দারুণ একটি ওয়েবসাইট, একবার ব্যবহার করেই দেখুন ।

বন্ধুরা, আজ আমি দারুণ একটি ওয়েবসাইট নিয়ে কিছু কথা লিখবো যা আশা করি আপনাদের ভালো লাখবে । তো আজ যেই ওয়েবসাইট নিয়ে কথা বলবো সেই ওয়েবসাইটের নাম www.amrtube.com এই সাইটটি থেকে আমরা ইউটুব চ্যানেল সাবস্ক্রাইব এবং ভিডিওতে লাইক দিয়ে টাকা ইনকাম করতে পারবো । কথাটা আজব হলেও এটাই সত্যি । আর এটির পেমেন্ট আমরা সরাসরি বিকাশ অথবা রিচার্জে নিতে পারবো । এখানে সর্বনিম্ন 200 টাকা হলে টাকা উঠানো যায় । এখানে প্রবেশ করলে প্রথমে আমাদের নাম নাম্বার পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট খুলে নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে login করে নেবেন । এরপর দেখবো আমাদের সামনে অনেকগুলো ইউটুব চ্যানেল শো করবো যার পাশে subscribe লিখা থাকবে । কিছু চ্যানেল থাকবে যার পাশে subscribe লিখা থাকবে না । সেগুলো subscribe করা যাবে না । কারন আমাদের দেওয়ার মতো টাকা বা পয়েন্ট তাদের কাছে নেই । তাই আমরা subscribe করতেও পারবো না । কিন্তু এমন কিছু চ্যানেল আছে যেটার ডান পাশে subscribe লিখা থাকে । সেই subscribe ক্লিক করে subscribe করলে আমরা 50 পয়েন্ট পেয়ে যাবো । এরপর আরেকভাবে আয় করে পারি সেটা হলো ভিডিওতে লাইক একদম একই উপায় । শুধু ভিডিও অপশনে যেতে হবে ।
এরপর আমরা যেই পয়েন্ট ইনকাম করলাম সেই পয়েন্ট যদি 5000 হয় তো আমরা 10 টাকা মোবাইল রিচার্জে নিতে পারবো । 2 সেকেন্ডে টাকা চলে আসবে । অথবা বিকাশে নিতে হলে পয়েন্ট যদি 25000 হয় তাহলে 50 টাকা বিকাশে পেয়ে যাবো 2 সেকেন্ডের মধ্যে ।

আপনারা চাইলে এই পয়েন্টগুলো দিয়ে টাকা না নিয়ে আপনাদের ইউটুব চ্যানেলটি subscribe করাতে পারেন অথবা ভিডিওতে লাইক ও ভিউ করাতে পারেন । এতে যারা আপনার চ্যানেল subscribe বা ভিডিওতে লাইক দিবে তারা আপনার থেকে 50 পয়েন্ট পেয়ে যাবে এবং আপনার অ্যাকাউন্ট থেকে 50 পয়েন্ট কেটে নিবে । যাদের ইউটুব চ্যানেল তত বেশি একটা ভাইরাল হচ্ছে না তাদের জন্য সুবর্ণ এক সুযোগ । আপনারা অন্যের চ্যানেল subscribe করেও পয়েন্ট নিতে পারেন অথবা পয়েন্ট বিকাশের টাকা দিয়ে কিনতে পারেন ।
কিনতে : 50000 পয়েন্ট = 20 টাকা (সর্বনিম্ন)

তো এটাই ছিল আমার পোস্ট । যদি বুঝতে না পারেন তো ইউটুব অনেক ভিডিও আছে সেগুলো দেখে নিতে পারেন । amrtube লিখে সার্চ করলেই হবে ।

কথা গুলো পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন