রবি ফ্রি এসএমএস ট্রিক্সস

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

বাংলাদেশের টেলিকমিউনিকেশন খাতে গত কয়েক বছরে বিপ্লব ঘটেছে।আগে যেখানে মানুষ মোবাইল ফোনের মাধ্যমে দেশের যেকোনো প্রান্তে কথা বলতে পারতো এখন দেশের বাইরেও মানুষ প্রিয়জনের সাথে কথা বলতে পারছে মোবাইল ফোনের মাধ্যমে।মোবাইল ফোনের মাধ্যমে মানুষ দূর দূরান্তে তার প্রিয়জনের মাধ্যমে কথা বলতে পারছে এবং সেই সাথে বার্তা বিনিময় করতে পারছে মোবাইল ফোনের মাধ্যমে।

গ্রাহক সেবার দিক থেকে রবি এগিয়ে আছে সবার আগে।তার দূরদর্শী নেটওয়ার্ক এবং নিশ্চিন্ত গতির সংযোগ তাকে গ্রাহকদের আস্থার কাতারে পৌছে দিয়েছে সবার আগে।মানুষ অনেক সময় কিছু কথা মোবাইল এ বলতে সংকোচ বোধ করলেও এসএমএসে ঠিক বলতে পারে। গ্রাহকদের সকলের পছন্দের রবি দিচ্ছে গ্রাহকদের জন্য ফ্রী এসএমএস। এখানে আপনি আপনার পছন্দের মানুষের সাথে বার্তা আলাপ করতে পারবেন সারাদিন।

# রবি ফ্রি এসএমএস
১.রবি টু রবিতে মাসে আনলিমিটেড ২০০০ এসএমএস করতে চাইলে আপনার রবি সীম থেকে ডায়াল *8666*1500#(মেয়াদ ৪ সপ্তাহ)
।১৩০.৩৫ টাকা প্রযোজ্য।

২.রবি টু রবিতে সপ্তাহিক আনলিমিটেড ২৫০ এসএমএস করতে চাইলে আপনার রবি সীম থেকে ডায়াল করুন *8666*07#(মেয়াদ ৭ দিন)।১৫ টাকা চার্জ প্রযোজ্য।

৩.রবি টু রবিতে ২ দিনের জন্য আনলিমিটেড ১০০ এসএমএস কিনতে চাইলে ডায়াল করতে হবে *8666*07#(মেয়াদ ৭ দিন)।৫ টাকা চার্জ প্রযোজ্য।

৪.রবি টু রবিতে ডেইলি ৪০ এসএমএস কর‍তে চাইলে ডায়াল করতে হবে *8666*40#.(মেয়াদ ১ দিন)।চার্জ ৩ টাকা প্রযোজ্য।

৫.রবি টু অন্য যেকোনো নাম্বারে ১০০০ এসএমএস করতে চাইলে ডায়াল করতে হবে *8666*1000# (মেয়াদ ১ দিন)।১০ টাকা চার্জ প্রযোজ্য।

আশা করি আপনাদের উপকার হবে।ধন্যবাদ সবাইকে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts

2 Comments

মন্তব্য করুন