সকল সিমের মিনিট ট্রান্সফার করার নিয়ম

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সবসময়।

সময়ের সাথে সাথে বাংলাদেশের টেকিকমিউনিকেশন খাতে এগিয়েছে বহুদূর।প্রতিদিন নিত্যনতুন সেবায় তারা গ্রাহকদের আকৃষ্ট করে যাচ্ছে।আমরা অনেক সময় গুরুত্বপূর্ণ কাজ করতে গিয়ে ফোনের ব্যালেন্স শেষ হয়ে যায়। আমরা চাইলে ব্যালেন্স ট্রান্সফার করতে পারেন। সেই ক্ষেত্রে আমরা অনেকেই জানেনা কিভাবে ব্যালেন্স ট্রান্সফার করতে হয়।আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমি নিয়ে এসেছি সকল সিমের মিনিট ট্রান্সফার করার নিয়ম।আশা করি আপনাদের উপকার হবে।

বাংলালিংক:
প্রথমে আপনার ম্যাসেজ অপশন থেকে *১০০০# ডায়াল করতে হবে।তারপর ব্যালেন্স ট্রান্সফার এ গিয়ে পিন জেনারেটরে পিন সেট করে নিতে হবে।এভাবে আপনি রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে। আপনি চাইলে পিন পরিবর্তন করতে পারবেন। রেজিষ্ট্রেশন করার পর আপনাকে পুনরায় *১০০০# ডায়াল করে ব্যালেন্স ট্রান্সফার করে আপনার পিন সেট করুন। তারপর প্রাপকের নাম্বার বসিয়ে দিয়ে সেন্ড করে তুলুন।

গ্রামীনফোন:
ব্যালেন্স ট্রান্সফার করতে হলে সবার আগে আপনাকে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করার জন্য ডায়াল করতে হবে *১২১*১৫০০#।তারপর অপশন ১ প্রেস করবেন।
ব্যালেন্স ট্রান্সফার করার জন্য ডায়াল করুন *১২১*১৫০০# ডায়াল করে ২ প্রেস করে নির্দেশনা অনুসরণ করলেই আপনি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।

৩.রবি:
রবিতে ব্যালেন্স ট্রান্সফার করার জন্য ডায়াল করুন *১২৩*৪# নাম্বারে। এই নাম্বারে ডায়াল করলেই আপনি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।

৪.এয়ারটেল:
my airtel app থেকে আপনি এয়ারটেল ব্যালেন্স ট্রান্সফার কর‍তে পারবেন।আপনি এপে ডুকে ডান সাইডে ক্লিক করলে টাকা ট্রান্সফার করতে পারবেন।এছাড়াও *1212# নাম্বার ডায়াল করেও ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।

৫.স্কিটো:
Skitto সীমে আপনি ব্যালেন্স ট্রান্সফার করতে চাইলে Skitto app থেকে প্রথমে আপনাকে সাইড বার থেকে ক্লিক করলেই পেয়ে যাবেন।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts

4 Comments

মন্তব্য করুন