা চালান অথবা ফুচকা বেচুন।
ভাইরাল টিপস ০০৫: tik tok এ ভিডিও বানান। এটা করেও অনেকে ভাইরাল হয়েছে।
ভাইরাল টিপস০০৬: বাংলাদেশের খেলা চলা কালীন শেরে বাংলা স্টেডয়ামে গিয়ে বসে থাকুন।যখনই আপনার দিকে ক্যামেরা ফোকাস করবে অমনি টেরা হলে যান।জনগন এমনি আপনাকে ভাইরাল বানাবে।
ভাইরাল টিপস০০৭: ফেসবুক লাইভে গিয়ে উল্টা পাল্টা গান গাইতে থাকেন।এমনি ভাইরাল হবেন।
আর এর পরেও যদি ভাইরাল না হন তাহলে আর কিছু করার নেই।কারণ এগুলাই ছিল ভাইরাল হবার সেরা টিপস্।তবে একটা উপায় খোলা আছে সেটা হল “ভাইরাল ভাই”গান শুনুন আর আমার চেয়ে ভালো ভাইরাল টিপস্ খুঁজুন তবে কিছু জিনিষ খেয়াল রাখবেন:
*ভাইরাল হবার প্রথম শর্ত ফেসবুক ৩০০০+ ফ্রেন্ড রাখবেন।
**সব ফ্রেন্ড বাঙালি হতে হবে।
*** হই ফাই স্টেটাস দিবেন।
****আর উপরের টিপস্ গুলোর মধ্যে মাত্র একটা টিপস কাজে লাগাবেন।
Well guess ফেসবুককে ভাইরাল হতে ভাগ্যের একটা বিষয় কাজ করে।সবার দ্বারা ত আর ভাইরাল হওয়া যায় না।তবে লেগে থাকুন।ফল ইনশাআল্লাহ পাবেন।
বি দ্রঃ: এই পোস্ট টি শুধু মজা করার জন্য।কেউ এটি সিরিয়াসলি নেবেন না।
Grathor.com এর সমক মেম্বারদের জানাই নববর্ষের শুভেচ্ছা!! শুভ নববর্ষ!!

Related Posts

24 Comments

মন্তব্য করুন