ইউটিউবে কি এখোনও (২০২০ সালে) কিছু করা সম্ভব ?

ইউটিউবে কি এখোনও (২০২০ সালে) কিছু করা সম্ভব ?

ইউটিউবে কি এখোনও (২০২০ সালে) কিছু করা সম্ভব ?
অনেক লোক আছে যারা ইউটিউবে আসার চিন্তা করতেছে ,কিন্তু সাহস পাচ্ছে না । আজকে আমি তাদেরকে উদ্দেশ্য করেই বলবো – দেরী করার আর কোনো দরকার নেই ,এখোনি নেমে পড়ুন । হ্যা ,সময় তো লাগবেই, এখানে সময় টাই মেইন নয়,আরো অনেক বিষয় আছে যেগুলো শিখতে হবে, জানতে হবে , সময় তো লাগবেই । তাইনা ! আপনি যদি মনে করেন আগে শিখবেন তারপরে শুরু করবেন। তার চেয়ে আমি বলবো শুরু করে দেন তারপর ধীরে ধীরে শিখে নিবেন । হা,তবে কিছু একটু ধারনা তো থাকতেই হবে। কিন্তু শুরু করুন এখোনি।
লক ডাউনের পর কতোজনের যে চাকরি চলে যাবে আল্লাহ জানেন। কারন দীর্ঘদিন লকডাউনে থাকার কারনে গরিবের পরিমান বেড়ে যাবে। সবদিকেই কম্পিটিশন অনেক বেড়ে যাবে। আর এখন তো লকডাউনে আপনারা বসে আছেন এর চেয়ে উত্তম সময় আর হবে না । শুরু করে দিন ইয়ার ,আর দেরি নয়। আর যারা ভাবছেন ইউটিউব শিখবেন সব কিছু ক থেকে চন্দ্রবিন্দু পর্যন্ত সব কিছুই শিখিয়ে দেবো আমি ,তবে আমার চ্যানেলে গিয়ে কমেন্ট করতে হবে কোন কোন বিষয় নিয়ে ভিডিও চান আপনি । সার্চ করতে পারেন “Technical Dinajpur ” নামক চ্যানেল টিকে । সেটাই আমার চ্যানেল, আর সেখানে আপনি পাবেন বেস্ট সার্ভিস । তাহলে আর কেনো দেরি করবেন ।
ইউটিউব থেকে আপনি প্যাসিভ ইনকাম করতে পারবেন। মানেটা হলো কাজ একবার আর টাকা বার বার পাবেন । একটা ইউটিউব চ্যানেল দাড় করানো মানে হলো সোনার হাসের ডিম পাওয়ার মতো। এখান থেকে ইনকাম করার হাজারো উপায় আছে । শুধুই আপনার চ্যানেল টি কে বড় হতে হবে । তাহলে নিজেই বুজবেন ,কি এটা। জাদুর ছড়ি ছাড়া আর কি বলবো ।

তাই বলবো সব সু্যোগ তো আছেই কেনো আর দেরি করবেন

Related Posts

34 Comments

মন্তব্য করুন