সেরা দুটি Free VPN ব্যবহার করুন। ভিপিএন কি এবং কেন ব্যবহার করবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকের পোস্ট এ আপনাদের সাথে ভিপিএন কি? কেন ভিপিএন দরকার এই দুইটা বিষয় নিয়ে আলোচনা করব। সর্বশেষ দুটি সেরা ভিপিএন শেয়ার করব। তাই যারা অনলাইন এ কাজ করেন। কিংবা টেকনোলজি সম্পর্কে জানতে আগ্রহী তারা এই পোস্ট টা সম্পূর্ণ পরবেন।

Vpn এর লোকেশন এর সম্পর্ক আছে। Vpn আপনার লোকেশন বদলে দেবে। কিন্তু আপনার অবস্থান বদলাতে হবে না। বিষয়টা হলো এরকম যে আপনি যদি আমেরিকার ভিপিএন অন করে রাখেন। তারপর কোন অ্যাপ বা ওয়েবসাইট ভিজিট করেন। তখন তাদের দেখাবে আপনি আমেরিকা থেকে ভিজিট করছেন।

Vpn কি এটা আশা করি সবাই বুঝতে পারছেন। এখন জেনে নেই ভিপিএন কেন প্রয়োজন। অনেক বড় বড় আর্নিং ওয়েবসাইট ও অ্যাপ রয়েছে। যারা ছোট ছোট দেশ থেকে কাজ করার সুযোগ দেয় না। গুগল এর অনেক সার্ভিস রয়েছে যেগুলো সব দেশ থেকে নেওয়া যায় না।

এসব কাজ এর ক্ষেত্রে যেসব দেশ থেকে এই সার্ভিস নেওয়া যায়। ওয়েবসাইট বা অ্যাপ থেকে যেসব দেশ থেকে কাজ করা যায়। আপনি যদি সেই দেশ এ এর ভিপিএন কানেক্ট করে রাখেন তাহলে আপনি এখানে কাজ করতে পারবেন।

এখন আসি ভিপিএন ডাউনলোড নিয়ে। ভিপিএন যেমন দরকারি ঠিক তেমনি এটা প্রচুর রয়েছে। যদি প্লে স্টোর এ Vpn লিখে সার্চ করেন শত শত ভিপিএন দেখতে পাবেন। তবে তার মধ্যে আমি দুটি ভিপিএন শেয়ার করব। কেন এই ভিপিএন গুলো সেরা এটাও বলব। তার আগে ভিপিএন গুলো ডাউনলোড এর উপায় বলি।

VPN DOWNLOAD: 👇👇👇👇👇👇https://play.google.com/store/apps/details?id=free.vpn.unblock.proxy.turbovpn.lite

VPN DOWNLOAD:👇👇👇👇👇
https://play.google.com/store/apps/details?id=com.doracone.ultimateVpn.vpn

প্রথম এ যে VPN টা শেয়ার করছি তার নাম হচ্ছে Turbovpn Lite. এরপর যে VPN শেয়ার করছি তার নাম Dora VPN. আপনি প্লে স্টোর এ সার্চ করে বা লিংক এ ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।

এখন আসুন জেনে নেই এই ভিপিএন গুলো কেম সেরা এটা নিয়ে।

১) সবগুলো ভিপিএন ফ্রী ব্যবহার করতে পারবেন।
২) বড় বড় সকল দেশ এর সার্ভিস পাবেন।
৩) এগুলো মোবাইল এর কোন ক্ষতি করবে না।
৪) অনেক ফাস্ট কাজ করবে।

Turbovpn এর কথা তো অনেক এই জানেন। কিন্তু এই ভিপিএন টা অনেক ডাউনলোড হয়েছে। ফলে এটা এখন পেইড হয়ে গেছে। ফ্রী তে সবসময় ব্যবহার করা যাচ্ছে না। অনেক সময় ব্যবহার করতে অনেক সমস্যা হচ্ছে।

কিন্তু Turbovpn Lite ও dora VPN এই দুইটা Turbovpn এর মতো অতো বেশি ডাউনলোড এখন ও হয় নি। ফলে এগুলো ফ্রী তে সকল দেশ সিলেক্ট করে ব্যাবহার করা যাচ্ছে।

আর এগুলো মোবাইল এর জন্য ক্ষতিকর না। এর কারন হলো এই অ্যাপ গুলো ১০ এম্বির নিচে। যারা অনলাইন এ কাজ করেন। তারা এই ভিপিএন গুলো ব্যবহার করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts