রবি সিম থেকে রবি সিমে টাকা ট্রান্সফার করুন

আসসালামুআলাইকুম বিভাস আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভাল আছেন. আমি আপনাদেরকে গত পর্বে বলেছিলাম এয়ারটেল থেকে কিভাবে ব্যালেন্স ট্রান্সফার করবেন. আজকে দেখাবো রবি সিম থেকে কিভাবে আপনি আপনার ব্যালেন্স ট্রানস্ফার করবেন. খুব সহজেই আপনি রবি থেকে রবি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন. মনে রাখবেন রবি থেকে অন্য কোন অপারেটরে টাকা ট্রান্সফার হবে না.
বন্ধুরা এমন অনেক হয়ে থাকে যে আপনার কাছাকাছি কোন রিচার্জের দোকান নেই কিন্তু আপনার এখন রিচার্জের খুবই প্রয়োজন আপনি ইন্টারনেট কিনতে চান কিন্তু ব্যালেন্সের টাকা না থাকার কারণে ইন্টারনেট কিনতে পারছেন না. তখন আপনি চাইলে আপনার ফ্রেন্ডের মোবাইল থেকে আপনি আপনার সিমে সাথে সাথে ব্যালেন্স ট্রান্সফার করে নিতে পারেন. অথবা অনেক সময় দেখা যায় আপনার মোবাইলে ভুল করে বিকাশ থেকে ক্যাশ আউট এর পরিবর্তে মোবাইল রিচার্জ করে ফেলছেন 500 থেকে 1000 টাকা. এখন আপনি চাইলে এই টাকাটা আপনার ফ্রেন্ড দের কে মোবাইল রিচার্জের মাধ্যমে দিয়ে তাদের কাছ থেকে ক্যাশ হিসেবে নিয়ে নিতে পারবেন.
প্রথমে আপনি আপনার রবি সিম থেকে ডায়াল করবেন *140*6*1# এই কোডটা ডায়াল করার পর আপনাকে বলবে আপনি কত টাকা ট্রান্সফার করতে চান. তারপর টাকার এমাউন্ট টা বসিয়ে সেন্ড করে দিবেন. ধরেন 20 টাকা পাঠাবেন আপনি 20 লিখে সেন্ড এ ক্লিক করবেন, তারপর আপনাকে আপনার মোবাইল নাম্বার দিতে বলবে আপনি যে নাম্বারে টাকা পাঠাবেন সে নাম্বারটা লিখবেন তারপর আবার সেন্ড বাটনে ক্লিক করবে. তারপর টাকা চলে যাবে এভাবে আপনি রবি সিম থেকে খুব সহজে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবে.

Related Posts

6 Comments

মন্তব্য করুন