Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

ইন্টারনেট

Airtel দিচ্ছে 1 GB এখন মাত্র ১২ টাকা

sourov rana

Published

on

হ্যাঁ , ১ জিবি  এখন মাত্র ১২  টাকা করে দিচ্ছে Airtel sim । আমরা জানি করোনা কারনে সারা দেশ আত্নককিত , এই সময় সবার রোজগার অনেক কম হয়ে গিয়েছে । যার ফলে সবার কাছে তেমন টাকা থাকে না । আর দৈনিন্দ জীবনে internet আমাদের জন্য অপরিসিম , যেটা ছাড়া কেউ এক মুহূর্তের জন্য ও থাকতে পারে না । আবার এই সময় ঘরে বসে বিভিন্ন আয় করার জন্য internet  mb এর প্রয়োজন । অনেক sim company তাদের internet  mb এর দাম অনেক বাড়িয়ে দিয়েছে । যার ফলে সবাই mb কিনতে পারছে না ।

কিন্তু সব চেয়ে কম দামে internet mb দিচ্ছে Airtel sim , Airtel app আর মাধ্যমে ।

https://play.google.com/store/apps/details?id=net.omobio.airtelsc

My Airtel app mb দাম খুব কম এবং রয়েছে অনেক কম দাম এ ভালো offer ।

যেমন – ১/ Airtel দিচ্ছে ১২ টাকায় ১ জিবি Facebook এবং instagram এর জন্য । মেয়াদ ১৫ দিন

২/ ১৭ টাকায় ৫০০  mb । মেয়াদ ৩ দিন

৩/ ৬৪ টাকায় ৫ জিবি । মেয়াদ ৫ দিন

 

এছাড়াও রয়েছে combo package সারা মাস এর জন্য   যেমন –

১/৩৪৫  টাকায় ২৫ জিবি সাথে ৩০ টাকা ক্যাশ-বেক । মেয়াদ ৩০ দিন

২/৪৭০ টাকায় ৪০ জিবি সাথে ৪৫ টাঁকা ক্যাশ বেক । মেয়াদ ৩০ দিন

৩/২৪০ টাকায় ১৪ জিবি 4G । মেয়াদ ২৮ দিন

এই offer গুল পাওয়ার জন্য আপনাকে google play store থেকে প্রথমে My airtel app download করতে হবে , তাহলেই আপনি এই offer গুল গ্রহন করতে পারবেন ।

তাহলে দেরি না করে আজই Google play store থেকে  download  করুন   My Airtel App এবং উপভোগ করুন আপনার পছন্দের Offer .

Advertisement
6 Comments

6 Comments

  1. Mojammal Haque

    Mojammal Haque

    July 23, 2020 at 10:16 am

    হুম

  2. Maria Hasin Mim

    Maria Hasin Mim

    July 23, 2020 at 10:35 am

    Good

  3. Koli Talukder

    Koli Talukder

    July 23, 2020 at 11:12 am

    ভালো

  4. Md Golam Mostàfa

    Md Golam Mostàfa

    July 23, 2020 at 3:33 pm

    চালাই না।

  5. Palash Sarker

    Palash Sarker

    July 24, 2020 at 10:02 am

    okay

  6. Shehab Hossain

    Shehab Hossain

    July 26, 2020 at 2:34 pm

    Well

You must be logged in to post a comment Login

Leave a Reply

ইন্টারনেট

রবি সিমের ১ জিবি ইন্টারনেট অফার!

Md Ahasan Habib

Published

on

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,কেমন আছেন সবাই? সবাই ভালো আছেন তো? বন্ধুরা আপনারা ভালো থাকলেই আমরা আপনাদের জন্য নতুন নতুন পোস্ট লিখে আনতে পারবো। আপনারা কি লাইকি এপ্লিকেশন ব্যবহার করেন। যদি করা লাইকি এপ্লিকেশন ব্যবহার করে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য কারণ রবি সিম সকল লাইকি ব্যবহারকারীদের জন্য দারূণ একটি অফার নিয়ে এসেছ। আশা করি এই অফার টি আপনাদের সবার কাছে অনেকে অনেক ভালো লাগবে। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

 

লাইকি হচ্ছে শর্ট ফানি ভিডিও বানানোর একটি প্ল্যাটফর্ম। এর জন্য কিছু মেগাবাইট এর প্রয়োজন। বর্তমান সময়ে মেগাবাইট এর যে দাম তা সবার পক্ষে ক্রয় করা সম্ভব হয় না। তাই রবি সিম কোম্পনী সঙ্গে সকল লাইকি এপ্লিকেশন ব্যবহার কারীদের জন্য। রবি সিমের এই অফার টি বিস্তারিত জানতে হলে এই পোষ্ট টি একবার পড়ুন।

 

 

 

বন্ধুরা আমাদের জানতে হবে রবি সিমের এই অফার সম্পর্কে। অফার টি হলোঃ- রবি সিমে ৪৯ টাকায় পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট যার মেয়াদ থাকবে ৩০ দিন বা একমাস। এই অফার টি র দাম অনেক আমার কাছে মনে হচ্ছে। এই অফার টি মেয়াদ আমার কাছে ভালো লেগেছে কিন্তু ৪৯ টাকায় ১ জিবি এটা আমার ভালো লাগে নি। কারণ রবি সিমে এমন অনেক অফার আছে যা কম মুল্য অনেক জিবি পাওয়া যায়।

 

 

 

তো যাইহোক এখন আমাদের জানতে হবে এই অফার টি আপনাদের রবি সিমে কিভাবে নিবেন সে-টা এবার বলব।

 

অফার টি শুধু লাইকি এপ্লিকেশন এর জন্য এই অফার দিয়ে শুধুমাত্র লাইকি এর ভিডিও দেখতে পারবেন। অফার টি নিতে হলে প্রথমে আপনি আপনার রবি নাম্বারে ৪৯ টাকা মোবাইল রিচাজ অথবা ফ্ল্যক্সিলোড করবেন। আপনি চাইলে বিকাশ এপ্লিকেশন দিয়ে মোবাইল রিচাজ করে অফার টি নিতে পারবেন। আপনার মোবাইল রিচাজ সম্পন্ন হলে আপনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে সেখানে আপনার এই অফার টি আসতে দেখতে পারবেন।

 

 

 

 

রবি সিমের এই অফার টি দিয়ে শুধুমাত্র লাইকি এবং বিভিন্ন ইন্টারনেট সার্ভিস ব্যবহার করতে পারবেন। এই অফার টি অনেক ভালো যাদের কাছে অফার টি ভালো লাগবে তারা নিতে ভুল করবেন না। কারণ রবি সিম খুব কম ই এই ধরনের অফার গ্রাহকদের দিয়ে থাকে।

 

 

 

এই ছিল লাইকি এপ্লিকেশন এর রবি অফার। আশা করি এই অফার টি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। আপনি আপনার বন্ধুদের কাছে এই পোষ্ট টি শেয়ার করে দিতে পারেন যাতে এই অফার সম্পর্কে তারাও জানতে পারে।

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো থাকবেন।

Continue Reading

ইন্টারনেট

জিপি পয়েন্ট দেখার নিয়ম

Maria Hasin Mim

Published

on

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই?আশা করি সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন।সকলেই স্বাস্থ্যবিধি নেমে নিজেদের কাজ পরিচালনা করবেন। এতে আপনি যেমন সুস্থ থাকবেন সেই সাথে আপনার পরিবার সুস্থ থাকবে। জিপি পয়েন্ট দেখার নিয়ম

নিরবিচ্ছিন্ন নেটওয়ার্ক এর চালিকায় যে নামটি সবার আগে আসে তা হলো জিপি অর্থাৎ গ্রামীণফোন।মোবাইল অপারেটর অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে গ্রামীনফোন এর অবস্থান সবার উপরে রয়েছে।গ্রাহক সংখ্যার দিক থেকে অন্যান্য মোবাইল অপারেটর কোম্পানিগুলো থেকে জিপির অবস্থান সবার উপরে।আপনি ভ্রমন করতে গেলে এমন এমন জায়গায় জাওয়া হতে পারে যেখানে নেটওয়ার্ক পাবার সম্ভাবনা অনেকটা ক্ষীণ থাকে কিন্তু সেই ক্ষেত্রে যেখানে এই সমস্যা পড়বেন সেইখানে হাজির গ্রামীনফোন। কারণ বাংলাদেশের বিস্তীর্ন অঞ্চলগুলোতে কোথাও কোন নেটওয়ার্ক পাওয়া যাক না যাক গ্রামীণফোন এর নেটওয়ার্ক পাওয়া যাবেই।সেই জন্যই গ্রাহক সেবার দিক থেকে গ্রামীণফোনের অবস্থান শীর্ষে।
গ্রাহকদের জন্য নানান অফার এবং নানান ধরণের সার্ভিস নিয়ে হাজির হয় গ্রামীণফোন।মাই জিপি অফার তারমধ্যে একটি। মাই জিপি অফার গ্রামীনফোন এর একটি অনলাইন এপ্লিকেশন। এই এপ্লিকেশনের মাধ্যমে আপনি মোবাইল রিচার্জ করলে পয়েন্টের মাধ্যমে বোনাস পেতে পারেন। আবার শুধু তাই নয় সেই পয়েন্টস থেকেও আবার আপনি মাই জিপি এপ থেকে বিভিন্ন প্যাক কিনতে পারবেন।

এখন আসি আপনাদের মনে প্রশ্ন আসতেই পারে কিভাবে আপনি মাই জিপি এপের পয়েন্টস পাবেন এবং সেই সাথে সেই পয়েন্টস আপনি ব্যবহার কর‍তে পারবেন। সেই জন্য আপনার সবার আগে মাই জিপি এপটি ডাউনলোড করতে হবে।নিচে আমি মাই জিপি এপের ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।

https://play.google.com/store/apps/details?id=com.portonics.mygp

এই লিংকে গিয়ে আপনি ডাউনলোড করে নিবেন মাই জিপি এপ।পরবর্তীতে এপটি ওপেন হবার পর আপনাকে আপনার গ্রামীণফোন নাম্বার দিয়ে সেই এপে যদি আগে থেকে একাউন্ট না থাকে তাহলে সাইনআপ আর যদি আগে একাউন্ট থেকে থাকে তাহলে সাইনইন করতে হবে।সাইনইন এবং সাইনআপ করার পর সেই এপের মাধ্যমে আপনাকে মিনিট এবং ইন্টারনেট প্যাক রিচার্জ করতে হবে।আপনি রিচার্জ করলেই পয়েন্টস পেতে পারেন।তবে মাই জিপি এপে পয়ন্টস পাবার পর অন্তত ৩০ দিন যদি ভিজিট না করেন তাহলে আপনার মাই জিপি পয়েন্টস আর নিতে পারবেন না। অন্যদিকে যদি প্রায় ৩ মাস ব্যবহার না করে থাকেন থাহলে আপনি আপনার পয়েন্ট সমূহ স্থগিত করে নেওয়া হতে পারে।কেটে নেওয়া হতে পারে।মনে রাখতে হবে সব রিচার্জে আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন না। শুধুমাত্র নির্দিষ্ট কিছু রিচার্জে আপনি এই পয়েন্ট অর্জন করতে পারবেন।

আপনি নির্দিষ্ট এমাউন্ট মাই জিপি এপের rendom points এ রিচার্জ করার পর আপনি একটি ফিরতি ম্যাসেজ পাবেন। রিচার্জ কনফার্ম হয়ে গেলে ব্যালেন্স আসার সাথে সাথে আপনার মাই জিপি
” congratulations,you have earn 500 points”
এমন লিখা আসবে। এভাবেই আপনি পয়েন্ট পাওয়া নিশ্চিত হবেন।সেই সাথে আপনি আপনার হোম পেইজে গিয়ে জিপি এপে আপনার সর্বমোট পয়েন্ট চেক করে আসতে পারেন।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে জিপি গ্রাহকদের খানিকটা উপকার হতে পারে। ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Continue Reading

ইন্টারনেট

ইন্টারনেট ও ফেসবুক। ফেসবুকে আসক্তি, ফেসবুকে অর্থনীতি, ফেসবুকেই উন্নতি।

Mojammal Haque

Published

on

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

একটা কথা আমরা প্রায়ই বলে থাকি যে ফেসবুক আমাদের সময়টাকে তিলে তিলে নষ্ট করছে। ফেসবুক মানেই এটি একটি কুকর্মের স্থান। ফেসবুক মানেই হলো ছেলেমেয়েরা বিপথে চলে গেলো। কথাগুলো কিন্তু একেবারেই মিথ্যা নয়। এরকম ঘটনা ফেসবুকে অহরহ ঘটছে। তরুন বয়সী ছেলেমেয়েরা তাদের মূল্যবান পড়াশোনা বাদ দিয়ে ফেসবুকেই বেশি সময় কাটাচ্ছে। কিন্তু এ ফেসবুকের মাধ্যমে অনেক ভালো কিছএও হচ্ছে। অপরাধী ধরা, ব্লাড ডোনেশনসহ আরো অনেক ভালো কাজ।

আমরা সবাই একটা কথা জানি, সব কিছুরই ভালো ও খারাপ দিকই থাকে। এর মধ্যে ভালোটাকে গ্রহন ও খারাপটাকে বর্জন করতে হয়। কিন্তু যারা অনলাইনে প্রফেশনালি সময় কাটায় তারা ফেসবুককে সবচেয়ে বড় ব্যাবসায়ের মাধ্যম মনে করছে। কারন, ফেসবুকের মাধ্যমেই সবচে দ্রূত আপডেট নিউজগুলো পাওয়া যাচ্ছে। ফেসবুকের সময়টাজে আপনি কীভাবে কাজে লাগাবেন সেটি একেবারেই আপনার সিদ্ধান্ত।

আমরা সবাই ভাললভাবেই ফেসবুক ব্যবহার করতে জানি। এটা হয়তো জানিনা যে এখানে কিছু বিষয় জানলেই এখান থেকে ইনকাম করাও সম্ভব। যেমনঃ

১। ই-কমার্স: ফেসবুক ব্যবহার করতে জানলে এবং একটি পেজ খুললেই বাংলাদেশে ই-কমার্স ব্যবসা করা যায়। মহিলাদের শাড়ি, মেয়েদের ড্রেস, গিফট আইটেম ইত্যাদির মাধ্যমে ই-কমার্স করা যায়।

২। লোকাল ব্যবসা: আপমার স্থানীয় যে কোন ব্যবসায় বেশি লাভের জন্য সবাই ফেসবুক মার্কেটিংকে ব্যবহার করছে। রেস্টুরেন্ট, ফ্যাশন হাউসের মতো ব্যবসাও ফেসবুকের মাধ্যমে করা যাচ্ছে।

৩। সাইটে ট্রাফিক ও অ্যাডসেন্স: একটা সাইটে যত বেশি ট্রাফিক থাকে তত বেশি ইনকাম হয়। যেমনঃ ব্লগ সাইট।

৪। নিজের দক্ষতাকে ব্রান্ডিং: আপনি যদি যথোপযুক্ত মনে করেন কিন্তু চাকরি হচ্ছে না সেক্ষেত্রে আপনি আপনার দক্ষতাকে ফেসবুকের মাধ্যমে প্রমোশন চালাতে পারেন। চাকরিদাতারাই আপনাকে খুঁজে নেবে।

৫। মার্কেটপ্লেসে কাজ: ফেসবুক একটি বড় মার্কেটপ্লেস। এখানে খুজলেই প্রচুর কাজ পাওয়া যায়।
সবাই ভালো থাকবেন। সময়টাকে কাজে লাগাবেন। আল্লাহ হাফেজ….

Continue Reading