এই অ্যাপ দিয়ে আয় করুন হাজার হাজার ডলার

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? ভালো আছেন তো ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই করি সব সময় । আজ আমি একটি রিভিউ আবার আপনাদের সামনে হাজির হয়েছি।

এই অ্যাপ দিয়ে আয় করুন হাজার হাজার ডলার! এরকম কত কথাই না আমরা শুনে থাকি। কিন্তু ভাই, আসলেই কি তাই? অ্যাপ দিয়ে কি হাজার হাজার ডলার আয় করা সম্ভব? হাজার হাজার ডলার না হোক হাজার হাজার টাকা কি আয় করা যায় অ্যাপ দিয়ে?

এরকম নানা প্রশ্ন আসে হয়তো আপনার মাথায়। যখন আপনি প্লে স্টোরে অথবা গুগলে কিংবা বিভিন্ন ব্লগে ও ওয়েবসাইটে এরকম কিছু দেখতে পান। তাই আজকের আর্টিকেলে আমি অ্যাপস নিয়ে আপনার যে রকম কৌতুহল সেটা পরিষ্কার করে দেব। আশা করছি grathor.com  এর সুপ্রিয় পাঠক পাঠিকগণ যারা নিয়মিত গ্রাথোরের আর্টকেল পড়ে থাকে তাদের কিছুটা হলেও নিজেদের উপকারে আসবে।

আপনি যখন প্লে স্টোরে আর্নিং অ্যাপ লিখে কোনো কিছু সার্চ দেন তখন হয়তো আপনি আর্নিংয়ের অনেক অ্যাপস দেখতে পাবেন। কিন্তু তার মধ্যে কোনটি রিয়েল আর কোনটি ফেক সেটা আপনি না বুঝে হয়তো ডাউনলোড করে কাজ করা শুরু করলেন।

এক্ষেত্রে আপনি প্রায় প্রতিটি অ্যাপে দেখবেন যে, স্পিন খেলে আয়, স্ক্যাচ কার্ড আপ করে আয়, ভিডিও দেখে আয় ভিডিও ডাইনলোড করে আয়, রেফার করে আয়, আরো ইত্যাদি ইত্যাদি কটে আয়। কিন্তু আপনি যখন নির্দিষ্ট গ্রেডে বা পয়েন্টে যান, তখন কি পেমেন্ট পান।  অবশ্যই না। কেননা  স্পিন খেলে, স্ক্যাচ কার্ড আপ করে, ভিডিও দেখে কিংবা ভিডিও ডাইনলোড করে আয় সম্ভব না। আর আমি আমার পূর্ববর্তী এক আর্টিকেলেই বলেছি যে অনলাইনে প্লাটফর্মে আয় করা যেমন কঠিন নয়, তেমনি সহজও নয়।

তবে অনলাইনে যেসব অ্যাপস আছে তাদের মধ্য য সব ফেক, সেটা আমি বলতে চাচ্ছি। কিছু  অ্যাপস আছে যেগুলা দিয়ে আয় করা সত্যিই সম্ভব। কিন্তু এই অ্যাপসগুলো দিয়ে যে রাতারাতি অনেক লোক বড়লোক হয়ে গেছে, এমনটা দেখা যাবে না। কারণ এই অ্যাপসগুলো দিয়ে স্বল্প পরিমানে আয় করা যায়।

আর বাকি যেসব অ্যাপস আছে যেখানে আপনি কোনো আয় করতে পারবেন। একদিক দিয়ে আপনার এমবি করচ হবে, অন্যদিকে আপনার সময়ের অপচয় হবে। আর আপনি যেই অ্যাপস এই যান না কেন, দেখবেন সেখানে একটু পর পর অনেক গুলো অ্যাড। কেননা অ্যাপসগুলোতে আপনার মতোই হাজার হাজার মানুষ কেবলি সময় অপচয় করচে। আর সেই অ্যাপসগুলোর মালিক যত ভিজিটর আসছে তত টাকা আয় করছে এই অ্যাডগুলো দেখিয়ে।

তাই আপনাকে বলছি এই সব অ্যাপে বেকার নিজের অপচয় করে এমবি খরচ করবেন। প্রয়োজন হলে আর্টিকেল লিখে, ওয়েবসাইট বানিয়ে আয় করতে পারেন। আর আপনি চাইলে grathor.com এ আর্টিকেল লিখে আয় করতে পারবেন।

আর আপনি যদি অ্যাপস দিয়ে আয় করতেই চান, তাহলে প্রতিটি অ্যাপ ডাউনলোড করার আগে সেই অ্যাপ এর নিচে কতজন কি রিভিউ করেছে সেটা দেখে নিবেন। যদি দেখতে পান যে রিভিউয়ে শতকরা ৮০ ভাগ মানুষই অ্যাপটিকে ফেক বলেছে, তাহলে আপনাকে বুঝতে হবে যে আসলেই অ্যাপটি রিয়েল না। আর যদি শতকরা ৮০ ভাগ অ্যাপটিকে ভালো বলে থাকে, তাহলে আপনি অ্যাপটি ডাউনলোড করে দেখতে পারন।

আজকে এ পর্যন্তই ৷ আর্টিকেলটি ভালো লাগলে কমেন্ট ও শেয়ার করুন ।

সাবাই ভালো থাকবেন। এতক্ষণ সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন