স্ন্যাপটিউব অ্যাপস দিয়ে যেকোনো ধরনের ভিডিও ডাউনলোড করুন নিশ্চিন্তে

প্রিয় পাঠক কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আজ আমি আপনাদের কে ভিডিও ডাউনলোড করার একটি অ্যাপস শেয়ার করবো। অনেক অ্যাপস আছে যা দিয়ে আপনারা অনেকেই ইউটিউবের অথবা অন্য কোন ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করতে গিয়ে সমস্যায় পড়েন। যার ফলে আপনারা আপনাদের পছন্দের ভিডিও ডাউনলোড করতে পারেন না তাই আমি আপনাদের কে খুব ভালো একটা ভিডিও ডাউনলোড করার অ্যাপস শেয়ার করবো। যার মাধ্যমে আপনারা সহজেই যেকোন ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন খুব সহজেই। আমি যেই অ্যাপসটার কথা বলছি সেটি হলো স্ন্যাপটিউব অ্যাপস । এই অ্যাপসটি নতুন রিলিজ হয়েছে। এই অ্যাপসটি আপনারা প্লে স্টোরে পাবেন না। তাই আমি যেই লিংকটি দিচ্ছি সেই লিঙ্কে গিয়ে ডাউনলোড করুন।
https://www.snaptupeapp.com

অ্যাপস টি হয়তো অনেকেই ইউজ করেন আবার অনেকে হয়তো জানেন না। তাই যারা ভিডিও ডাউনলোড করা নিয়ে চিন্তিত তারা লিংক থেকে অ্যাপসটি ডাউনলোড করুন ‌। এই অ্যাপস থেকে ফেসবুক সহ বিভিন্ন সাইটের ভিডিও ডাউনলোড করতে পারবেন নিশ্চিন্তে কোন রকম ঝামেলা ছাড়াই। অ্যাপস টি ডাউনলোড করার পর আপনারা অ্যাপসটা ওপেন করুন। অ্যাপস টি ওপেন করার পর আপনাদের যা করতে হবে তা হলো আপনারা যদি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে চান তাহলে আপনাদের কে ছোট একটি কাজ করতে হবে কাজটি হলো আপনাদেরকে আপনাদের ইমেইল দিয়ে ইউটিউবে লগইন করতে হবে তাহলে আপনারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। আপনারা এই অ্যাপসটা প্লে স্টোরে পাবেন না। তাই আমার ওই লিংক থেকে ডাউনলোড করুন। আপনাদের যদি ভিডিও ডাউনলোড করতে কোন সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। ভিডিও ডাউনলোড করার জন্য আপনারা যেই ভিডিও ডাউনলোড করতে চান সেই ভিডিও টিতে ক্লিক করবেন ভিডিওতে ক্লিক করার পর ভিডিওর নিচে একটা ডাউনলোড ওপশন দেখতে পারবেন। সেটাতে ক্লিক করলে আপনারা যেই পিক্সেলের ভিডিও ডাউনলোড করতে চান সেটিতে ক্লিক করলেই ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে।

পোস্টটি যদি ভালো লাগে তাহলে শেয়ার করুন এবং কোনো সাহায্য লাগলে কমেন্টে জানাতে পারেন। পরবর্তীতে আবার আসবো অন্য কোন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ

Related Posts

1 Comment

মন্তব্য করুন