সবচেয়ে কম খরচে কথা বলুন,অবিশ্বাস্য অফার।

হেলো বন্ধুরা,কি খবর আপনাদের?সবার অবস্থা জেলখানার আসামী দের মতো।সারাদিন শুধু টিভি দেখে দেখে বিরক্ত হয়ে পড়েছেন, মহামারী করোনার প্রকোপে বন্ধুদের সাথে আড্ডা দিতে পারছেননা,মনের মানুষ টা কেমন আছে তার জন্য চিন্তিত, পরিবার ছেড়ে দুরে কোথায় কি আটকা পড়েছেন,
তবে আজকের পোষ্ট টি আপনার জন্য।পোস্টের শিরোনাম দেখেই বুঝতে পেরেছেন। সবার প্রতি বিনীত অনুরোধ মনোযোগ সহকারে পোস্ট টি পড়বেন।

পোস্ট টি শুরু করবার আগে একটি কথা,আজকে যে বিষয় নিয়ে আলোচোনা করব সেটি তাদের জন্য বেশি তথ্যবহুল যারা কমরেটে কথা বলতে চান।

বিগত সাল অর্থাৎ ২০১৯ সালে বিটিআরসি সকল সিম অপারেটর গুলোর কলরেট বৃদ্ধি করেছে, যার কারনে কথা শুরু করবার আগেই কল কেটে দিতে হয়,আর এ সমস্যায় সবচেয়ে বেশি জর্জরিত হয়েছেন ইয়াং জেনারেশন এর ভাই-বোনেরা।যদিও বা মাঝে মাঝে নতুন নতুন অফার আসে কিন্তু সেটা আমাদের ধরা ছোয়ার বাইরে।গ্রাথোর.কম এমন একটি জায়গা যেখানে সবসময় নতুন নতুন বিষয় সম্পর্কে জানা যায়।তার সুবাদে আজ আপনাদের মাঝে হাজির হয়েছি।

আচ্ছা বন্ধুরা কেমন হতো যদি এক টাকা দিয়ে বিশ মিনিট কথা বলা যেত? আচ্ছা ছাড়ুন তো বিশ মিনিট, কেমন হত যদি নয় টাকাতে একশত পঞ্চাশ মিনিট কথা বলা যেত, এবং সেটার মেয়াদ যদি সাত দিন হত? আপনার মূল্যবান মতামত টি অবশ্যই কমেন্ট করুন।

কথা না বারিয়ে চলুন আপনার মনের ইচ্ছে টা পূরণ করে দেই।বন্ধুরা কেউ কি আড্ডাকাফে নাম শুনেছেন ? ভুল বুঝবেননা এটা কোন কফির দোকান না।রবির একটা বিশেষ অফার হলো আড্ডাকাফে।এই অফারের আওতায় রয়েছে এক টাকা আটাশ পয়সায় বিশ মিনিট টক টাইম এই অফারের মেয়াদ এক দিন এবং আট টাকা তিরানব্বই পয়সায় একশত পঞ্চাশ মিনিট টক টাইম এই অফারের মেয়াদ সাত দিন।

অফারটি নিতে হলে আপনার একটি রবি সিম থাকতে হবে,এবং যার সাথে কথা বলবেন তারও রবি সিম থাকতে হবে,এবং আপনাদের দুজনকেই আড্ডাকাফে তে সাবস্ক্রাইব করতে হবে।
আপনি যদি একাই অফারটি নেন তাহলে সেই অফারটি কাজ করবেনা। তাই আপনার কথা বলার মানুষটিকে বিষয়টা ভালোভাবে বুঝিয়ে দিন।

অফারটি নিতে প্রথমে চলে যান আপনার এন্ড্রয়েড ফোনের ডায়াল অফশনে অথবা ডায়াল করুন

📱📱📱২৯০৪০ 📱📱📱

ভালো করে এই নাম্বারটি ডায়াল করুন, অবশ্যই রবি সিম থেকে।ডায়াল করার পর আপনাকে সাবস্ক্রাইব করতে বলবে।এক চেপে সাবস্ক্রাইব করলে এক টাকা আটাশ পয়সায় পাবেন বিশ মিনিট এবং দুই চেপে সাবস্ক্রাইব করলে পাবেন আট টাকা তিরানব্বই পয়সায় পাবেন একশত পঞ্চাশ মিনিট।

অথবা ফোনের এস এম এস অফশনে গিয়ে টাইপ করুন START RAC1
এবং পাঠিয়ে দিন ২৯০৪০ এই নাম্বারে।

অফারটি আনসাবস্ক্রাইব করতে এসএমএস অপশনে গিয়ে টাইপ করুন
STOP RAC1 এবং পাঠিয়ে দিন ২৯০৪০ নাম্বারে।

ধন্যবাদ সবাইকে।

Related Posts

19 Comments

মন্তব্য করুন