কেউ গান শুনতে থাকলে সেই গান আপনার মোবাইলে নিয়ে আসুন

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই আশা করি অনেক ভাল আছেন।

এমন অনেক সময় হয়ে থাকে আপনি রাস্তা দিয়ে যাচ্ছেন হঠাৎ করেই একটি গান বেজে উঠল আপনার কাছে গানটি অনেক ভালো লাগলো কিন্তু গানটির নাম আপনি জানেন না।

সেই গানটি আপনি কীভাবে শুনবেন? হতে পারে আপনার ফ্রেন্ড একটি গান বাজাচ্ছে কিন্তু আপনি তার কাছে চাইতে পারছেন না এখন আপনি চাইলে সেই গানটি তার মোবাইল থেকে তার মোবাইল ছারাই আপনি আপনার মোবাইলে খুব সহজেই নিয়ে আসতে পারবেন সে জানতেও পারবে না। এমন অনেক সময় হয়ে থাকে কোন কনসার্টে একটি গান বাজতেছে আপনি সেই গানটি কিভাবে আপনার মোবাইলের নিবেন সেটা নিয়ে চিন্তা করছেন আর চিন্তা করতে হবে না।

আপনি প্লে স্টোর থেকে একটি অ্যাপ ডাউনলোড করেন অ্যাপসটির নাম হল genius song lyrics অ্যাপটির নাম যেমন জিনিয়াস কাজ ও তেমন জিনিয়াস। এখন আপনাকে যা করতে হবে আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন টা চালু করবেন তারপর অ্যাপস টি অপেন করবেন তারপর আপনার ষ্টোরেজ পার্মিশন চাইলে সেটা দিয়ে দেবেন। এরপর আপনি উপরে কোনায় দেখতে পাবেন থ্রি ডট একটা অপশন আছে সেখানে ক্লিক করবেন তারপর নিচে দেখতে পাবেন আইডেন্টিটি মিউজিক নামে একটা অপশন।

সেখানে ক্লিক করবেন তারপর একটি ইন্টারফেস বের হবে এখন আপনি যে গানটি শুনতে চান বা যেই গানটি শুনেছেন সেটার কাছাকাছি একটু মোবাইলটা নেবেন তারপর অটোমেটিক আপনার মোবাইলে সেই গানের শিল্পী সহ পুরো গানের লিংক আপনার মোবাইলে চলে আসবে।

এখন আপনি চাইলে গানটি ডাউনলোড করে নিতে পারেন। তো বন্ধুরা এভাবে আপনারা যে কারো মোবাইলের গান তাকে না জানিয়ে আপনার মোবাইলে নিয়ে আসেন খুব সহজেই। আপনি চাইলে ইউটিউব এর মত এখান থেকে অনেক গান অডিও এবং ভিডিও শুনতে পারবেন।

Related Posts