★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

ফ্রিতে কথা বলুন আনলিমিটেড Amber IT App অ্যাপ থেকে ?

প্রিয় পাঠক কেমন আছেন।
আশা করি সবাই ভালো আছেন আমিও অনেক ভালো আছি অনেকদিন পর আজ একটা পোস্ট করতে আসলাম। আপনারা হয়তো Free কথা বলার জন্য ইন্টারনেটে ইউটিউবে বা বিভিন্ন জায়গায় ঘাটাঘাটি করেন বিভিন্ন সফটওয়্যার নেওয়ার জন্য বিভিন্ন সফটওয়্যার এর নাম যাওয়ার জন্য কিভাবে ফ্রিতে কথা বলা যায় টাকা ছাড়া!  আনলিমিটেড আপনাদের মাঝে আজ আমি এমনই একটা সফটওয়্যার নিয়ে এসেছি।

আজ আমি আপনাদের সামনে এমন একটা অ্যাপস এর কথা শেয়ার করব যেটাতে আপনারা আপনাদের ভোটার আইডি কার্ড দিয়ে রেজিস্ট্রেশন করলেই পেয়ে যাবেন 20 মিনিটের ভিতরে 10 টাকা ব্যালেন্স। সেই দশ টাকা দিয়ে আপনারা প্রায় 30 মিনিটের মতো বাংলাদেশের যে কোন নাম্বারে কথা বলতে পারবেন এটা সবথেকে বড় সুবিধা হলো আপনারা আপনার নিজের মত একটা ডিফ্লট নাম্বার পেয়ে যাবেন যেটার মাধ্যমে।

আপনারা আপনাদের নিজেদের নাম্বার গোপন রেখে কথা বলতে পারবেন একটা সুবিধা হল সেটা বলছি আপনারা যখন স্টেশন করবেন রেস্টুরেন্ট করার সময় আপনার নাম্বার চাইবে নাম্বার একটা কোড যাবে কোডটা ফোনে থাকলে অটোমেটিক বসবে অথবা অন্য ফোনে থাকলে সেই কোডটা বসিয়ে দিবেন। তারপর আপনার একটা প্রোফাইল ছবি দিবেন ভোটার আইডি কার্ডের নাম্বার দিবেন তারপর ভোটার আইডি কার্ডের সামনে এবং পিছনে ছবি দিয়ে নেক্সট এ ক্লিক করে সাবমিট করলে 20 মিনিটের ভিতরে আপনার একাউন্ট একটিভ হয়ে যাবে বা তার একটু বেশি সময় লাগতে পারে এবং একাউন্টে 10 টাকা দিয়ে দিবে এই 10 টাকার বিনিময় আপনি প্রায় 30 মিনিটের মত কথা বলতে পারবেন।


বাংলাদেশের যেকোন নাম্বারে এরপর একটা বড় সুবিধা হলো আপনি এই দশ টাকা খরচ করার পর যেকোন আরেকটি নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করবেন তার আগে অ্যাপটা আনইন্সটল করে ইন্সটল করবেন অথবা App ক্লিয়ার ডাটা করে নেবেন এরপর যে কোন একটা নাম্বার দিয়ে আবার স্টেশন করবেন এবং আপনার ভোটার আইডি কার্ডের নাম্বার সামনের ছবি পিছনের ছবি এবং আপনার প্রোফাইল ছবি সেট করে আবার একাউন্ট করলে 20 মিনিটের ভিতরে পেয়ে যাবেন 10 টাকা আবার 30 মিনিটের মত কথা বলতে পারবেন এভাবে আপনি।

আনলিমিটেড নাম্বার দিয়ে একাউন্ট খুলে 10 টাকা করে নিতে পারবেন একটা বিষয় হলো আপনার ইন্টারনেট কানেকশন রেখে কথা বলতে হবে সবার সা  App Download Now? বিষয়টি যদি না বুঝতে পারেন বা কোন সমস্যা হয় তাহলে আমাকে ইমেইল করে জানাতে পারেন
Mail [email protected]

আশাকরি আপনাদের সবার অ্যাপটি ভাল লাগবে একবার ব্যবহার করে দেখুন ধন্যবাদ সবাইকে


1 Comment

মন্তব্য করুন