শর্টলিংক দেখে আয় করুন। পেমেন্ট বিকাশে।

অনলাইনে বিভিন্ন ওয়েবসাইট বিভিন্ন কাজের জন্য পেমেন্ট করে থাকে। শর্টলিংক দেখে আয় করার সাইট এগুলোর মধ্যে একটি। এ ধরনের বিদেশি সাইট আছে যেখানে আপনি শর্টলিংক দেখার মাধ্যমে আয় করতে পারবেন। কিন্তু এগুলোর আন্তর্জাতিক পেমেন্ট মেথড এর কারনে সমস্যা হয়। এই পোস্ট এ আমি দুইটি সাইট সস্পর্কে বলব, যেগুলোতে আপনি শর্টলিংক দেখে আয় করতে পারবেন এবং আপনার আয় করা টাকা বিকাশের মাধ্যমে তুলতে পারবেন।

শর্টলিংক সম্পর্কে:

শর্টলিংক হলো অনেক বড় কোন ওয়েবসাইট এড্রেস এর সংক্ষিপ্ত রূপ। ওয়েবসাইট এ সাধারণত অনেকগুলো শর্টলিংক দেওয়া থাকবে। এই শর্টলিংক এ যখন আপনি ক্লিক করবেন তখন আপনাকে কিছু এড দেখাবে। এই এড দেখানোর মাধ্যমে ওয়েবসাইট আয় করে এবং এখান থেকে কিছু অংশ আপনাকে দিবে। এভাবে আপনি শর্টলিংক দেখে আয় করতে পারবেন। তো চলুন এই ধরনের সাইট সম্পর্কে জেনে নেওয়া যাক।

শর্টলিংক সাইট- ১ :

এই সাইটের নাম: পেইডরু (paidru)। এই সাইটে প্রত্যেক লিংক দেখার জন্য আপনি ০.০০৩ ডলার পর্যন্ত পাবেন। অর্থাৎ অল্প কয়েকটিমাত্র লিংক ভিজিট করলেই আপনি ভাল ইনকাম করতে পারবেন।

রেজিস্ট্রেশন করার জন্য ক্লিক করুন-এখানে । তারপর রেজিস্ট্রেশন ফর্ম এ প্রথম বক্স এই রেফারাল এর নাম চাইবে। এখানে farhan লিখবেন। এরপরের বক্স এ রাইট (right) সিলেক্ট করে দিন। তারপর আপনার নাম, ইমেইল, দেশ, রোড নম্বরসহ বাকি তথ্য দিয়ে সাবমিট এ ক্লিক করুন। এরপর আপনার একাউন্ট ভেরিফাই করার জন্য ইমেইল একটি লিংক যাবে। এই লিংক থেকে ঢুকে লগিন করলে একাউন্ট করার কাজ শেষ হয়ে যাবে।

কাজ করবেন যেভাবে: লগ ইন করলে আপনি ড্যাশবোর্ড দেখতে পাবেন। এখানে আপনার একাউন্ট ব্যালেন্স, যাবতীয় তথ্য এবং আর্ন মানি (earn money) অপশন পাবেন। এই অপশন এ ক্লিক করলে অনেকগুলো লিংক দেখতে পাবেন। কোন লিংক ভিজিট করলে কত ডলার আয় করতে পারবেন তা লিংক এর পাশেই দেখতে পাবেন। লিংক এ ক্লিক করলে টাইম কাউন্ট হবে। কাউন্ট শেষ হলে আবার ক্লিক করলে ডলার একাউন্টে এড হয়ে যাবে। অনেক্ষেত্রে লিংক এ গিয়ে ক্যাপচা পূরণ করতে হতে পারে।

উইথড্র: এই সাইটে আপনি ১ ডলার হলেই বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। এছাড়া বিদেশিদের পেমেন্ট নেওয়ার জন্য পেইয়ার এর ব্যবস্থা আছে।

শর্টলিংক সাইট- ২ :

এই সাইটের নাম: পিটিসিবিডি। এটা বাংলাদেশি সাইট। এখানে প্রতিদিন অনেকগুলো শর্টলিংক পাবেন। এটা মূলত একটি পিটিসি সাইট। এখানে বিভিন্ন এড দেখার পাশাপাশি শর্টলিংক দেখে আয় করতে পারবেন। অর্থাৎ এই একটি সাইট এ আপনি দুই ধরনের কাজ করে আয় করতে পারবেন। অনেকদিন ধরে এটি বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে। কিন্তু এখানে যে নিয়ম এ কাজ করতে হয়, তা নতুনদের জন্য বুঝতে একটু সমস্যা হয়। তবে একবার বুঝে গেলে এই সাইট থেকে ভাল ইনকাম করতে পারবেন। এই সাইট এ কিভাবে কাজ করবেন তা জানতে ক্লিক করুন – এখানে

উইথড্র: এই সাইট এ আপনি ১ ডলার হলেই বিকাশ, রকেট, নগদে টাকা তুলতে পারবেন। এই সাইট এ বিটকয়েন এর ব্যবস্থাও রয়েছে।

আশা করি এই পোস্ট টি পড়ার পর আপনারা দুইটি সাইট এ আয় করতে পারবেন।

Related Posts