★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

বাংলালিংক ও শাওমি ফোন ব্যবহারকারীগন বছরজুড়ে ইন্টারনেট ব্যবহার করুন একদম ফ্রী…….!

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ,

আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। পরিবারের সবাইকে নিয়ে এই সময়টিতে সুরক্ষিত আছেন। আমিও এক রকম ভাল আছি, আলহামদুলিল্লাহ। আশা করি সবাই ঘরেই থাকছেেন। আমরা জানি এটা সত্য যে ঘরে থাকলে তুলনামূলক নেট খরচটা একটুু বেশি হয়।এই বেশি নেট খরচের সময়ে কোটি মানুষের প্রিয় মোবাইল ফোনঅপারেটর বাংলালিংক একটি গরম অফার নিয়ে এসেছে।



 

ইন্টারনেট  ব্যবহারকারীদের মধ্যে কম বেশি সবাই চায় ফ্রী ইন্টারনেট চালাতে। আর সেটা দ্বারা যদি ইন্টারনেটের সকল সেক্টরে ভিউ করা যায় তাহলেতো আর কোনো কথাই নেই। বাংলালিংক ও শাওমির যৌথ উদ্যোগে এমনি একটি অফার ঘোষণা করেছে।অফারটি সম্পপর্কে আমি আপনাদের বলছি।এখনি জেনে নিন।

বাংলালিংক বাংলাদেশের অন্যতম শক্তিশালী টেলিযোগাযোগ সংস্থা। ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত এই সংস্থাটি গ্রাহকদের একটি শক্তিশালী নেটওয়ার্কের পাশাপাশি কম দামে ইন্টারনেট ও অনেক সময় ফ্রী ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিয়ে আসছে তার গ্রাহকদেরকে।সুনামও কুড়িয়েছে বেশ। মানুষের মনে জায়গা করে নিয়েছে এই মোবাইল ফোন অপারেটরটি।বরাবরই তারা সবার চেয়ে আলাদা কিছু অফার দিয়ে থাকে।যা খরচের বেলায়ও অনেক কম। এরই সূত্র ধরে নিয়ে এসেছে ফ্রী ইন্টারনেটের একটি গরম অফার।

দেশের আরেকটি ডিজিটাল ও প্রযুক্তিগত  সেবাদাতা প্রতিষ্ঠান শাওমি বাংলালিংক গ্রাহকদেরকে এমআই স্টোরে শাওমি-এর সব স্মার্টফোনের সঙ্গে টেলিকম সেবার বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে বিশেষ সেবা প্রদান করছে।আপনারা জানেন বিগত কয়েক বছর ধরে শাওমি ফোন তার সেবা দিয়ে মানুষের অতি নিকটে চলে এসেছে।অফারটি হলো শাওমি ফোনে বাংলালিংক ব্যবহারকারীগন সারা বছর ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন প্রতি মাসে ১জিবি করে। এই ফ্রী নেট দিয়ে আপনি সকল সাাাইটই কাাজ চালাতে পারবেন। সময়ের আলাদা কোনো বিষয় নেই।আপনার যখন খুশি যে সাইটে খুশি এই নেট আপনি ব্যবহার করতে পারবেন।এখন আমি আপনাকে এই দুর্দান্ত বাংলালিংক ও শাওমিি ফোনের যৌথ উদ্যোগে ইন্টারনেট অফার সম্পর্কে জানাবো।

বছরজুড়ে বাংলালিংক ফ্রী ইন্টারনেট

আপনারXiaomiমোবাইলথেকে*৫০০০*৫২১#ডায়ালকরেপাচ্ছেনপ্রতিমাসে১জিবিকরে ১২ মাসে১২জিবি  ( সম্পূর্ণ ফ্রী  )

উপরের এসএমএস টি বাংলালিংক থেকে পাঠানো। হয়তো আপনাার অনেকের মোবাইলেও মেসেজটি এসেছে। কেউ হয়তো অফারটি নিয়েও থাকতে পারেন আবার কেউ না ও নিতে পারেন। যারা অফারটি এখনো নেননি তারা এই অফারটি নিয়ে নিন। কারন এটি কোনো ফলস অফার নয়। সবাই পায় তবে আপনি কেন নন। জলদি করুন। এমন অফার সব সময় আসে না। সব নিয়ম ঠিক রেখে বা থাকলে আপনি অবশ্যই পাবেন। ইউএসডিটি কোডটি ডায়াল করে নিয়ে নিন আপনার ইন্টার নেট। আর বছর জুড়ে আপনার এবার নো টেনশন।

শর্তসমূহঃ

আপনার শাওমি ফোনটি বৈধ হতে হবে। আপনার বাংলালিংক সিমটি অবশ্যই কোনো বৈধ শাওমি ফোনে একটিভ থাকতে হবে। সিমেরও বৈধতাা থাকা জরুরি। আপনার বাংলালিংক নম্বর দিয়ে শাওমি ফোনে এমআই একাউন্ট থাকতে হবে। শর্তসমূহ ঠিক থাকলে নিয়ম অনুযায়ী কোড ডায়াল করার পর বাংলালিংক কোম্পানি ২৪ ঘন্টা সময় নিতে পারে। এই সময়ের মধ্যে তারা আপনার ফোন, ফোন নম্বর ও ফোনের আইপি, ইএমআই যাচাই করে আপনাকে তাদের অফারের আওতায় আছেন কি নাই তা এসএমএসের মাধ্যমে নিশচিত করবে।

সবাই ভালো থাকবেন। সুরক্ষিত থাকুন। করোনা মহাামারী থেকে মুক্ত থাকতে সকল বিধিি মেনে চলুুন। পরিবারের ছোট বড় সবাইকে মানতে বলুন। সবাই মিলে ভালো থাকুন।মনে রাখবেন সবাই ভালো থাকলেই কেবল আপনি ভালো থাকবেন।তাই সবার উপর নজর রাখুন।বিশেষ করে শিশুর দিকে।কারন তারা এ বিষয়ে কম জানে।সবাই সবার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।