লেখালেখি করে টাকা ইনকাম। ৫০ টাকা হলেই বিকাশে।

আসসালামু আলাইকুম গ্রাথর ডটকমের বন্ধুরা। স্বাগতম জানাই গ্রাথর ডটকমে ! আসা করি আল্লাহ তায়ালার মেহেরবানি ও দয়ায় প্রত্যেকেই একটু হলেও ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার দয়ায় ভালোই আছি। আমি একজন মুসলমান আল্লাহ তায়ালার বান্দা ! তাই আমার মালিকের সর্বপ্রথমে প্রশংসা শুরু করেছি, এবাব আজকের পোস্ট শুরু করবো। আমার পোস্টে আসার জন্য অনেক ধন্যবাদ। তো চলুন বেশী কথা না বলে শুরু করি আজকের পোস্টি।

অনেকেই চাই যে অনলাইন থেকে কিছু টাকা ইনকাম করবো! কিন্তু কিভাবে? হ্যাঁ এটা ঠিক যে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। আপনি নানা ভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। অনেকে চাই সহজ কাজ করে টাকা ইনকাম করতে। তো বন্ধুরা আজ আমি জানাবো যে আপনারা কিভাবে লেখা লেখি করে টাকা ইনকাম করবেন? সাধারণ এটা সম্পূর্ণ নতুন যা ২০২১/১/১৪ তারিখে পাবলিশ করা হয়েছে।

এটাও গ্রাথর ডটকমের মতো একটা ওয়েবসাইট ইন বিডি। কিন্তু এটা আমাদের গ্রাথর ডটকম, ইনকামের মতো নয়। সম্পূর্ণ আলাদা। আপনি যদি এখানে কাজ করতে চান তাহলে অবশ্যই মনোযোগ সহকারে পোস্টটি পড়তে থাকুন। উল্টাবাল্টা কাজ করলে কিন্তু সমস্যা হতে পারে। তাই আমি অনুরোধ করে বলবো যারা কাজটি রেইল ভাবে করতে চান তারা অবশ্যই মন দিয়ে সম্পূর্ণ পোস্ট পড়ুন।

তো প্রথমে জানবো, এই ওয়েবসাইটে কি কি কাজ থাকছে ?

এখানে সাধারণ দুইটা কাজ।
১ রেফার করা।
২ পোস্ট করা।
প্রতি রেফারে ৫ টাকা এখন দিচ্ছে। কিন্তু পরবর্তীতে বাড়ালেও বাড়াতে পারে। আবার নাও পারে। কিন্তু আমি এটা সঠিক ভাবে জানি না। আর পোস্ট, পোস্ট যতো সুন্দর হবে ততই টাকা বেশি পাবেন। প্রতি পোস্টে কতো টাকা পাবেন সেটা নির্দিষ্ট ভাবে বলা যাচ্ছে না।

সেটা আপনার পোস্টের উপর নির্ভর করবে। আর অবশ্যই আপনারা যারা কাজ করবেন তারা অবশ্যই তাদের নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনি টাকা পাইবেন যদি তাদের নিয়ম কানুন মেনে কাজ করেন। আপনারা যারা কাজ করবেন তারা পোস্ট সম্পূর্ণ নিজের ভাষায় লেখার চেষ্টা করবেন। কপি করলে তারা পেমেন্ট দিবে না। আসা করি বোঝাতে পারলাম। এবার আসা যাক,
তারা কিসের মাধ্যমে টাকা দিতে পছন্দ করে ?

এটা সম্পূর্ণ বাংলাদেশী ওয়েবসাইট তো বুঝতেই পারছেন যে তারা কিসের মাধ্যমে টাকা আপনাকে দিবে।
জানলেও একবার আমি বলতে চাই। ১বিকাশ
২নগত
৩রকেট
৪ফ্লাক্সিলোড ইত্যাদি। তো বন্ধুরা এবার চলুন দেখা যায় যে সেই ওয়েবসাইটের নাম কি? এবং কিভাবে অ্যাকাউন্ট খুলতে হয়? ওয়েবসাইটের নাম: টিপসট্রিকবিডি ডটকম । সরাসরি লিংকে যতে নিচের লিংকে যান   https://link.grathor.com/hC

প্রথমে ওয়েবসাইটে যাবেন। কিছু ইনফরমেশন দিয়েই এখানে একটা অ্যাকাউন্ট খুলতে হয়।
# প্রথমে আপনার নামের প্রথম অংশ।
# তারপর নামের শেষ অংশ।
# তারপর ইউজার নেম।
# একটা শক্তিশালি পাসওয়ার্ড দিবেন #একই পাসওয়ার্ড আবার দিবেন।
#আপনার এক্টিব জিমেইল দিন।
#রেফার কোড 37 ব্যবহার করুন। আগেই বলে রাখি রেফার কোড না ব্যবহার করলে আপনারা এখানে অ্যাকাউন্ট খুলতে পারবেনা।

তাই অবশ্যই রেফার কোড 37 দিবেন #about you আপনাদের একটু পরিচয় দিবেন। যেমনঃ আমি একজন ছাত্র। এরকম। তো এ গুলো সঠিক জায়গায়, তারা যেখানে চাইবে ঠিক সেখানে এগুলো দিবেন। এবার সব কিছু ঠিক থাকলে নিছে রেজিষ্ট্রারে ক্লিক করুন।

এবার আপনার অ্যাকাউন্ট এক্টিব করতে হবে। তারা আপনার দেওয়া জিমেইলে একটা লিংক পাঠিয়েছে। চলে যান এবার আপনার দেওয়া জিমেইলে। ভালো করে খুঁজুন। টিপসট্রিকবিডি থেকে তারা আপনার দেওয়া জিমেইলে একটা লিংক পাঠিয়ে অ্যাকাউন্ট এক্টিব করার জন্য। তাদের পাঠানো লিংকে চলে যাবেন আবার শক্তি শালী একটা পাসওয়ার্ড ব্যবহার করে reset ক্লিক করুন। ব্যাস আপনার অ্যাকাউন্ট খোলার কাজ শেষ। এবার লগইন করুন।

সাতেসাতে ৫টাকা পেয়ে যাবেন, কারণ আপনারা রেফার কোড 37 দিয়ে অ্যাকাউন্ট খুলেছেন। রেফার কোড ব্যবহার না করল ৫ টাকা পাবেননা। কাজের কথা তো আগেই বলে দিয়েছিলাম। আসা করি এখন আর বলা লাগবেনা। পোস্টটি যারা সম্পূর্ণ পড়েছেন তারা নিশ্চয়ই কোনো সমস্যাই পড়বেন না, আসা করি। আর তবুই যদি কোনো সমস্যা হয় তাহলে দয়াকরে কমেন্টের মাধ্যমে আমাকে জানাবেন। আমি হেল্প করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আসা করি সবাই বুঝতে পেরেছেন আমার আজকের আলোচনা।

পোস্টে একেবারে শেষের দিকে চলে আসলাম। তাই ক্ষমা চায়ছি যদি কোনো ভুল কথা আমি বলে থাকি। পোস্টটে কোনো ভুল হলে দয়াকরে ক্ষমা কর দিবেন। আমার পোস্টটি যদি আপনাদের কাছে একটু হলেও ভালো লাগে তাহলে অবশ্যই আমার আজকের পোস্টটি আপনার বন্ধুদের কাছে শেয়ার করবেন আসা করি। আর কোনো পশ্ন থাকলে অবশ্যই আমাকে জানাবেন আমি সাহায্য করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তী অন্য কোন পোস্টটে। ততো তখন আপনারা দিজেরা সুস্থ থাকবেন দোয়া করি। আর আপনারাও আমার জন্য একটু দোয়া করবেন আসা করি। পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আর আপনারা গ্রাথর ডটকমের সাথেই থাকবেন আসা করি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং গ্রাথরের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

4 Comments

মন্তব্য করুন