Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

ইন্টারনেট

ফেইসবুক প্রোফাইল লক করুন সম্পূর্ণ ভিন্ন একটি পদ্ধতিতে যা অনেকেরই অজানা

Trisad Saha

Published

on

আসসালামু ওয়ালাইকুম বন্ধুরা।আজকে আমি আপনাদের কে দেখবো কিভাবে আপনাদের ফেইসবুক আইডি লক করতে পারবেন আপনারা খুব সহজেই।আপনি এতে করে আপনার ফেসবুক প্রফাইল লক করে রাখতে পারবেন।আপনি যদি আপনার ফেসবুক প্রোফাইল লক করে রাখেন তাহলে আপনার ফেসবুক আইডিতে কেউ ঢুকতে পারবেনা।আপনার প্রোফাইলের মধ্যে কি ছবি আছে কি না আছে কেও দেখতেও পারবেনা।আপনাদের কে যেটা করতে হবে আপনারা ফেসবুকে চলে যাবেন। অপেরা মিনি আছে, ব্রাউজার আছে, ক্রোম ব্রাউজার  আছে, ফেসবুক লাইট আছে আপনি যেকোনো একটি এপ ব্যবহার করে ফেসবুকে লগইন করতে পারবেন।কোন ব্রাউজার ইউজ করবেন সেটা সম্পূর্ন আপনার ইচ্ছা।
আমি ফেসবুক লাইট দিয়ে কিভাবে আইডি লক করতে হয় সেটা আপনাদের কে বলব। তো প্রথমেই আপনি আপনার আইডি তে লগইন করে নেবেন।
এরপর আপনি ফেসবুকের ঠিক দিকে উপরের দিকে তিনটি বার দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন ।তারপর একটি ইন্টারফেস ওপেন হবে। সেখান থেকে আপনি নিচের দিকে আসবেন নিচের দিকে এলে আপনি হেল্প নামের একটি অপশন দেখতে পাবেন।হেল্পলাইন কত শান্তিতে ঠিক করার পরে আপনারা হেল্প নামক অপশনটিতে ক্লিক করার পরে আপনারা দেখতে পারবেন সার্চ করার একটি অপশন যুক্ত পেজ ওপেন হয়েছে। সেই সার্চ বারে কি আপনারা লিখবেন প্রোফাইল লক। লিখে সার্চ করবেন। সার্চ করার পরে প্রথম অপশনটি আপনি দেখতে পাবেন হাউ টু লক প্রোফাইল।এবার আপনাদের সামনে অন্য একটি পেজ ওপেন হবে সে টেস্টি স্ক্রল করে নিচের দিকে নামতে হবে এবার আপনারা নিচের দিকে আসলে দেখতে পাবেন হাউ টু লক প্রোফাইল বলে একটি অপশন আছে এবং ঠিক তার নিচে লেখা আছে তা ট্যাপ হেয়ার, আপনাদেরকে যেটা করতে হবে ট্যাপ হেয়ার বলে যে অপশনটি রয়েছে সেখানে ক্লিক করতে হবে। তাহলে আপনাদের সামনে একটি পেজ চলে আসবে। যেখানে লেখা থাকবে লক মাই প্রোফাইল এবার আপনাদেরকে লক মাই প্রোফাইল বলে যে অপশনটি রয়েছে তাতে ক্লিক করতে হবে। তাহলে আপনাদের প্রোফাইলটি লক হয়ে যাবে এবার আপনাদের প্রোফাইল টা আনলক করার জন্য সেই পেইজেই আপনারা দেখতে পাবেন হাউ টু আনলক মাই প্রোফাইল বলে একটি অপশন রয়েছে এবার আপনারা সেখানে  ট্যাপ হেয়ার বলে আর একটি  অপশনটি রয়েছে তাতে ক্লিক করবেন।তাহলে আপনাদের সামনে প্রোফাইল আনলক করার একটি পেজ চলে আসবে সেখানে আনলক মাই প্রোফাইলে ক্লিক করে আপনার আপনাদের প্রোফাইল আনলক করতে পারবেন।
আপনাদের প্রোফাইল লক এবং আনলক ঠিকমতন হলো কিনা তা চেক করার জন্য আপনারা আপনাদের প্রোফাইলে লগইন করে চেক করে নিতে পারবেন। তো বন্ধুরা এই ছিল প্রোফাইল লক এবং আনলক করার সিস্টেম ফেসবুক প্রোফাইল লক করতে পারে না বলে যে আমার প্রোফাইল লক হচ্ছে না তাদের জন্য এই সিস্টেমটি কাজে লাগবে ধন্যবাদ সবাইকে ।আসা করি লিখাটি আপনাদের সকলের ভাল লেগেছে ,ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন ।ঘরে থাকুন, সুস্থ থাকুন।

Advertisement
16 Comments

16 Comments

  1. Md Rakib

    Md Rakib

    May 20, 2020 at 11:31 am

    valo

  2. Maria Hasin

    Maria Hasin

    May 20, 2020 at 2:07 pm

    Vali

  3. Mehedi Islam Noman

    Mehedi Islam Noman

    May 20, 2020 at 7:10 pm

    Valo post

  4. Kamal Chy

    Kamal Chy

    May 20, 2020 at 9:11 pm

    good job

  5. Tasmiha Khatun

    Tasmiha Khatun

    May 21, 2020 at 12:45 am

    Good

  6. Md Hanif

    Md Hanif

    May 21, 2020 at 3:23 pm

    nice post

  7. Utsa Kumer

    Utsa Kumer

    May 22, 2020 at 7:45 am

    nice

  8. Chandra Bikash Chakma

    Chandra Bikash Chakma

    May 22, 2020 at 2:51 pm

    Fine

  9. Shahin Shan

    Shahin Shan

    May 22, 2020 at 5:55 pm

    ok

  10. Shahed Ahamed

    Shahed Ahamed

    May 23, 2020 at 5:14 pm

    Joss bro

  11. Humayun Kabir

    Humayun Kabir

    May 23, 2020 at 5:15 pm

    Nc

  12. DT AKTARUL

    DT AKTARUL

    May 23, 2020 at 5:28 pm

    নাইস

  13. Trisad Saha

    Trisad Saha

    May 23, 2020 at 10:20 pm

    Thanks all

  14. Arafat Hossain

    Arafat Hossain

    May 24, 2020 at 3:56 am

    Ok

  15. Arshia joya

    Arshia joya

    May 24, 2020 at 4:15 am

    Hum

  16. ashraf khandakar

    ashraf khandakar

    May 24, 2020 at 5:37 pm

    nice

You must be logged in to post a comment Login

Leave a Reply

ইন্টারনেট

বাংলালিংক সিম দিয়ে ফ্রি ফ্রি ইন্টারনেট চালান টাকা বা এমবি ছাড়াই !

Shahed Ahamed

Published

on

বাংলালিংক সিম দিয়ে ফ্রি ফ্রি ইন্টারনেট চালান টাকা বা এমবি ছাড়াই !

পাঠক টাইটেল দেখে বুঝে ফেলেছেন আজকে কি সম্পর্কে শেয়ার করতে চলেছি তো চলুন কথা না বলে শুরু করা যাক।
আগে হয়তো অনেক ভাবে বা নানা রকম ক্যাপাসিটি তে ভিপিএন দিয়ে ইন্টারনেট ব্যবহার করেছেন আজ আমি আপনাদের একটা অন্যরকম vpn দিব হয়তো অনেকে ব্যবহার করেছেন অথবা অনেকেই ব্যবহার করেননি আমি সেই vpn সম্পর্কে আপনাকে জানাবো

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি বাংলালিংক সিম দিয়ে কিভাবে ফ্রি নেট চালাবেন এবং কিভাবে ডাউনলোড করবেন সবকিছু এই প্রশ্নের মাধ্যমে জানতে পারবেন।

আপনারা হয়তো অনেকেই এই ভাবে চালিয়েছেন ডাউনলোড করেছেন ইউটিউব ব্যবহার করেছেন তবে আপনাদের মাঝে আমি সেটা শেয়ার করব তবে অন্য উপায়ে মোড করা একটা অ্যাপের মাধ্যমে এভাবে আপনি সবকিছু চালাতে পারবেন।

এর মাধ্যমে আপনি ফ্রী নেট চালাতে পারবেন সফটওয়্যারটির নাম হল।
এই সফটওয়্যার টা দিয়ে হয়তো আপনারা আগেও ফ্রি ইন্টারনেট ব্যবহার করেছেন কিন্তু হয়তো তখন আর চলত না অথবা এখনো অনেকে চলে না কিন্তু এটা এটা দিয়ে সবার সিমে ফ্রি নেট চলবে এবং ডাউনলোড ইউটিউব এর ভিডিও দেখতে পারবেন একদম ফ্রীতে।

কিভাবে ভিপিএন কানেক্ট করতে হয় এটা হয়তো আপনারা সবাই জানেন এটা আর বলা লাগবে না।

আপনি রাত দিন 24 ঘন্টা সবকিছু ব্যবহার করতে পারবেন আপনাদের মাঝে শেয়ার করছি এটা হল সর্বশেষ আপডেট এবং লেটেস্ট ভার্সন স্পিড অনেক বেশি এবং সবকিছু চলবে আরও দ্রুত।

একটা কথা আপনার বাংলালিংক সিম কার্ডে কোনরকম টাকাপয়সা কিন্তু রাখবেন না যদি থাকে হয়তো কেটে নিতে পারে।তাই এ দিকে খেয়াল রাখবেন একটু সেটা হল আপনার বাংলালিংকের ব্যালেন্সের যেন মেয়েটাকে যদি ব্যালেন্স এর মেয়াদ না থাকে তাহলে কিন্তু চালাতে পারবেন না।যদি না থাকে হয়তো দশ টাকা রিচার্জ করে দিতে পারবেন তখন থেকে আবার চলবে।

কিভাবে কানেক্ট করবেন এবং কি দিয়ে কি করবেন সেটার একটা ভিডিও লিংক আমি এখানে দিব এই ভিডিওটা দেখে আসতে পারেন এবং কানেক্ট করে নিতে পারবেন এই ভিডিও দেখার পর।

ভিপিএন কানেক্ট করার নিয়ম তা হলো এই লিঙ্কে ক্লিক করে দেখে আসতে পারেন
Link….. video

ভিপিএনইন্টারনেট ডাউনলোড লিংক দিয়ে দিলাম আপনারা এখান থেকে এটা।

Link….. download

https://dlapk4all.com/?app_id=com.psiphon3.subscription

ap size 22 mb

ডাউনলোড করে নিবেন আর কেমন চলছে আরএসপি কেমন সেটা জানাতে ভুলবেন না তো আজকে এই পর্যন্তই নতুন কোন পোস্টে দেখা হবে।

ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

Continue Reading

ইন্টারনেট

জানা অজানা প্রশ্নউত্তর [ পর্ব ১৩ ]

Shahed Ahamed

Published

on

প্রিয় পাঠক কেমন আছেন !

১ = একজন সুস্থ মানুষের তার শরীর থেকে এক ব্যাগ রক্ত দিতে সময় লাগে 60 মিনিট অথবা 45 মিনিটের মত।

২ = প্রিয় পাঠক বা বন্ধু আপনি কি জানেন ইংরেজি সব থেকে বেশি ব্যবহৃত শব্দ টির নাম হল E সব থেকে যে শব্দটা কম ব্যবহার করা হয় তার নাম হলো Q

৩ = আপনি আমার এই কথাটা শুনলে অবাক হবেন কিন্তু কিছু করার নেই আপনি হয়তো জানেন না ইঁদুর আর ঘোড়া কখনো বমি করেনা ***

৪ = আপনি কি জানেন আলবার্ট আইনস্টাইন 1952 সালে ইসরাইল প্রেসিডেন্ট হওয়ার অফার পেয়েছিলেন কিন্তু তিনি তা করেননি:**

৫ = হয়তো আপনার শুনতে অবাক লাগবে আপনি যদি আমেরিকার ফ্লোরিডাতে হাতি বেঁধে রাখেন তাহলে আপনার সেটার জন্য পার্কিং ফি দিতে হবে অবশ্যই**

৬ = আপনি কি জানেন আমেরিকার উঁচু বিল্ডিং থেকে কেউ যদি লাফিয়ে পড়তে চাই যদি সে মারা নারযায় তাহলে তাকে সুস্থ করে আবার মৃত্যুদণ্ড দেয়া হয়**

৭ = আপনি কি জানেন মানুষ সৃষ্টির সেরা জীব কেন কারণ বিজ্ঞান আর ব্যাখ্যা করতে পারেনি মানুষের দেহ এবং মনটাকে পরিপূর্ণভাবে**

৮ = আপনি হয়তো শুনে অবাক হবেন আপনার মত প্রায় একই চেহারার লোক এই আরো 6 জন আছে তাদের সাথে দেখা হওয়ার স্বসভবনা মাত্র ৯% মত আছে আপনার**

9 = আপনি কি জানেন আপনি যদি প্রতিদিন 11 ঘণ্টা বসে থাকেন আপনার নিয়মিত 11 ঘণ্টা করে বসে থাকলে আগামী তিন বছরের ভিতরে আপনার প্রায় মৃত্যুর সমভনা বেশি**

১o = যদি প্রতিদিন বালিশ ছাড়া ঘুমায় থাকেন তাহলে আপনার পেশিগুলো সুস্থ-সবল থাকবে পাশাপাশি আপনার মেরুদন্ড অনেক শক্ত এবং মজবুত থাকবে

১১ = মানুষের উচ্চতা নির্ভর করে তার বাবার উপর হাত তার ওপর নির্ভর করে তার মায়ের উপর**

১২ = মানুষের মস্তিষ্ক তিনটি জিনিস হতে কখনো চোখ ফেরাতে পারে না সেটা হল সুন্দর খাবার সুন্দর চেহারার মানুষ আর মনের চোখ**

১৩ = আপনি যদি টয়লেটে বা এমনকি খাবার সময় মোবাইল ব্যবহার করেন তাহলে আপনি মোবাইলে নেশা ভোগেন

thanks all

Continue Reading

ইন্টারনেট

নিয়ে নিন বাংলালিংকের সেরা ইন্টারনেট অফার!

Priyam Biswas

Published

on

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদেরকে জানাবো বাংলালিংকের সর্বকালের সেরা একটি বান্ডেল অফার নিয়ে। যে অফার টি দেখলে আপনিও হতবাক হয়ে যেতে পারেন বাংলালিংক দিচ্ছে মাত্র 45 টাকায় 5 জিবি তাও মেয়াদ 30 দিন ধরে যা এখনো পর্যন্ত অন্য কোন সিমে এ ধরনের এত সুন্দর অফার অতীতে দেওয়া হয়নি ভবিষ্যতেও দেওয়া হবে বলে আমার মনে হয় না। মাত্র 45 টাকায় 5 জিবি অর্থাৎ 1 জিবি ইন্টারনেট মাত্র 9 টাকা করে তাও আবার 30 দিন মেয়াদে ভাবা যায়? যদি এতদিন বাংলালিনক সহ অন্যান্য সকল ধরনের অপারেটর অনেক অফার দিয়ে থাকলেও তা ছিল লিমিটেড পর্যন্ত অথবা লিমিটেড মেয়াদে তাও আবার 10 দিন পাঁচ দিন এরকম কিন্তু বাংলালিংকের এই অফারটি অবশ্যই অনেকাংশেই লোভনীয়। চলুন তবে দেখে নিই কিভাবে এই অফারটি আপনি আপনার বাংলালিংক সিমে সহজে নিতে পারবেন:
সবার প্রথমে অবশ্যই আপনার একাউন্টে 45 টাকা বা তারও কিছু বেশি ব্যালেন্স রিচার্জ করে রাখুন আগে থেকে। টাকা রিচার্জ হয়ে গেলে এবার আপনার ব্যালেন্স চেক করে দেখুন যে টাকাটা বড় 45 টাকা এর কিছু বেশি ব্যালেন্স আছে কিনা এরপর *888# লিখে ডায়াল করুন আপনার ফোন থেকে তাহলে দেখবেন আপনার মোবাইলে আমার দেওয়া নিচের ছবিটির মত একটি ডায়ালিং বক্স আসবে।

একটু লক্ষ্য করলে দেখবেন সেই বক্সে অনেক ধরনের অপশন দেওয়া থাকবে। সে অপশন গুলোর মধ্যে একটু লক্ষ্য করলে দেখবেন 5 নাম্বার অপশনটিতে দেওয়া আছে 45 টাকায় 1 জিবি মেয়াদ 30 দিন যে আমি নিচের ছবিতে মার্ক করে রেখেছি সেই ছবিটি ভালো করে দেখুন তারপর আপনি আপনার মোবাইলের বোর্ডে 5 লিখে ডায়াল করুন তবে সেই অপশনটা ওপেন হবে এরপর আপনি সেটা সাবস্ক্রাইব করে ফেলুন বা ট্যাগটি অ্যাক্টিভেট করে ফেলুন। এরপর দেখবেন আপনার মেসেজ বক্সে একটি নতুন মেসেজ এসেছে যে আপনার অনুরোধটি গ্রহণ করেছে এরকম ধরনের একটি মেসেজ আসবে বা 5 জিবি যে আপনি কিনেছেন সেই মেসেজটা আপনাকে পাঠাবে। সেই মেসেজটি অনেকটা আমার দেওয়া নিচের ছবিটির সাথে মিলে যাবে তাহলে বুঝবেন আপনার প্যাকটি অ্যাক্টিভেট হয়ে গেছে এরপর আনলিমিটেড ব্রাউজিং করতে থাকুন।

যেতে পারে তবে এই অফারটি যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে তাই আর দেরি না করে অবশ্যই অবশ্যই খুব দ্রুত এই অফারটি আপনারা নিয়ে নিন।
আমার এই পোস্টে কোন ভুল থেকে থাকলে অবশ্যই আপনি কমেন্ট বক্সের মাধ্যমে সেটি সকলের জানার উদ্দেশ্যে জানিয়ে দিবেন। আর করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে লোক সংখ্যা কম থাকায় পোস্ট এপ্রুভ হতে অনেক দেরি হয় পড়তে পারে পোস্ট এপ্রুভ হতে হতে এই অফারটি যেকোনো সময় বন্ধ হয়ে যাবে। তাই বিষয়টি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
ধন্যবাদ।

Continue Reading