পুফিন ব্রাউজারের পেইড এপস ডাউনলোড করুন ফ্রিতে

পুফিন ব্রাউজারের পেইড এপস ডাউনলোড করুন ফ্রিতে

পুফিন ব্রাউজার নামতো শুনে থাকবেন । কেমন আছেন সবাই? আশা করছি ভালোই আছেন । আমিও ভালোই আছি ।

পুফিন ব্রাউজার ওয়ান অফ দা বেস্ট ব্রাউজার, আমার প্রিয় একটি ব্রাউজার । আমার প্রায় তিন বছরের বেশি এক্সপেরিয়েন্স আছে ,আমি এই এপস ব্যবহারের । এই পুফিন ব্রাউজারের একটি ফ্রি ভার্সন আছে যেটা গুগল প্লে স্টোরে পাবেন । এটাও ভালো। বর পেইড এপপস টা ও ভালো , এটা প্লে স্টোরে আছে ,তবে সমস্যা হলো ওখান থেকে নিতে হলে আপনাকে টাকা দিয়ে কিনতে হবে । কারন আগেই বলেছি পেইড মোড ।

সমস্যা নেই আমি আপনাদের কে ফ্রিতেই দেবো,কোনো টাকা দিতে হবে না শুধু এমবি খরচ লাগবে আপনার মোবাইলের, আর যদি আপনাদের ওয়াই ফাই থাকে তাহলে তো তাও লাগবেনা ।

কেনো আপনারা পেইড ভার্সন ব্যবহার করবেন ?
যেহেতু আপনারা একটা ফ্রী ভার্সন ব্যবহার করছেন তাহলে আর কেনো পেইড ভার্সন ব্যবহার করবেন, তাই না ! ঔই যে কথায় আছে কেনা মুরগির ঠোটেও মাংস আছে, একচুয়েলি কেনার জন্য সুযোগ সুবিধা একটু বেশিই হয় । তাহলে সেটা তো থাকবেই । তবে আমি দুই টা ভার্সনি ইউজ করি , ফ্রী আর পেইড ভার্সন ।

এই এপসটা দিয়ে আপনারা ব্লগিং করতে পারবেন খুবি ভালো ভাবে । কারন এখানে ডেক্সটপের ভার্সন একেবারে সেই রকম ভাবে ব্যবহার করা যায়।

সবচেয়ে ভালো কথা  হলো — এটাতে ফ্রিতে মাউস ইউজ করতে পারবেন । কোনো মাউস কিনতে হবে না । এখানে ভার্চুয়াল মাউস ইউজ করতে পারবেন । এই জিনিসটা আমার সবচেয়ে ভালো লেগেছে । যা আর কোনো এপসে পাওয়া যায় না । এখানেই পাওয়া যায় ।

আপনারা যদি এই আর্টিকেল পড়ার পর এই এপস ডাউনলোড করেন তাহলে আপনারা নীচের লিংক থেকে ডাউনলোড করবেন ।

ডাউনলোড লিংক–
https://linkzf.ly/yZPXze

(লিংক টা মনিটাইজ করা আছে )
সো আপনারা এপস টি ডাউনলোড করুন আর উপভোগ করুন । আশা করছি আমার রিভিউ টি আপনাদের ভালো লাগছে ।

Related Posts