২০২০ সালের সবচেয়ে বেস্ট আর্নিং এপ।এখনি ট্রাই করুন।লগ ইন বোনাস ১৭০ টাকা।

আসসালামু আলাইকুম, তো কেমন আছেন আপনারা?আশা করি অনেক বেশিই ভালো আছেন আপনারা।তো আজকে আমি আলোচনা করব,২০২০ সালের সেরা আর্নিং এপ নিয়ে।আপনারা একটুও মিস কইরেন না,সম্পুর্ন ব্লগ টি পড়বেন।তো দেরী না করে চলুন শুরু করা যাক।

 

প্রথমেই বলতে চাচ্ছি এপ টির নাম Clip Claps।অনেকে হয়তো এপটি সম্বন্ধে জানেন।তবুও বলে রাখছি এটীই হলো ২০২০ সালের সেরা আর্নিং এপ।এখন আপনি হয়তো বলবেন কিভাবে,তো চলুন দেখিয়ে দেই কিভাবে।

 

এপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে ওপেন করবেন।এপটির ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।ফার্স্ট টাইম লগ ইনে আপনাকে একটি জেমস বক্স দিবে।জেমস বক্সটি খুললেই পাবেন একটী ১$ র‍্যাফেল টিকেট সহ অনেক কিছু।র‍্যাফেল টিকেট দিয়ে ভাঊচার খুলার সময় ১ম টি সিলেক্ট করবেন।আর সাথে সাথে ১$ পেয়ে যাবেন।প্রথম বার উইথড্র ০.১০$।আর হ্যা, নতুন লগ ইনে আপনি যদি ফোন নম্বর দিয়ে সাইন আপ করেন তবে রেফারেল কোড এর জায়গায় 06V9MWFH এই প্রমো কোডটি দিয়ে দিয়েন।তাহলে নিশ্চিত এক্সট্রা ১$ বোনাস পাবেন। পে পালে উইথড্র নিতে পারবেন।কাজেই যাদের পে পাল একাউন্ট আছে তারা খুব সহজেই আপনাকে উইথড্র দিয়ে দিবে।কোনো সমস্যা হবে না।এছাড়াও এখানে প্রতি রেফারে ১ টি করে জেমস বক্স দেয়।যা খুললেই অনেক আকর্ষনীয় পুরস্কার সহ কয়েক ডলার র‍্যাফেল টিকেট বোনাস।তবে ভুলেও ফ্যাক রেফার দিবেন না।এতে উইথড্রতে সমস্যা করবে।এমনকি উইথড্র ডিক্লাইন করে দিবে।Clip Claps এপে রিওয়ার্ড অপশনে গেলে Redeem অপশন দেখবেন।সেখানে আপনাকে একটি প্রমো কোড দিতে হবে।প্রমো কোড দিলেই সবাইকে এক্সট্রা ১$ বোনাস দেয়া হয়।জি,সত্যি বলছি।প্রমো কোডটি হলো:06V9MWFH

কোডটি দিলেই পাবেন ১$ বোনাস।

 

Clip Claps এপে হাসির হাসির ভিডিও দেখবেন।আর তার পরিবর্তে আপনি পাবেন ৫০০-১০০০ কয়েন। এমনকি আপনি চাইলে দিনে ২০,০০০-৫০,০০০  কয়েনও ইনকাম করতে পারেন।১,০০,০০০ কয়েন হলেই আপনি তা ১$ এ এক্সচেঞ্জ করতে পারবেন।আর দ্বিতীয় বার ১০$ উইথড্র দিতে পারবেন।এছাড়াও আপনি আপনার ১০০০,৩০০ বা কিছু কয়েন ফান্ডে রাখলে ১ দিন, ১ সপ্তাহ পর অই কয়েন ৫০০০,৩০০০ হবে।কাজেই এখান থেকে ভালো পরিমাণ ইনকাম করতে পারেন।আর রেফারেল সুবিধাতো কথাই নাই।যত রেফার ততো ইনকাম।আর হ্যা,এখানে কয়েক ঘন্টা পর পর স্পিন করা হয়।স্পিনে মিনিমাম ৩-৫০ সেন্ট পাওয়া যায়।পাশাপাশি কয়েনো পাওয়া যায়।আরো আছে নানা ফিচার। 

 

কাজেই এপটি ট্রাই করলে মন্দ হয় না।তো আজ এ পর্যন্তই।দেখা হবে অন্য কোনো পোস্টে। আর হ্যা পে পাল একাউন্ট নিয়ে কোনো সমস্যা হলে নিচের পোস্টটি দেখতে পারেন।

 

অবশ্যই দেখবেনঃ

বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন।

 

তো সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি। সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।আর হ্যা,অবশ্যই আমার পাশে থাকবেন😀😀।খোদা হাফেজ।                    

Related Posts

11 Comments

  1. বিকাশ পেমেন্টের বেস্ট সাইটগুলো খুজে বেড়ালে নিচের পোস্টটি পড়তে পারেন।
    https://grathor.com/%e0%a6%85%e0%a6%a8%e0%a6%b2%e0%a6%be%e0%a6%87%e0%a6%a8-%e0%a6%86%e0%a7%9f%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%95%e0%a6%a4%e0%a6%97%e0%a7%81%e0%a6%b2%e0%a7%8b-%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%9f/

মন্তব্য করুন