★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

বাংলালিংক সিমে 12 জিবি নিয়ে নিন একদম ফ্রীতে দেখে দিতে পারেন এখান থেকে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আজ আমি আসলাম আরেকটি নতুন টিপস আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আজকের এই টিপসটি কোন ইনকাম টিপস নয়। আজকে আমি আপনাদের মাঝে যে টিপস শেয়ার করব সেটি হল কিভাবে আপনারা বাংলালিংক সিমে 12gb একদম ফ্রিতে নিতে পারবেন।

এই অফারটি শর্ত প্রযোজ্য। আপনারা যারা এই শর্তে আওতাধীন তারা শুধু এই অফারটি উপভোগ করতে পারবেন। কিভাবে নিতে হবে সেটি আপনাদেরকে এখনই বলবো। বাংলালিংক সিমে এই অফারটি আরো আগে দিয়েছিল। আপনারা হয়তো এই অফারটি সম্পর্কে অনেকেই জানেন এবং অনেকেই এ সম্পর্কে জানেন না। তাই আপনারা যারা জানেন ভালো আর যারা না জানেন তারা আমার এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

বাংলালিংক সিমে 12 জিবি ফ্রি আনার জন্য আপনার একটি নতুন 4g হ্যান্ডসেট প্রয়োজন হবে । আর প্রয়োজন একটি নতুন বাংলালিংক সিম। যাদের পুরাতন হ্যান্ডসেট তারা এই অফারের আওতাভুক্ত না হতে পারেন তাই অগ্রিম ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারা সবাই এটা ডায়াল করে দেখতে পারেন। অফারটি আনতে হলে আপনাদেরকে সর্বপ্রথম যা করতে হবে তা হল আপনারা আপনাদের মোবাইলে ডায়াল অপশনে চলে যাবেন। ডায়াল অপশনে যাওয়ার পর আপনারা ডায়াল করবেন *৫০০০*৫২১# । এটি ডায়াল করার পর আপনাদেরকে তারা একটি মেসেজের মাধ্যমে জানিয়ে দিবে যে আপনারা এই অফারের আওতাভুক্ত কিনা। যদি আপনি এই অফারের আওতাভুক্ত হন তাহলে সাথে সাথে আপনি ভালো জিবি ইন্টারনেট একদম ফ্রিতে পেয়ে যাবেন কোনরকম চার্জ ছাড়াই। এই অফারটি আমি একবার নিয়েছিলাম। তাই আপনাদের যাদের নতুন ফোরজি হ্যান্ডসেট এবং নতুন বাংলালিংক সিম রয়েছে তারা এই অফারটি উপভোগ করতে পারবেন। আর যাদের নেই তারা অফারটি নাও পেতে পারেন। বাংলালিংক সিমের নিজের বিভিন্ন অফার জানার জন্য ডায়াল করতে পারেন *৮৮৮#।

অতএব সবশেষে এটুকুই বলতে চাই আপনাদের যদি পোস্টটি ভাল লাগে অথবা পোস্ট থেকে যদি কোন উপকৃত হন তাহলে পোস্টটি শেয়ার করতে পারেন। আর আপনাদের যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। আজকের মতো এই পর্যন্তই। সবাই ঘরে থাকুন এবং পরিবারের সাথে সুন্দর সময় উপভোগ করুন। পরবর্তীতে আবার অন্য একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ধন্যবাদ।