প্রতি মাসে দুই থেকে তিন হাজার টাকা ইনকাম করুন খুব সহজে

হ্যালো ,আসসালামুআলাইকুম বন্ধুরা আমি এই প্রথম ওয়েবসাইট এর প্রথম লেখক হিসাবে জয়েন করেছি মানে আমি বলতে চাইছি আমি এ পর্যন্ত কোন ওয়েবসাইটে লেখালেখির কাজ করিনি এই প্রথম আমি grathor.com ওয়েবসাইট এ লেখালেখি শুরু করেছি আশাকরি আমি আপনাদের ভালো কিছু দিতে পারব ।

 

তো আমি আজকে যে বিষয়টি নিয়ে পোস্ট করছি সেটি অবশ্যই আপনাদের ভালো লাগবে এবং আপনারা সেই সাথে অনেক উপকার পাবেন তো আমি যে বিষয়টি নিয়ে কথা বলবো সেটি হলো আপনারা অনেকে জিজ্ঞেস করে থাকে কিভাবে মাসে দুই থেকে তিন হাজার টাকা হলেও ইনকাম করা যায় কিন্তু সত্যিকারের হতে হবে । কোন মিথ্যা কথা আমি বলছি না । এটা সত্য । আপনি ইনসাআল্লাহ প্রতি মাসে দুই থেকে তিন হাজার টাকা ইনকাম করে নিজের বিকাশ একাউন্টে নিতে পারবেন খুব সহজে তা আপনার যদি বাটন ফোন থাকে তাও আপনি নিতে পারবেন, যদি ল্যাপটপ থাকে তাও নিতে পারবেন ,আবার যদি স্মার্টফোন থাকে তাও আপনি পারবেন । তো আর দেরি করার নাই । কারণ আমি দেখিয়ে দিই কি ভাবে আপনি প্রতি মাসে দুই থেকে তিন হাজার টাকা ইনকাম করতে পারবেন ।

 

তো এর জন্য আমি যে ওয়েবসাইট টার কথা বলব সে ওয়েবসাইটের নাম হল অদৃশ্য লেখক ডট কম । ওয়েবসাইটটি কিছুদিন আগে ওপেন করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত ওয়েবসাইট টা অনেক উন্নতির দিকে এগোচ্ছে যদিও ওয়েব সাইটটি এখনো এডসেন্সের মুখ দেখতেও পাইনি । তবুও এটি ভালোভাবে পেমেন্ট করে আসছে এখানে আপনি প্রতিটি পোস্টের বিনিময় 6 থেকে 10 টাকা পর্যন্ত পেতে পারেন । আর সবথেকে সহজ যে বিষয়টি সেটি হলো আপনি এখানে 50 টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন আমি এর আগে ওই ওয়েবসাইট একবার লেখালেখি করেছি এবং পেমেন্ট পেয়েছি । কিন্তু সেইভাবে লেখালেখি করি নিজে ভাবে আমি এই ওয়েবসাইট এ লেখালেখি করার পরিকল্পনা করেছি । কিন্তু হ্যাঁ ,আপনারা যারা এই ওয়েবসাইটে লেখালেখি করে ইনকাম করছেন তাদের জন্য ও এই ওয়েবসাইটটি ভালো হবে কারণ এই ওয়েবসাইটটি 50 টাকা হলেই পেমেন্ট দিয়ে দেয় যা আপনাদের জন্য অনেক ভালো । তাছাড়াও আপনারা এইখান থেকে আরো অনেক ভাবে ইনকাম করতে পারবেন সেগুলো হলো আপনার করা পোস্ট শেয়ার করে , অন্যের করা পোস্টে কমেন্ট করে ,ইত্যাদি ভাবে আপনারা ওই ওয়েব সাইটটি থেকে ইনকাম করতে পারবেন । কিছুদিন পরে এই ওয়েবসাইট এ একটি নতুন ধরনের সুযোগ পাবেন এই কথা বলছি কারণ ওয়েবসাইটে এখনও এডসেন্সের মুখই দেখিনি তবুও ভালোভাবে পেমেন্ট করে যাচ্ছে কিন্তু আমার কথা হল এই ওয়েবসাইটে যদি এডসেন্স পায় তাহলে কত পেমেন্ট করবে ভেবে দেখেছেন । তাই আর দেরি নয় জান চলে যান ওই ওয়েবসাইটে । আর এখনি একটি পোস্ট দেখুন দেখবেন  আপনার একাউন্টে টাকা জমা হচ্ছে কিনা যদি হয় তাহলে প্রায় দশটা পোস্ট প্রথমে করুন । তারপর 50 টাকা বিকাশে পেমেন্ট নিয়ে নিন । তো এর পরের পোস্টে আমি ঐ ওয়েবসাইটের আরো অনেক ধরনের বিষয় কথা বলব ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন আর আমার করা পোস্টগুলোতে থাকবেন । আর হ্যাঁ একটি কথা বললেই নয় কথাটা হল এই যে, যদি পোস্টটা ভাল লাগে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন এবং পোস্টে কোন যদি ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমা করে দেবেন দয়া করে । কারণ আমি এই প্রথমবার এই ওয়েবসাইটে লেখালেখি শুরু করেছি যদি আপনাদের অনুপ্রেরণা পাই তাহলে আমি আরও সামনের দিকে এগোতে পারব এবং আরো ভালো ভালো পোস্ট আপনাদের উপহার দিতে পারব ।

 

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং এই grathor.com ওয়েবসাইটের সাথে থাকবেন আসসালামু আলাইকুম।

Related Posts

24 Comments

    1. ভাইয়া সত্যিই কি মাসে ২/৩ হাজার আয় সম্ভব ওখান থেকে??৬-১০ টাকা করে দিলে প্রতি পোস্টের জন্য হবে মাসে হাজার টাকা??ভাইয়া দয়া করে জানাবেন?

মন্তব্য করুন