★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

দেখুন কিভাবে এক বছর আগে করতে কল লিস্ট বের করবেন মাত্র ১ মিনিটে। সবাই করতে পারবেন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

আজকে আমি আপনাদের বলব কিভাবে আপনি ১ বছর আগের কল লিস্ট বের করবেন। তাও কোনো ধরনের ঝামেলা ছাড়াই এবং মাত্র ২ মিনিট টাইম লাগবে বের করতে। সবাই পারবেন।

তার জন্য পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন আপনারা যারা মানে কল করেন তাদের কিন্তু অনেক সময় দরকার হয় যে পাঁচ মাস আগের কল লিস্ট বের করার জন্য কল ডিটেলস টা বের করার জন্য কতক্ষণ কথা বলছিলাম কতক্ষণ কি করছি কি কল আসছিল সবকিছু নাম্বার সহ সব ডিটেলস গুলো দেখতে পারবেন।



তার জন্য আজকের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

তো বন্ধুরা সর্বপ্রথম একটা কথা বলে রাখি এটি করতে হোলে এন্ড্রয়েড ফোনের প্রয়োজন হবে।

তো বন্ধুরা এটি করার জন্য সর্বপ্রথম আমাদের একটি এপ্লিকেশনের প্রয়োজন হবে অ্যাপ্লিকেশনের ডাউনলোড করতে হলে সরাসরি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে অ্যাপটির নাম হচ্ছে e2pdf অথবা যদি সরাসরি ডাউনলোড করতে চান তাহলে নিচের লিনকে ক্লিক করুন।

https://play.google.com/store/apps/details?id=com.tekxperiastudios.pdfexporter

অ্যাপটি ডাউনলোড করার পর আপনি সরাসরি এ্যাপসটি ওপেন করবেন।

ওপেন করার পর নিচে দেখতে পারবেন টিকমার্ক দেওয়ার অপশন আছে টিকমার্ক দিবেন দেওয়ার পরে দেখতে পারবেন PROCEED বাটন আসছে সেই বাটন এ ক্লিক করে দিবেন।

ক্লিক করে দেওয়ার পর ২ টা অপশন পাবেন Click to Continue অপশন পাবেন সেখানে মধ্যে নিচে যে অপশনটি পাবেন নিচের অপশনের ওপর ক্লিক করে দিবেন।

তারপর আপনাদের এখন সিলেক্ট করতে হবে ২ নাম্বার অপশন ২ নাম্বার অপশন টি সিলেক্ট করে দিবেন সিলেক্ট করে দেওয়ার পর আপনাদের দেখাবে যে কত তারিখ থেকে কত তারিখের মধ্যে বের করতে চাছেন তা সিলেক্ট করে তারপর আপনি নিচে থেকে অপশন পাবেন আপনি আপনার একটা পিডিএফ ফাইল তৈরি হবে আপনাদের ফাইল ম্যানেজারে খুবই কম এমবির (সর্বোচ্চ ১ আম্বি হবে) এবং সে ফাইলটার নাম কি দিবেন সেটা আপনাদের এখন দিতে বলছে ধরুন আপনি Call list নামটা দিলেন। তারপর নিচে দেখতে পারবেন Export to pdf তারপর সেইটার উপর ক্লিক করে দিবেন।

তাহলে দেখতে পারবেন আপনাদের এক্সপোর্ট হয়ে গেছে আপনারা ফাইল ম্যানেজারে চলে যাবেন সোজাসোজি তারপর দেখতে পারবেন E2 pdf নামক একটি ফাইল হয়েছে তারপর ফাইল এ ঢোকার পর একটা ফাইল দেখতে পারবেন এবং সেটার উপর যদি ক্লিক করেন তাহলে আপনি দেখতে পারবেন যে আপনারদের ফাইলটা তৈরি হয়ে গেছে এবং আপনি কতক্ষণ সময় কি করছিলেন কথা কোন সময় কি কথা বলছিলেন সব ডিটেলস বের হয়ে যাবে। (নাম, নাম্বার, কতক্ষণ কথা বলেছেন, রিসিভ কল নাকি ডায়াল কল এক কথায় বলতে গেলে সব দেখতে পারবেন)

এভাবে মূলত আপনি আপনার এক বছর আগেরও কল লিস্ট বের করে ফেলতে পারবেন ঠিক এই ভাবেই। তো দেখতেই পারলেন জে কতোটা সহজ।
আশা করি আপনারা সম্পূর্ণ বিষয়টা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা আজকে এখানেই শেষ করতে চাছি তো সবাই ভালো থাকবেন আসলামুআলাইকুম।