খুব সহজে একটি বিটকয়েন একাউন্ট খুলুন কোন ঝামেলা ছাড়াই।

বিসমিল্লাহির রহমানির রহিম।

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন, আপনাদের সকলের দোয়ায় আমি এবং আমার পরিবারের সবাই ভালো আছি। আলহামদুলিল্লাহ।

 

আজকে আমি আপনাদের সামনে চমৎকার একটি টিপস নিয়ে হাজির হয়েছি।

 

আমরা অনেকজন অনেক সাইটে কাজ করতে ইচ্ছুক। কিন্তু পারিনা তার কারণ, সেই সাইটগুলো বা অ্যাপসগুলো পেমেন্ট করে বিটকয়েনে, তো আমাদের বিটকয়েন একাউন্ট না থাকার কারণে আমরা সেই সাইট গুলো বা অ্যাপস গুলোতে কাজ করতে পারিনা। তাই আমি আজকে আপনাদেরকে শিখাবো কিভাবে আপনারা খুব সহজে একটি বিটকয়েন একাউন্ট ক্রিয়েট করবেন।

 

এমন একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেব। যে অ্যাপস এর মাধ্যমে আপনি খুব সহজে একাউন্ট করতে পারবেন, এবং খুব সহজে বিটকয়েন এই অ্যাপসের মাধ্যমে রিসিভ করতে পারবেন। এবং সেন্ড করতে পারবেন ,বিভিন্ন সাইটে ডিপোজিট করতে পারবেন, এবং বিভিন্ন সাইট থেকে উইথড্র নিতে পারবেন।

 

তাহলে চলুন জেনে নেয়া যাক কিভাবে সেই অ্যাপস টির মধ্যে একাউন্ট খুলতে হবে, বা অ্যাপসটি আমরা কোথায় পাবো।

 

প্রথমে আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনটি দ্বারা প্লে স্টোরে প্রবেশ করতে হবে, এবং প্লে স্টোরে সার্চ বারে টাইপ করুন ,টোটাল কয়েন, এটি লেখার পরে এন্টার প্রেস করুন, এবং প্রথম যে অ্যাপসটি আসবে সেটি আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করে নিন।

 

ইন্সটল হয়ে যাওয়ার পর আপনি অ্যাপস টি কে ওপেন করুন, অ্যাপটি ওপেন হয়ে গেলে আপনি আপনার ফার্স্ট নেম লাস্ট নেম ইমেইল এড্রেস আপনার ফোন নাম্বার এবং আপনার এনআইডি নাম্বার আপনার কান্ট্রি সিলেক্ট করুন, অবশ্যই অ্যাকাউন্ট খোলার সময় পার্সোনাল অ্যাকাউন্ট সিলেক্ট করবেন।

 

এগুলো ইনফরমেশন দেওয়ার পর সাইন আপ বাটনে ক্লিক করুন, তাহলে আপনার একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে, এবং আপনার ইমেইল টি ভেরিফিকেশন করতে হবে সাথে আপনার ফোন নাম্বারটি ও ভেরিফিকেশন করতে হবে, একাউন্ট সাইন আপ হয়ে যাওয়ার পরে একাউন্টে লগইন করুন।

 

লগইন করার পর আপডেট মাই প্রোফাইলে জান। সেখানে প্রোফাইল এডিট করে আপনার ভোটার আইডির ফরম পার্ট এবং ব্যাক পার্ট দুটি ছবি উঠান এবং ছবি দুটি কাংখিত জায়গায় সাবমিট করুন। তাহলেই কাজ শেষ।

 

এই ছোট্ট একটি কাজের জন্য আমরা অনেক সাইট বা অ্যাপস এ কাজ করতে পারিনা। বিটকয়েন একাউন্ট থাকলে যে কোন সাইটে কাজ করা যায়। এবং বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নেয়া যায়। আমরা অনেকেই ভাবি হয়তো বিটকয়েন একাউন্ট খোলা অনেক কঠিন, কিন্তু আমি যে পদ্ধতি শিখালাম যে অ্যাপসের সাথে পরিচয় করিয়ে দিলাম, এখান থেকে আপনি খুব সহজে খুলে নিতে পারবেন।

 

আশা করি টিপসটি আপনাদের কাজে লাগবে, আজ এই পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ।

আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন