মাএ 70 টাকায় 3 GB ইন্টারনেট শুধু মাত্র রবি সিমে

আসসালামুয়ালাইকুম… সবাই কেমন আছেন আশা করি আপনারা অনেক অনেক ভালো আছেন। ভালো থাকারই কথা কারন গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। তো বন্ধুরা আপনি যদি রবি সিম ব্যবহার করেন তাহলে আজকের পোস্ট টি আপনার জন্য অবশ্যই পোস্ট টি মনোযোগ সহকারে পড়বেন। কারন আজ আমি আপনাদের সাথে রবি সিম এর একটি নতুন ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো। তো চলুন বেশি কথা না বলে শুরু করা যাক আজকের মুল টপিক।

বন্ধুরা আপনারা অনেকেই ইন্টারনেট ব্যবহার করি। কিন্তু অনেক সময় mb এর দাম বেশি হয়ে থাকে। এজন্য আজ আমি আপনাদের সাথে কম টাকায় বেশি mb নিতে পারবেন। সেটা শেয়ার করবো।

1. আপনার যদি একটি রবি sim card থাকে তাহলে আপনি অফার টা নিতে পারবেন।

2. তারপর আপনি আপনার রবি সিমে রিচার্জ করতে হবে। 70 টাকা।

3. তারপর আপনি আপনার মোবাইল এর ডায়েল আপ open করুন। তারপর আপনি আপনার মোবাইল থেকে ডায়েল করুন। *212*72# তারপর আপনার সামনে নতুন একটি ইন্টারফেস আসবে। তখন আপনি ২ সিলেক্ট করুন। এবং confirm করুন। তারপর কিছুক্ষণ পরে আপনার রবি সিমে ম্যাসেজ চলে আসবে

4. আপনি যদি আপনার ইন্টারনেট Balance দেখতে চান। তাহলে আপনারা মোবাইল থেকে ডায়েল করুন। *8444*88# এটা ডায়েল করলেই আপনি আপনার ইন্টারনেট Balance দেখতে পারবেন।

5. আর এই ইন্টারনেট mb এর মেয়াদ থাকবে 7 দিন। আশা করি আপনারা সবাই বুঝতে পেরেছেন। তো বন্ধুরা এই ছিল রবি সিমে এর ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য। তো বন্ধুরা আজ এ পর্যন্তই। আশা করি অফার টা সবাই নেওয়ার চেষ্টা করবেন।

বন্ধুরা আশা করছি পোস্ট টি আপনাদের ভালো লাগবে। যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করবেন। আর সবসময় আমাদের সাথেই থাকুন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পোস্ট টি বেশি বেশি শেয়ার করতে ভুলবেন না।

ধন্যবাদ সবাইকে

Related Posts

13 Comments

মন্তব্য করুন