দেখুন কিভাবে দারাজে একাউন্ট খুলতে হয় খুব সহজেই।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করি অনেক ভাল আছেন।

বর্তমান অনলাইন শপিংয়ের জগতে বাংলাদেশের মধ্যে কিন্তু daraz ই একমাত্র সেরা অনলাইন shopping mall. daraz কিন্তু বাংলাদেশের মধ্যে ১ নাম্বার। এখান থেকে আপনার কিন্তু জানেন যে অনেক ধরনের ডিসকাউন্ট দিয়ে থাকে তারা এবং অনেক টাকা ডিসকাউন্ট দিয়ে থাকে দারাজ।

এবং আপনারা কিন্তু শপিং করে অনেক লাভে কিনতে পারবেন কিন্তু অনেক ডিসকাউন্ট দিয়ে থাকে তো বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি দারাজ একটি একাউন্ট খুলবেন। তার জন্য আপনারা পুরোটা প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

তো বন্ধুরা এখন বেশি কথা বলব না চলুন শুরু করা যাক তো বন্ধুরা নার একাউন্ট খুলতে হলে আমাদের কি করতে হলে নিচের লিঙ্ক থেকে অ্যাপসটি ইন্সটল করবেন।

https://play.google.com/store/apps/details?id=com.daraz.android

অথবা প্লে স্টোরে গিয়ে daraz লিখে সার্চ করলে আপনারা অ্যাপটি পেয়ে যাবেন।

তারপর আপনার অ্যাপটি ডাউনলোড করে নেবেন খুবই জনপ্রিয় একটি অ্যাপস।

বাংলাদেশের সবাই এখান থেকে শপিং করে থাকে বেশিরভাগ লোকই এখান থেকে শপিং করে থাকে এই দারাজ থেকে।

তো বন্ধুরা এখন আমাদের একাউন্ট খোলার জন্য প্রথমে দারায অ্যাপ ওপেন করবেন ওপেন করার পর কিছু অপশন আপনাদের সামনে চলে আসতে পারে সেখানে আপনারা কি করবেন স্কিপ এর উপর ক্লিক করে সবগুলো স্কিপ করে দিবেন।

skip করে দেওয়ার পর daraz অ্যাপে য সরাসরি ওপেন হয়ে যাবে।
ওপেন হয়ে যাওয়ার পর একদম কোনায় নিচে দেখতে পারবেন ডান পাশে একাউন্ট আইকন নামে একটি অপশন আছে সিম্পল অ্যাকাউন্টের উপর ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর সেখানে দেখতে পাবেন
লগ ইন এবং সাইন আপ নামক একটি অপশন আছে তারপর সেখান থেকে লগইন অ্যান্ড সাইন আপ এর উপর ক্লিক করে দিবেন।

ক্লিক করে দেওয়ার পর সেখান থেকে আপনারা আবারো সাইনআপ এর উপর ক্লিক করবেন ক্লিক করে দেওয়ার পর আপনাদের একটা মোবাইল নাম্বারটি দিতে হবে যে মোবাইল নাম্বারে একটা কোড পাঠানো হবে।

তারপর আপনি প্রথম বক্সে মোবাইল নাম্বারটা দিবেন এবং নিচে থেকে সেন্ড এর উপর ক্লিক করে দিবেন।

তারপর আপনি যে নাম্বারটি দিলেন সেই নাম্বারটা চেক করবেন যে সেই নাম্বারে একটা কোড পাঠানো হয়েছে এবং সেই কোডটি সেইখানে গিয়ে টাইপ করে দিবেন।

তারপরে আপনারা সাইন আপ এর উপর ক্লিক করে দিবেন।

তারপর আপনাদের সামনে ছোট্ট একটা form চলে আসবে সেখানে আপনাদের সেই form টি পুরন করতে হবে।

সেটা হচ্ছে যে সর্বপ্রথম আপনাদেরকে আপনাদের কাছে ফুল নামটি চাইবে মানে হচ্ছে আপনাদের পুরো নামটা দিতে হবে তারপর আপনাদের নিচে একটা জিমেইল দিতে হবে জিমেইলটা তেমন চেক করে না তারা।

তাই যেকোন একটা জিমেইল দিয়ে দিবেন জিমেইল দেওয়ার পরে তারপর আপনার কি করবেন নিচে একটা পাসওয়ার্ড দেবেন ৮ ডিজিটের তারপর আবার নিচে কনফার্ম পাসওয়ার্ড দেওয়ার পরে আপনারা সাইন আপের উপর ক্লিক করে দিবেন তাহলে দেখতে পারবেন আপনাদের অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে।

তো বন্ধুরা এভাবেই মূলত আপনি দারাজ একাউন্ট খুলবেন।

তো বন্ধুরা আজকে পর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts