যে সিরিজটি একবার হলে ও আপনার দেখা উচিৎ

আমরা অবসর সময়ে বিনোদনের জন্য বিভিন্ন মাধ্যম বেছে নেই। এর ভিতর অন্যতম মুভি, নাটক, সিরিয়াল, ওয়েভ সিরিজ ইত্যাদি। আজ এমন একটা ওয়েভ সিরিজের কথা বলবো যেটা একবার হলে ও আপনার দেখা উচিৎ।

সিরিজটিতে, IMDB রেটিং 7.9/10 এবং 95% গুগল ইউজার লাইক করেছে।
এটি সিজন 1 এবং 8 এপিসুট
সিরিজটিতে অভিনয় করেছে:
*Christian converv (Gus)
*Nanso anozie (Tommy jep)
*stefinea lavie owen (Bear)
*Adlle Akther (Dr. Aditya)
*Aliza vellana (Rani sing)
*Naledi murrave (Wendy)
*Dania ramirez (Aimee)
*Will forte(Pubba)
*Neil sandilands (General)

কাহিনি শুরু হয় একটা বাচ্চাকে দিয়ে যে স্বাভাবিক আর চারটা বাচ্চার মত নয়। শহরে এক ধরনের ভাইরাসের সংক্রমন শুরু হয়। এই ভাইরাসটিতে বেশি সংক্রমিত হয় গর্ভবতি মহিলারা এবং তারা সংক্রমিত হলে তাদের গর্ভের বাচ্চা স্বাভাবিক হয় না। বাচ্চারা কোনো প্রাণির বৈশিষ্ট নিয়ে জন্ম গ্রহণ করে । যেমন, কোনো কোনো কোনো বাচ্চার হরিণের মত শিং, কারোর নাক শূকরের মত, কেউ ঈদুরের মত, এমন সব আজব বৈশিষ্ট নিয়ে জন্মায়। আর সাধারণ মানুষদের আক্রমণ করলে তারা কিছু দিনের মধ্যে মারা যায়। এখানে এক সাথে তিনটি কাহিনী আলাদা আলাদা ভাবে দেখানো হয়েছে।

ঐ দেশের সরকার এই অদ্ভুত বাচ্চা গুলো কে গুলি করে মারার আদেশ দেয়। গ্যাস নামের ঐ অদ্ভুত বাচ্চাটির জন্মের পর তার বাবা লুকিকে জঙ্গলে নিয়ে আসে । মানব সভ্যতা থেকে অনেক দূরে একটা জঙ্গলে গ্যাস বড়ো হতে থাকে এবং একটা সময় গ্যাসের পাবা মারা যান । ছোটো একটা বাচ্চা একা জঙ্গলের ভিতর অসহায় হয়ে পড়ে এবং সে বিশ্বাস রাখে তার বাবা মারা যান নি এবং একদিন ফিরে আসবে সে । একদিন সময় সে তার বাবার একটা টিনের বাক্সে একটা মহিলার ছবি দেখতে পায় , গ্যাস ভাবে এই হয়ত তার মা ।কিন্তু সে তো তার মাকে কোনো দিন দেখেনি এবং সে জানে না তার মা কোথায় এখন । সে যখন তার মাকে খোজার কোনো উপায় বের করতে পারে না ঠিক তখন জঙ্গলে দেখা হয় এক জন সাবেক রিজবি খেলোয়ার টমির সাথে । টমির স্ত্রি গর্ভবতি ছিলেন এবং তিনি এই ভাইরাসে আক্রান্ত ছিলেন আর সেনা সদস্যরা এইটা জানতে পেরে তার স্ত্রিকে মেরে ফেলে ।এরআর থেকে সে জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়ায়। এখন টমি কি গ্যাসের মাকে খুজতে সাহায্য করবে? আর তারা কি তার মাকে কোনো দিন খুজে পাবে?

দ্বিতীয় কাহিনিটি একজন স্বামি স্ত্রির । স্বামি একজন ডাক্তার থাকে এবং তার স্ত্রি গর্ভবতি থাকে এবং ভাইরাসে আক্রান্ত থাকে। তার যে এলাকায় থাকে সেখানে একটা নিয়ম থাকে যদি কেউ এই ভাইরাসে আক্রান্ত হয় তবে তাকে জ্যান্ত পুড়িয়ে মেরে ফেলা হবে। এখন ডাক্তার কি পারবে এই ভাইরাসের ঐষুধ বের করতে? আর সে কি এলাকার মানুষদের কাছ থেকে তার স্ত্রিকে লুকিয়ে রাখতে পারবে?

তৃতীয় কাহিনি দেখানো হয়েছে একটা মহিলা যিনি এই ভাইরাসে তার পরিবারের সবাইকে হারিয়ে একটা বাড়ির ভিতর টানা একটা বছর নিজেকে বন্ধি করে রাখে। সে যখন একবছর পর বাড়ি থেকে বের হয় তখন দেখে তার শহরে কোনো মানুষ নেই। সে একট ফাকা রাস্তা ধরে হাটতে থাকে এবং একটা চিড়িয়াখানার সামনে আসে । সে দেখে চিড়িয়া খানায় কোনো প্রণি নাই এবং কোথাও কোনো প্রাণের অস্তিথ্য নাই তখনই তার কানে একটা বাচ্চার কান্না আসে সে শব্দ অনুসরন করে গিয়ে দেখতে পায় একটা বাক্সের ভিতর একটা নবজাতক বাচ্চা কাঁদছে এবং তার চেহারা অদ্ভুত । সে বাচ্চাটিকে নিয়ে সবার কাছথেকে লুকিয়ে পরিতক্ত চিড়িয়াখানার ভিতর থাকা শুরু করে । এখন শেষ পর্যন্ত সে কি এই বাচ্চাটিকে লুকিয়ে রাখতে পারবে? নাকি সেনা সদস্যের কাছে ধরা পড়বে?

অসাধারণ লোকেশন এবং অসাধারণ তিনটি কাহিনি।
সিরিজটি একবার দেখলে মনে গেঁথে যাবে।

Mlwbd সাইটে বাংলা সাবটাইটেল সহ পেয়ে যাবেন এছাড়াও হিন্দি ডাব ও পাবেন।

Happy watching ❤

Related Posts

21 Comments

মন্তব্য করুন