Bdshop affiliate করে আয়

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলেই যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলেই নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়। Bdshop affiliate

আজকাল প্রায় সকলেই পড়াশোনার পাশাপাশি অতিরিক্ত আয় করতে চায়। তাই ছাত্রবস্থায় কেউ কেউ নিজের অতিরিক্ত আয়ের জন্য নানান ধরনের পেশায় নিজেকে আত্ননিয়োগ করছে।কেউ কেউ টিউশন করছে,কেউ কেউ ফ্রীল্যান্সিং করছে আবার কেউ কেউ নানান ধরণের পেশায় নিজেকে যুক্ত করছে।যারা অনলাইনের মাধ্যমে পছন্দমতো সময়ে আয় করতে চান তারা অনেকেই ফ্রীল্যান্সিং এর দিকে ঝুকছে।কিন্তু অনেকে জানেন না যে এফিলিয়েট মার্কেটিং করেও যে আয় করা যায়।আপনি অন্য যেকোনো কারো কোন প্রোডাক্ট নিজে বিক্রি করে সেই কোম্পানি থেকে কমিশন নিয়ে আয় করাই হলো এফিলিয়েট মার্কেটিং।এফিলিয়েট মার্কেটিং আজকাল তরুন প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় একটি পেশার নাম।
সাধারনত আলি এক্সপ্রেস, আমাজন এর মতো ই কমার্স সাইট থেকে এফিলিয়েট করা হয়ে থাকে।কিন্তু বিদেশি সাইটগুলোতে কাজ করলে পেমেন্ট পেতে ঝামেলা হয়। সেই সাথে সময় ও লাগে প্রচুর।কিন্তু কেমন হয় যদি বাংলাদেশি সাইটে আপনি এফিলয়েট করতে পারছেন এবং ঘরে বসেই বিকাশের মাধ্যমে সেই টাকা আপনার একাউন্ট এ চলে আসবে।জি হ্যাঁ ঠিক শুনেছেন।আমি আজ আপনাদের যে সাইটের কথা বলব সাইটের নাম হল BDshop.com.
এই সাইট এ রয়েছে অনেক অনেক পন্য। পণ্যন্যগুলোকে এফিলিয়েট করে বিক্রি করে আপনি কমিশন নিতে পারবেন তাও সরাসরি আপনার বিকাশ একাউন্ট এর মাধ্যমে।

এই সাইটের পন্য আপনি ফেইসবুক কিংবা ইউটিউব মার্কেটিং যা কিছুর মাধ্যমে পণ্য বিক্রি করেন না কেন সেই পন্য ক্রেতা কিনার সাথে সাথে নির্দিষ্ট পরিমাণ কমিশন আপনার একাউন্ট এ যুক্ত হয়ে যাবে।এই সাইটে কাজ করতে হলে সবার আগে আপনাকে এই সাইটে সাইন আপ করে একটি একাউন্ট খুলতে হবে।সাইটটি খোলার সাথে সাথে আপনি সাইণ আপ অপশনে ক্লিক করে সাইন আপ করে নিবেন। পরবর্তীতে সাইটের নিচেই earnmoneywith affeliate নামে একটি অপশন দেখবেন। সেইখানে আপনি প্রডাক্ট বাছাই করে আপনি আপনার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আয় করতে পারবেন।তাহলে আর দেরি কেম পড়ালেখার পাশাপাশি এফিলিয়েট করে আয় করতে চাইলে আজই সাইন আপ করে ফেলুন BD shop এ।

আপনার কাজের গতির উপর নির্ভর করে ধীরে ধীরে আপনার কমিশন বাড়তে পারে।কোন ব্যক্তি যদি আপনার লিংকের প্রডাক্ট এর সাথে অন্য প্রডাক্ট কিনে তখন আপনি কমিশন পাবেন। আবার যদি সেই ব্যক্তি ৩০ দিনের মাথায় আবার কোন প্রডাক্ট কিনে তাহলে আপনি কমিশন পাবেন।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts

15 Comments

মন্তব্য করুন