এবার যেকোনো লেখা লেখলেই তা ভয়েসে পরিণত হবে দেখে নিন নতুন টিপসটি

হেলো বন্ধুরা কেমন আছেন আশা করি ভালো আছেন যদি না ভালো থাকেন তাহলে আজকে আপনার জন্য নিয়ে আসলাম নতুন আরো একটি এন্ড্রয়েড টিপস। এই পোস্টে আমি দেখাবো  টেলিগ্রাম এ মেসেজ লিখলে তা অটো ভয়েস এ পরিণত হবে।

বর্তমানে মানুষ মোবাইলে নানা ধরনের এ্যাপ ব্যাবহার করে যেমন ফেসবুক, ইনস্ট্রাগ্রাম, ইমু ও ভাইবার এগুলো সোসাইল মিডিয়া হিসেবে অনেক জনপ্রিয় হয়েছে কিন্তু বর্তমানে সবচেয়ে বেশি কাজের ও জনপ্রিয় হলো টেলিগ্রাম।

টেলিগ্রাম এর দ্বারা আপনারা নানা ধরনের বোট পাবেন।যেমন ছবি রিসাইজ, মুভি ডাউনলোড, ভিডিও কল, অডিও কল, বিভিন্ন এয়ারডপ ইত্যাদি। তো আজকে দেখাবো আরো একটি নতুন বোট দ্বারা  আপনি কীভাবে লেখলে তা ভয়েসে পরিণত হবে কথা না বাড়িয়ে পোস্টটি শুরু করা যাক।

১.শুরুতে চলে যাবেন টেলিগ্রাম এ্যাপে তারপর সার্চ বাটন এ লিখবেন টেক্র টু স্পেচ ঠিক উপরের দেওয়া স্কিনশর্ট এ আপনি যে গোলাপি রং এর বোট টি দেখছেন ঠিক ঐ বোট এ জয়েন হবে।

২.এবার দেখবেন আপনার সামনে লেখা আসবে আপনি পড়তে পারেন না হলে আমার মতে নিচে স্টাট বাটনে ক্লিক করুন তাহলে আপনার বোটটি চালু হয়ে যাবে।

৩.এবার দেখুন আপনাকে একটি মেসেজ দিয়েছে যে আপনি এই বোট থেকে মেসেজকে অডিওতে পরিণত করতে পারবেন চাইলে এবার উপরের স্কিনশর্ট এর মতো স্পিক অপশনে ক্লিক করুন।

৪.এবার আপনার মেসেজটি লিখুন যত ইচ্ছা তত ওর্য়াডের মেসেজ দিতে পারবেন কোনো সমস্যা নেই।মেসেজ লিখা শেষ হলে তা সেন্ড করে দিন।আপনি যদি চান যেকোনো পড়া-লেখার ইংলিশকেও অডিও করে নিতে পারবেন এই বোটটির সাহায্য।

৫.এবার দেখুন আপনার সামনে অডিও এসে গেছে আপনহ এটি ডাউনলোড করে শুনতে পারেন কিংবা আবার স্পিক এগিন এ ক্লিক করে নতুন কোনো মেসেজকে ভয়েস এ পরিণত করতে পারবেন।এত সময় নিয়ে পোসস্টি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ গ্রাথরের সাথেই থাকুন।

Related Posts