★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এখন বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করুন ঘরে বসে খুব সহজে

হ্যালো বন্ধুরা। সবাই কেমন আছেন আশা করি অনেকেই ভালো আছেন। সবাই করোনার এই সময় আমি অনেক অসহায় এবং অস্বস্তি ভাবে জীবন যাপন করছেন আমি জানি। কিন্তু কি আর করার বলুন ভালো থাকতে হলে আমাদের সবাইকে এই সব নিয়ম মেনে চলতে হবে। আমি আজ আপনাদের মাঝে নতুন একটি ট্রিক শেয়ার করব যেটির হলো আপনারা কিভাবে বাংলালিংক সিমে এক সিম থেকে অন্য সিমে ব্যালেন্স ট্রান্সফার করবেন খুব সহজেই। আপনারা যারা জানেননা যারা জানেননা তারা খুব সহজেই পোস্টটি থেকে জেনে নিতে পারবেন কিভাবে ব্যালেন্স ট্রান্সফার করতে হয় বাংলালিংক সিমে। তাই আপনারা পোস্ট টি মনোযোগ দিয়ে পড়ুন।

আমরা অনেক সময় অনেক বিপদে পড়ি অনেক সময় মোবাইলে ব্যালেন্স থাকে না বন্ধুকে বলতে হয় ব্যালেন্স ট্রান্সফারের জন্য অথবা কাউকে ব্যালেন্স ট্রান্সফার করতে হয় কিন্তু না জানার কারনে সেটা করা আর সম্ভব হয় না তাই আমার এই পোস্টটি থেকে আপনারা মাধ্যমে ঘরে বসে নিশ্চিন্তে বাংলালিংক সিমে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন তাহলে চলুন কাজের কথায় আসি।

ব্যালেন্স ট্রান্সফার করার জন্য আপনাদেরকে একটি কাজ করতে হবে সেটি হলো আপনারা প্লে স্টোর থেকে মাই বাংলালিংক অ্যাপটি ডাউনলোড করবেন। মাই বাংলালিংক অ্যাপটি ডাউনলোড করার পর সেখানে দেখবেন ব্যালেন্স ট্রান্সফার নামে একটি অপশন রয়েছে। অথবা আপনারা চাইলে আপনাদের ফোনের ডায়াল অপশনে গিয়ে ডায়াল করতে পারেন *১০০০# । এটি ডায়াল করার পর আপনাদের সামনে একটি অপশন আসবে আপনাদেরকে তখন একটি পিন দেওয়া হবে। আপনাদের কে সেই পিনটি মনে রাখতে হবে । আপনাদের যদি পিনটা সহজ মনে না হয় তাহলে চাইলে আপনারা পিন পরিবর্তন করতে পারবেন। *১০০০# ডায়াল করলে আপনাদেরকে তখন চেঞ্জ পিন নামে একটি অপশন দেখাবে সেখান থেকে আপনারা পিনটি পরিবর্তন করতে পারবেন। পিন নেয়া হয়ে গেলে আপনাদেরকে যা করতে হবে তা হল আপনারা *১০০০# ডায়াল করে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন আপনারা যত টাকা ট্রান্সফার করতে চান সেই অ্যামাউন্ট বসিয়ে যে বাংলালিংক সিমে ট্রান্সফার করতে চান সে নাম্বারটি এবং সর্বশেষ আপনাদের যে পিনটি দেওয়া হয়েছিল সেটি দিলেই আপনাদের ব্যালেন্স ট্রান্সফার হয়ে যাবে। তো কেমন লাগলো আমার এই টিপসটি। কোন সমস্যা হলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারবেন। আজকের মতো এই পর্যন্তই অন্য একটি পোস্ট নিয়ে আবার হাজির হব ইনশাল্লাহ সবাই ভালো থাকুন।