বাংলালিংক সিমে sms কিনবো কিভাবে, নাম্বার কিভাবে দেখে, 4g করার নিয়ম, নতুন অফার 2022

প্রিয় পাঠক, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকের বিষয়ঃ বাংলালিংক সিমের নাম্বার কিভাবে দেখে, বাংলালিংক সিম 4g করার নিয়ম, বাংলালিংক নতুন সিম অফার 2022, বাংলালিংক সিমে sms কিনবো কিভাবে, বাংলালিংক সিম নাম্বার দেখার কোড, বাংলালিংক সিমে টাকা দেখার নিয়ম, বাংলালিংক সিম এর দাম । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

বাংলালিংক সিমের নাম্বার কিভাবে দেখে

প্রতিটি সিমেরই ফোন নাম্বার চেক করার জন্য আলাদা আলাদা কোড রয়েছে ।বাংলালিংক সিমের নাম্বার চেক করার জন্যও একটি নির্দিষ্ট কোড ব্যবহার করা হয়ে থাকে। ডায়াল অপশনে গিয়ে *৫১১# এই কোডটি ডায়াল করলে ১০-১২ সেকেন্ড পর সিমে থাকা ফোনের নাম্বার ডিসপ্লেতে প্রদর্শিত হবে।

বাংলালিংক সিম 4g করার নিয়ম

মোবাইল ফোনে বিভিন্ন ধরনের নেটওয়ার্কিং সিস্টেম ব্যবহার করা হয় যেমন ২জি, ৩জি, ৪ জি, ৫জি ইত্যাদি। নেটওয়ার্কিং সিস্টেম যতবেশী আপডেটেড হবে, ইন্টারনেট স্পিড তত দ্রুত গতি সম্পন্ন হবে। কেউ যদি অধিক পরিমাণে ইন্টারনেট স্পিড চায় তাহলে তার সিমটিকে ফোরজি বা ফাইভ-জি তে রুপান্তরিত করতে পারে।

এক্ষেত্রে কিছু নিয়ম ফলো করতে হবে। আপনার নিকটস্থ কাস্টমার কেয়ারে গিয়ে যোগাযোগ করে কাস্টমার কেয়ার এর মাধ্যমে সিমটি ফোরজি করা যাবে। এক্ষেত্রে তারা সিম রিপ্লেসমেন্ট এর মাধ্যমে ফোরজি করে দিবে। সিম রিপ্লেসমেন্ট করতে কাস্টমার কেয়ারে 200 টাকা ফি প্রদান করতে হবে।

এছাড়া আপনি যদি ফ্রিতে আপনি নিজেই সেট 4g করতে চান তাহলে ডায়াল অপশনে গিয়ে *৫০০০* ৪০# লিখে ডায়াল করতে হবে এবং যে ইন্টারফেসটি আসবে সেখানে বলে দেওয়া হবে কিভাবে আপনি ফোরজি করতে পারবেন। ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে Free4g লিখে 2500 লিখে ডায়াল করলে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে কিভাবে ফ্রিতে 4g করতে পারবেন। রিচার্জের দোকানে গিয়ে সিম নাম্বার একই রেখে অফিশিয়ালি সিমটি 4g করা যাবে।

বাংলালিংক নতুন সিম অফার 2022

বাংলালিংক নতুন সিমে আকর্ষণীয় ইন্টারনেট, মিনিট এবং এসএমএস অফার পাবেন। এছাড়াও পাবেন টকটাইম এবং বিভিন্ন ধরনের কলরেট অফার। বাংলালিংক নতুন সিম কিনলেই পাওয়া যাবে 3 জিবি ইন্টারনেট বোনাস।
আটচল্লিশ টাকা রিচার্জে রয়েছে ৪৮ পয়সা/মিনিট স্পেশাল কলরেট।

৩০ টাকায় ১.৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩ দিন।
৪৫টাকায় ২.৫ জিবি ইন্টারনেট, মেয়াদ-৩ দিন
১৭ টাকায় ২৮ মিনিট, মেয়াদ -২ দিন
৯৮ টাকায় ৫ জিবি+৬০ মিনিট, মেয়াদ- ৭ দিন
৫৫ টাকায় ৩.৫ জিবি, মেয়াদ- ৩ দিন

বাংলালিংক সিমে sms কিনবো কিভাবে

Banglalink সিমে এসএমএস কেনার জন্য সিমে রিচার্জ করে যেকোনো টাইমে যেকোনো এসএমএস কিনতে পারবেন। সেজন্য আপনি ডায়াল করুন *৮৮৮#. তারপর সেখান থেকে more অপশনে গেলে দেখতে পাবেন sms bundle লেখা। এখান থেকে আপনি আপনার প্রয়োজনমতো এসএমএস কিনতে পারবেন।

(বাংলালিংক সিমে sms কিনবো কিভাবে) যেমন-

৫০০ এসএমএস-৩০ টাকা-মেয়াদ ৩০ দিন
২০০ এসএমএস-১৫ টাকা-মেয়াদ ১৫ দিন
৭০ এসএমএস- ৭ টাকা-মেয়াদ ৭ দিন
৩০ এসএমএস- ৩ টাকা-মেয়াদ ৩ দিন ইত্যাদি।

বাংলালিংক সিম নাম্বার দেখার কোড, বাংলালিংক সিমে টাকা দেখার নিয়ম, বাংলালিংক সিম এর দাম

নাম্বার দেখার কোড: *511# | টাকা দেখার কোড: *124# | বাংলালিংক সিম এর দাম: ২০০ টাকা

পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

18 Comments

মন্তব্য করুন