গ্রামীণফোন সিমে ১১৯ টাকা ফ্রিতে রিচার্জ নিন

প্রমাণ

গ্রামীণফোন সিমে ১১৯ টাকা ফ্রিতে  রিচার্জ নিন

হ্যালো বন্ধুরা আশা করি সকলেই ভালো আছেন । সবাই কে আমার নতুন পোস্টে স্বাগতম । আজ আমি আপনাদের কাছে চরম একটা ইনকাম করার উপায় নিয়ে আসছি । টাইটেল দেখে নিশ্চয়ই বুঝতে পেরেছেন কিসের কথা বলছি ।

জিপি সিমে ঝটপট ১১৯টাকা ফ্রিতে রিচার্জ নিন  , বেশী দেরি করলে আপনি পাবেন না ,হয়তো এই অফারটা শেষ হয়ে যাবে ।

আমাদের দেশের সবচেয়ে বড় অপারেটর জিপি । তারপর ও তারা কোনো অফার দেয় না । যে অফার দেয় তাতে টাইম কম থাকে আর দামও অনেক বেশি রাখে তাই আমরা জিপি সিমে ইন্টারনেট কিনতে পারিনা । তবে আজকে আমি আপনাদেরকে এমন একটি ট্রিকস দিব তাতে আপনারা ১১৯ টাকা ফ্রিতে পাবেন । ১০০% পাবেন । আমি প্রমান স্বরুপ একটি স্ক্রিনশট ও দিয়ে দিচ্ছি । আপনারা দেখে নিবেন ।

এই ট্রিকস টাকে এপ্লাই করতে আপনাকে একটি এপস ডাউনলোড করতে হবে । এজন্য আমি নীচে লিংক দিয়ে দিচ্ছি আপনারা সেখান থেকে গিয়ে ডাউনলোড করে নিবেন ।

জয়েন করুন এই লিংক থেকে ঃ
https://dent.app.link/4M2RwWgtdS

আপনারা যদি আমার লিংক থেকে না যান তাহলে বোনাস পাবেন না । যদি বোনাস পেতে চান তাহলে আমার লিংক থেকে আপনাকে যেতেই হবে ।

এবার এপসটি সম্পর্কে আপনাদের কে ক্লিয়ার একটা ধারণা দিয়ে নিই । এই এপস এর নাম ডেন্ট এপস । এটি একটি ইন্টারন্যাশনাল এপস । পৃথিবীর প্রায় সকল অপারেটরে এখান থেকে মেগাবাইট ও টপআপ করা যাবে । আপনারা চাইলে টাকা দিয়েও কিনতে পারেন অথবা ফ্রিতে ও করতে পারেন ।
আমি আপনাদেরকে দেখাবো কিভাবে ফ্রিতে করা যায় সেই নিয়ম টা ।

জয়েন করুন এই লিংক থেকে ঃ
https://dent.app.link/4M2RwWgtdS

ফ্রিতে টপআপ পাওয়ার জন্য আমার দেয়া লিংক থেকে এপস টি ডাউনলোড করে নিন । লিংক টাতে ক্লিক করলে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে ,তারপর আপনারা ইন্সটল করে নিবেন । ১৯ এমবির মতো হবে ,এর বেশী না । তারপর আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে ,তারা আপনার মোবাইলে কল দেয়ার জন্য পারমিশন চাবে তো আপনারা দিয়ে দিবেন তারপর তারা একটা কল দিয়ে ভেরিফিকেশন করে নিবেন । তারপর সাইন আপ করার জন্য বলবে, ফেসবুক, গুগল আর ম্যানুয়ালি দেয়া থাকবে ,তো আপনারা ম্যানুয়ালি তে ক্লিক করবেন তারপর আপনারা নিজের নাম , ইমেইল দিয়ে সাইন আপ কমপিলিট করে নিবেন। সাইন আপ কমপিলিট করার পর আপনার একাউন্টে ১০০০ এর মতো ডেন্ট যোগ হবে । তারপর আপনি আপনার  ডেসবোর্ডে ইনভাইট লিংক দেখতে পারবেন , সেখানে ক্লিক করলে আপনি একটা লিংক দেখতে পারবেন তারপর সেই লিংক টি আপনি আপনার বন্ধু দের সাথে শেয়ার করবেন , আপনার বন্ধু রা যদি আপনার লিংক থেকে জয়েন করে তাহলে আপনি পাবেন ৪৫০ আর আপনার বন্ধু পাবে ১০০০ এভাবে তিন থেকে চারজনে জয়েন করলে আপনি নিতে পারবেন ।

এবার টাকা রিচার্জ করার জন্যে উপরে একটা নাম্বার লিখা একটা সাদা জায়গা দেখতে পারবেন , সেখানে আপনারা আপনাদের নাম্বার টা আমাদের দেশের কোডসহ , (আমাদের দেশের কোড হচ্ছে +৮৮ ) আপনার নাম্বারটা দিবেন ,তারপর নীচে একটা লালা টিক চিহ্ন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন , তারপর আপনাকে জিপি অপারেটরের সার্ভিসে নিয়ে যাবে তারপর আপনি ২৫০ এমবির যে সার্ভিস আছে সেটাতে ক্লিক করবেন , তারপর সেখানে সেটি কিনে নিবেন । আপনার ভয় পাওয়ার কিছু নাই তারা এমবি দিবেনা তারা ১১৯ টাকা রিচার্জ করে দিবে। তাদের সার্ভিস টা খুবি ফাস্ট তাই সংগে সঙ্গে দিয়ে দিবে ।

আজকাল কেউ ফ্রিতে কিছু দেয় না ,তাহলে এই এপসটি কেনো দিচ্ছে ? এরকম প্রশ্ন যদি মনে হয় তাহলে আমি বলবো ফ্রিতে দিচ্ছে না , আপনাদেরকে দুই একজন কে তো জয়েন করাতে হচ্ছে তাই না । এটাও কিন্তু কম কষ্টের নয় ,আমরা অনেকেই জানি । তবে আমি আপনাদের একটা ট্রিকস দিব তার সাহায্য অনেক সহজে অন্য কে জয়েন করাতে পারবেন ।

জয়েন লিংক ঃ https://dent.app.link/4M2RwWgtdS

এবার আসি ট্রিকসে । আমাদের প্রায় সবার বাড়িতে দুই টা এন্ড্রয়েড মোবাইল থেকেই থাকে । তো আপনি আপনাদর অন্য মোবাইল টাতে আপনার ইনভাইট লিংক টা দিয়ে নতুন একটা নাম্বার দিয়ে একাউন্ট করুন , এভাবে তিন চারটা হলেই আপনি নিতে পারতেছেন ১১৯ টাকা । মনে রাখবেন এটা শুধু জিপি সিমের জন্যে প্রযোজ্য । আপনারা যতো বেশি মানুষকে জয়েন করাতে পারবেন ততো বেশি রিচার্জ করতে পারবেন । তাহলে আপনারা যতো খুশি ততবার রিচার্জ করে নিন । হয়তো অফার শেষ হয়ে যাবে ,তাড়াতাড়ি করুন । দেরী করলেন তো হেরে গেলেন । কিছু পেতে হলে আপনাকে তো কিছু করতেই হবে । আর কিছু বলার নেই । আবারও কথা হবে নতুন কোনো বিষয় নিয়ে । আর এই পোস্ট টি শেয়ার করুন আপনার বন্ধু দের সাথে ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন