★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এয়ারটেলে Hot deals | মাত্র ৪২ টাকায় ২ জিবি ইন্টারনেট।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা আমাদের মধ্যে কিন্তু প্রায় সবারই এয়ারটেল সিম আছে কেননা এই এয়ারটেল সিমে সবসময় ভালো অফার দিয়ে থাকে তো বন্ধুরা আজকে আমি আপনাদের এয়ারটেল সিমের খুবই চমৎকার একটি অফার নিয়ে হাজির হলাম যে অফারটা বর্তমান সময়ে খুবই সীমিত সময়ের একটি অফার এই অফারটি সবাই গ্রহণ করতে পারবেন।

তো বন্ধুরা আজকে আমি আপনাদের বলব যে কিভাবে আপনারা ৪২ টাকায় ২ জিবি নিবেন।

এয়ারটেল সিমে দেখা গেছে যে ৫০ টাকায় ২ জিবি দিয়ে থাকে কিন্তু আজকে কিন্তু ৪২ টাকায় ২ জিবি তারা দিয়ে দিচ্ছে তার মেয়াদ থাকবে ৩ দিন। এটা হচ্ছে সীমিত সময়ের জন্য। এটা এয়ারটেল সিম এর একটি Hot deals অফার বলা জায়।

তো বন্ধুরা আশা করি আপনাদের যাদের এয়ারটেল সিম আছে তাদের খুব ভাল লাগবে। তার জন্য পুরো পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

তো বন্ধুরা আপনাদের এয়ারটেল সিমটি আপনাদের ফোনে অবশ্যই থাকতে হবে।

তো বন্ধুরা আপনাদের সর্বপ্রথম কি করতে হবে আপনাদের মাই এয়ারটেল অ্যাপস টি ইন্সটল করতে হবে আপনাদের প্লে স্টোরে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন অথবা নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারেন নিচের লিঙ্কে ক্লিক করবেন দেখতে পারবেন আপনাদের প্লে স্টোরে নিয়ে যাবে তারপর সরাসরি ডাউনলোড করুন নিচের লিংক দেওয়া হলো।

মাই এয়ারটেল অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ডাউনলোড করে নেওয়ার পর সরাসরি ওপেন করুন ওপেন করে নেওয়ার পর তারপর আপনাদের একটি কাজ করতে হবে সেটা হচ্ছে যে আপনার নাম্বার চাইবে নাম্বার দেওয়ার পর তারপর আপনাদের নাম্বারে তারা একটি কোড পাঠিয়ে দেবে কোডটি আপনারা বসিয়ে নেক্সট এর উপর ক্লিক করবেন তারপর দেখতে পারবেন আপনাদের নাম চাইবে তারপর আপনাদের নামটা দিতে হবে। তারপর নেক্সট এর উপর ক্লিক করতে হবে।

তারপর আপনাদের অফারটি গ্রহণ করতে হলে কি করতে হবে নিচে দেখতে পারবেন Buy Packs একটি অপশন আছে সেই Buy Packs এর উপরে ক্লিক করে দিবেন Buy Packs ক্লিক করে দেওয়ার পর ৯ নাম্বারে একটি অফার দেওয়া আছে।

যে অফারটি আপনারা খুব সহজেই গ্রহণ করতে পারবেন তো বন্ধুরা সবার আগে আপনাদের এয়ারটেল সিমে ৪২ টাকার একটু বেশি থাকতে হবে তো বন্ধুরা তারপর আপনাদের buy বাটনের উপর ক্লিক করে তারপর আপনারা কি করবেন নিচে থেকে কনফার্ম এর উপর ক্লিক করবেন কনফার্ম এর উপর ক্লিক করে দেওয়ার পর আপনাদের কে ব্যাকে নিয়ে আসবে অথবা আপনারা ব্যাক বাটনে ক্লিক করে ব্যাকে চলে আসবেন।

তারপর দেখতে পারবেন আপনাদের ব্যালেন্স এ ২ জিবি আছে এবং আপনাদের সাথে এসএমএস করা হবে এবং এসএমএসে বলে দেওয়া হবে যে আপনি ২ জিবি ইন্টারনেট গ্রহণ করেছেন এবং ৪২ টাকা আপনার ব্যালেন্স থেকে কেটে নেওয়া হয়েছে।

তো বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন এভাবে আপনাদের এই অফারটি গ্রহণ করতে পারবেন এই অফারটি এবং ব্যবহার করতে পারবেন।

তো বন্ধুরা আশা করি যাদের এয়ারটেল সিম আছে তাদের খুবই খুবই ভালো লেগেছে আজকের অফারটি।

তো বন্ধুরা আজকে এ পর্যন্তই আসসালামুয়ালাইকুম।